বাড়ি > ঘরে বাইরে > গরুকে বাঁচাতে গিয়ে বিপত্তি, হাইওয়েতে কনভয় দুর্ঘটনায় বরাত জোরে বাঁচলেন চন্দ্রবাবু নাইডু
চন্দ্রবাবু নাইডু 
চন্দ্রবাবু নাইডু 

গরুকে বাঁচাতে গিয়ে বিপত্তি, হাইওয়েতে কনভয় দুর্ঘটনায় বরাত জোরে বাঁচলেন চন্দ্রবাবু নাইডু

  • দুর্ঘটনার কবলে কনভয়ের সাতটির মধ্যে তিনটি গাড়ি 

বরাতজোরে বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেলেন তেলেগু দেশম দলের সভাপতি তথা অন্ধ্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। শনিবার সন্ধ্যাবেলায় তেলেঙ্গানার ইয়াদাদরি ভোঙ্গির জেলায় এই দুর্ঘটনা হয় যেখানে নাইডুর কনভয়ের গাড়ি একে অপরকে ধাক্কা মারে। 

এতে সামান্য আঘাত পান তিনজন এনএসজি কম্যান্ডার যারা নাইডুর নিরাপত্তায় মোতায়েন ছিলেন। তাঁরা যে গাড়ি করে যাচ্ছিলেন, সেটি অবশ্য দুমড়ে মুচড়ে গিয়েছে। 

বিজয়ওয়াড়া-হায়দরাবাদ জাতীয় সড়কের ওপর চৌতুপ্পাল ব্লকে এই দুর্ঘটনা হয়। তখন অমরাবতী থেকে হায়দরাবাদ ফিরছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী। চৌতুপ্পাল থানার পুলিশ ইনস্পেক্টর জানিয়েছেন যে সাত গাড়ির কনভয় নিয়ে যাত্রা করছিলেন টিডিপি প্রধান। চতুর্থ গাড়িতে ছিলেন তিনি। 

আচমকাই রাস্তায় গরু এসে যাওয়ায় সজোরে ব্রেক কষেন প্রথম গাড়ির ড্রাইভার। বাকি গাড়িগুলিও জোর চলছিল। দ্বিতীয় গাড়িটি গিয়ে প্রথম গাড়িটিকে ধাক্কা মারে। অন্যদিকে তৃতীয় গাড়ি, যেটি এসকর্ট কার ও বুলেট প্রুফ ছিল, সেটি গিয়ে দ্বিতীয় গাড়িটায় মারাত্মক জোরে ধাক্কা মারে। গাড়িটির সামনের অংশটি খুব বাজে ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। 

সৌভাগ্যক্রমে নাইডুর গাড়িটি ব্রেক কষে দাঁড়িয়ে গেলেও সামনের গাড়িটির সঙ্গে ধাক্কা খায় নি। পুলিশ ইনস্পেক্টর বলেন যে ভাঙা গাড়িগুলিকে ওখানে ছেড়ে দিয়ে হায়দরাবাদের উদ্দেশ্যে যাত্রা করেন চন্দ্রবাবু নাইডু। কোনও কেস ফাইল করা হয়নি এই দুর্ঘটনায়। 

বন্ধ করুন