বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘চলিয়ে হুকুম’, সিনেমার শেষে স্ত্রী'কে বললেন হোম মিনিস্টার শাহ, উঠল হাসির রোল
‘সম্রাট পৃথ্বীরাজ’-র বিশেষ স্ক্রিনিংয়ে অমিত শাহ। (ছবি সৌজন্যে এএনআই)

‘চলিয়ে হুকুম’, সিনেমার শেষে স্ত্রী'কে বললেন হোম মিনিস্টার শাহ, উঠল হাসির রোল

  • নয়াদিল্লিতে বলিউড সিনেমা ‘সম্রাট পৃথ্বীরাজ’-র বিশেষ স্ক্রিনিংয়ে হাজির ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সঙ্গে ছিলেন তাঁর পরিবারের সদস্যরাও। সিনেমা শেষে স্ত্রী'কে উদ্দেশ্য করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (হোম মিনিস্টার) শাহ বলেন, 'চলিয়ে হুকুম'।

ভাষণের পর নিজে হাঁটতে শুরু করেছিলেন অমিত শাহ। কিন্তু কী করবেন, তা বুঝতে না পেরে দাঁড়িয়েছিলেন স্ত্রী। তারপরই স্ত্রী'র উদ্দেশ্যে শাহ বলেন, ‘চলিয়ে হুকুম’। যে কথা শুনে হেসে ফেললেন দর্শকরাও।

বুধবার সন্ধ্যায় নয়াদিল্লিতে বলিউড সিনেমা ‘সম্রাট পৃথ্বীরাজ’-র বিশেষ স্ক্রিনিংয়ে হাজির ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শাহ। সঙ্গে ছিলেন তাঁর পরিবারের সদস্যরাও। সিনেমা শেষে সকল অভিনেতা-সহ ‘সম্রাট পৃথ্বীরাজ’-র পুরো দলের ভূয়সী প্রশংসা করেন। তিনি দাবি করেন, অক্ষয় কুমার অভিনীতি সিনেমার মাধ্যমে ভারতীয় সংস্কৃতিকে তুলে ধরা হয়েছে। ভারতীয় মহিলাদের সম্মান জানানো হয়েছে এবং তাঁদের ক্ষমতায়নের দিকটি তুলে ধরা হয়েছে বলে জানান কেন্দ্রীয় স্বরাষ্টমন্ত্রী।

সেই ভাষণের শেষে বাইরে বেরিয়ে যাচ্ছিলেন শাহ। তবে তাঁর স্ত্রী সোনাল সেখানেই দাঁড়িয়েছিলেন। কোথায় যাবেন, তা যেন বুঝতে পারছিলেন না। তা বুঝতে পেরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (হোম মিনিস্টার) শাহ বলেন, 'চলিয়ে হুকুম'। সেই কথা শুনে মুচকি-মুচকি হাসতে থাকেন সোনাল। হাসির রোল ওঠে দর্শকাসনেও। তারইমধ্যে মা'কে শাহের কাছে নিয়ে যান ছেলে তথা ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সচিব জয়।

আরও পড়ুন: মাঠের VVIP আসনে নয়, আমজনতার সঙ্গে বসে IPL ফাইনাল দেখছেন অমিত শাহ, পাশে স্ত্রী

উল্লেখ্য, আগামিকাল (শুক্রবার) 'সম্রাট পৃথ্বীরাজ' মুক্তি পাচ্ছে। অক্ষয়কে এই ছবিতে দেখা যাবে নাম ভূূমিকায়। দ্বাদশ শতাব্দীর রাজপুত সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবনী এবার উঠে এসেছে যশরাজ ফিল্মসের এই পিরিয়ড ড্রামায়। এই সিনেমার পরিচালক ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। ছবিতে অক্ষয়ের বিপরীতে আছেন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার। এই ছবির সঙ্গেই বলিউডে জার্নি শুরু করবেন ২০১৭ সালে দেশকে মিস ওয়ার্ল্ডের তাজ এনে দেওয়া মানুষী। 

বন্ধ করুন