বাংলা নিউজ > ঘরে বাইরে > বিরিয়ানিতে কেন নেই চিকেন লেগপিস! বিয়ের আসরে বরযাত্রী বনাম কনেপক্ষ ধুন্ধুমার মারপিট, কোথায় ঘটল?

বিরিয়ানিতে কেন নেই চিকেন লেগপিস! বিয়ের আসরে বরযাত্রী বনাম কনেপক্ষ ধুন্ধুমার মারপিট, কোথায় ঘটল?

চিকেন লেগ পিস নিয়ে তুলকালাম মারপিট বিয়ে বাড়িতে।

জটিলতার শুরু বরপক্ষের খাওয়া দাওয়ার আসরে। সেখানে যে বিরিয়ানি পরিবেশিত হয়, তা নিয়ে হয় চূড়ান্ত ঝামেলার সৃষ্টি হয়। বরপক্ষের অভিযোগ, তাঁদের যে বিরিয়ানি দেওয়া হয়েছে তাতে ছিল না চিকেন লেগপিস।

আর চার পাঁচটা বিয়ে যেমন হয়, তেমনই চলছিল বিয়ের পর্ব। তবে তাল কাটে খাবারের মেন্যু নিয়ে। বরপক্ষ আর কনেপক্ষের মধ্য়ে বিয়ের আসরে তুলকালাম পরিস্থিতি তৈরি হয়। দুই পক্ষের ঝগড়া গড়িয়ে যায় মারপিটে। 'টাইমস নাও' এর খবর অনুযায়ী, খাবারের পাতে বিরিয়ানিতে কেন পড়েনি চিকেনের লেগ পিস? এই নিয়ে ছিল ঝগড়ার সূত্রপাত। যা পরে ধুন্ধুমার পরিস্থিতির দিকে যায়।

জটিলতার শুরু বরপক্ষের খাওয়া দাওয়ার আসরে। সেখানে যে বিরিয়ানি পরিবেশিত হয়, তা নিয়ে হয় চূড়ান্ত ঝামেলার সৃষ্টি হয়। বরপক্ষের অভিযোগ, তাঁদের যে বিরিয়ানি দেওয়া হয়েছে তাতে ছিল না চিকেন লেগপিস। সেই নিয়ে প্রথমে শুর হয় বচসা। সেই বচসা গিয়ে দাঁড়িয়েছে মারপিটে। গোটা ঘটনা ভিডিয়ো বন্দি হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, একজন আরেকজনকে কটূ কথা বলছেন। ধীরে ধীরে মারপিট হাতাহাতির দিকে যায়। চলে পর পর ঘুষি, চড়, চেয়ার ছোড়াছুড়ি পর্ব। উত্তর প্রদেশের নবাবগঞ্জের সরতাজ ম্যারেজ হল-এ এই বিরিয়ানির চিকেন লেগপিস নিয়ে ধুন্ধুমার মারপিট শুরু হয়। গোটা ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এসেছে। গোটা বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে। তবে এই ধুন্ধুমার পরিস্থিতির মধ্যে কোনও মতে বিয়ের আসরে মালাবদল হয়। কোনও মতে সম্পন্ন হয় বিয়ের পর্ব।

( Vastu shastra Tips: ঝাঁটা কেনার শুভ দিন কোনটি? কোনটি এড়িয়ে চলা উচিত? সমৃদ্ধি পেতে রইল বাস্তুটিপস)

(AI CCTV in UPSC: নিট-নেট বিতর্কের মাঝে UPSC ভরসা রাখছে AI নির্ভর সিসিটিভিতে, অসাধু উদ্যোগ রুখতে নয়া নজরদারি ব্যবস্থা )

 

এদিকে, ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই ধুন্ধুমার মারপিটের মধ্যে এক মহিলা কোনও মতে সেখান থেকে পালাতে চেষ্টা করেন। এদিকে, ভিডিয়োয় দেখা যায় সেভাবে কেউই ওই মারপিট বন্ধ করতে আসেননি। কেউই সেই পরিস্থিতি শান্ত করতে চাননি। লড়াই আধা ঘন্টা ধরে চলে, এই সময়ে বিয়ের কিছু অতিথি ভাবছিলেন যে এই বিষয়ে বেরেলি পুলিশকে খবর দেওয়া সমীচিন হবে কি না। এই পরিস্থিতিতে এগিয়ে আসেন বর। তিনি এগিয়ে এসে, সাফ জানান, যদি মারপিট না থামে, তাহলে বিয়ে হবে না। সেই বার্তা শুনে পরিস্থিতি খানিকটা শান্ত হতে থাকে। তখন কনেপক্ষের সকলে গিয়ে বরযাত্রীদের বোঝান। তারপর পরিস্থিতি ঠিক হয়। শেষমেশ ওই বিয়ে সম্পন্ন হয়। পুলিশের হস্তক্ষেপ ছাড়াই বিষয়টি মিটে যায়

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল NEET-র প্রশ্নফাঁসের ‘অলরাউন্ডার’, সেই ইঞ্জিনিয়ারকে ধরল CBI, জালে ২ MBBS পড়ুয়াও 'বাংলা ছাড়া যাব কোথায়...' মুম্বইয়ে কাজ নিয়ে যা বললেন টোটা শ্লীলতাহানির অভিযোগ ভুয়ো, অবসরপ্রাপ্ত বিচারপতির রিপোর্ট প্রকাশ করে দাবি রাজভবনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.