বাংলা নিউজ > ঘরে বাইরে > BJP Rape Case: বিজেপির শীর্ষ নেতার ছেলে গ্রেফতার, আদিবাসী যুবতীকে ধর্ষণ করার অভিযোগ

BJP Rape Case: বিজেপির শীর্ষ নেতার ছেলে গ্রেফতার, আদিবাসী যুবতীকে ধর্ষণ করার অভিযোগ

বিজেপি নেতার ছেলে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক যুবতীকে ধর্ষণ

এই অপকর্মের পর যখন কোনও দায় নিতে চাইছিলেন না বিরোধী দলনেতার ছেলে পলাশ তখন মহিলা থানায় অভিযোগ দায়ের করেন। আর এই যুবতী আদিবাসী হওয়ায় আদিবাসী কমিশনে অভিযোগ দায়ের করেন। তখন গোটা ছত্তিশগড়ে ঢি ঢি পড়ে যায়। এখন এটা আদালতের বিচারাধীন বিষয় বলে জানিয়েছেন আদিবাসী কমিশনের সদস্য গণেশ সিং ধ্রুব।

ছত্তিশগড় পুলিশের হাতে গ্রেফতার হলেন বিজেপি নেতা তথা বিরোধী দলনেতার ছেলে। এই বিজেপি নেতার ছেলে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক যুবতীকে দিনের পর দিন ধর্ষণ করেছে বলে অভিযোগ। আর এই অভিযোগ থানায় দায়ের হওয়ায় গ্রেফতার করা হয়েছে শীর্ষ বিজেপি নেতার ছেলেকে। এমনকী যুবতী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাঁকে গর্ভপাত করতে চাপ দেওয়া হয় বলে অভিযোগ। আজ, বৃহস্পতিবার ওই বিজেপি নেতার ছেলেকে গ্রেফতার করা হয়।

কে এই বিজেপি নেতার ছেলে?‌ মহিলা পুলিশ অফিসার কবিতা ধ্রুভে জানান, এই বিজেপি নেতার নাম নারায়ণ চান্দেল। তাঁর ছেলে পলাশ চান্দেল। যিনি এক যুবতীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণ করে। মহিলা থানায় অভিযোগ দায়ের করেন ওই নির্যাতিতা যুবতী। কয়েক বছর ধরে ধর্ষণ করার যুবতী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। তখন তাঁকে গর্ভপাত করার জন্য চাপ দেওয়া হতে থাকে। আর ওই যুবতী বিয়ের কথা বললে ভয় এবং হুমকি দেওয়া হয় তাঁকে।

আর কী জানা যাচ্ছে?‌ পুলিশ সূত্রে খবর, এই কুকীর্তির অভিযোগ দায়ের হয় থানায়। তারপর এই পলাশ চান্দেলকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৬৭ (‌২)‌ এন, ৩১৩ ধারায় অভিযোগ দায়ের করা হয়। এই ঘটনায় বিরোধী দলনেতা মুখ খোলেননি। তবে এই ঘটনা এখন গোটা ছত্তিশগড়ে চাউর হয়ে গিয়েছে। যা নিয়ে বেশ অস্বস্তিতে পড়েছে বিজেপি।

ঠিক কী করেছিল নির্যাতিতা যুবতী?‌ এই অপকর্মের পর যখন কোনও দায় নিতে চাইছিলেন না বিরোধী দলনেতার ছেলে পলাশ তখন মহিলা থানায় অভিযোগ দায়ের করেন। আর এই যুবতী আদিবাসী হওয়ায় আদিবাসী কমিশনে অভিযোগ দায়ের করেন। তখন গোটা ছত্তিশগড়ে ঢি ঢি পড়ে যায়। এখন এটা আদালতের বিচারাধীন বিষয় বলে জানিয়েছেন আদিবাসী কমিশনের সদস্য গণেশ সিং ধ্রুব। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

ঘরে বাইরে খবর

Latest News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ 'আমি তো হতবাক!' দুরদর্শনের গেরুয়া লোগো দেখে চটেছেন মমতা, বিজেপি কী বলছে? TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা রাম নবমীর মিছিলে অস্ত্র, হাওড়ায় স্বতঃপ্রণোদিত FIR করল পুলিশ ‘বাড়ির লোক চায় না আমি বিয়ে করি', শোভন-সোহিনীর বিয়ে নিয়ে কী বললেন বোনু দীপ্সিতা 'গুন্ডাদের তালিকা ফাঁস করেছেন কমিশনের অফিসাররাই', অভিযোগ ঠুকলেন আশঙ্কিত রাজ্য়পাল

Latest IPL News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.