বাংলা নিউজ > ঘরে বাইরে > দিদিকে বলোর আদলে ফোন ধরবেন ত্রিপুরার মুখ্য়মন্ত্রী,তৃণমূলের টোটকা ধার নিল বিজেপি!
বিপ্লব দেব, ত্রিপুরার মুখ্যমন্ত্রী (PTI Photo) (ফাইল ছবি )
বিপ্লব দেব, ত্রিপুরার মুখ্যমন্ত্রী (PTI Photo) (ফাইল ছবি )

দিদিকে বলোর আদলে ফোন ধরবেন ত্রিপুরার মুখ্য়মন্ত্রী,তৃণমূলের টোটকা ধার নিল বিজেপি!

  • বিজেপি সূত্রে খবর, আগামী সোমবার থেকে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের প্রশাসনের সঙ্গে কথা বলার জন্য হেল্পলাইন নম্বর চালু হচ্ছে।

পিকের টোটকা প্রয়োগ করে একেবারে হাতেনাতে ফল পেয়েছে তৃণমূল। দিদিকে বলোতে সরাসরি নীচুতলার কথা পৌঁছে দেওয়া যাবে মুখ্যমন্ত্রীর দোরগোড়ায়, হাতেনাতে সব সমস্যার সমাধান এই আশ্বাস বাংলায় তৃণমূলকে এগিয়ে দিয়েছিল অনেকটাই। মত রাজনৈতিক পর্যবেক্ষকদের। এবার সেই 'দিদিকে বলো'ই যেন ঘুরপথে ত্রিপুরায় বিজেপি শাসিত সরকারে অন্যতম হাতিয়ার হয়ে উঠছে। এখানেই প্রশ্ন উঠছে তবে কী দিদিকে বলোর হাত ধরে বাংলায় তৃণমূলের সাফল্য নজর কেড়েছে ত্রিপুরা সরকারের? তার জেরেই কী এবার দিদিকে বলোকে নকল করতে চাইছে ত্রিপুরায় বিপ্লব দেবের সরকার?

বিজেপি সূত্রে খবর, আগামী সোমবার থেকে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের প্রশাসনের সঙ্গে কথা বলার জন্য হেল্পলাইন নম্বর চালু হচ্ছে। ১৯০৫ নম্বরে ফোন করে সরাসরি বিপ্লব দেবের প্রশাসনের সঙ্গে কথা বলা যাবে। মূলত প্রশাসনের সঙ্গে সাধারণ মানুষের একেবারে তৃণমূলস্তরে সমণ্বয় বৃদ্ধির জন্য় এই বিশেষ উদ্যোগ নেওয়া হয়েছে। এমনকী সূত্রের খবর ওই বিশেষ নম্বরে ফোন করলে মুখ্য়মন্ত্রীও ফোন ধরতে পারেন।

 

 কোনও পরিষেবা না পেলে, কোথায়ও কোনও সমস্যা হলে সরাসরি ফোন করা যাবে। এরপর সংশ্লিষ্ট বিভাগের কাছে সেই সমস্যার কথা জানিয়ে সমাধানের চেষ্টা করা হবে। এমনটাই সূত্রের খবর। তবে শুধু সাধারণ মানুষই সমস্য়ার কথা জানাতে পারবেন এমনটা নয়। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে ইতিমধ্যেই ত্রিপুরায় বিজেপির অন্দরে নানা দ্বন্দ্বের কথা ক্রমেই প্রকাশ্যে আসছে। এবার ফোনে ফোনেই সেসব কথাও কি জানতে চাইছেন মুখ্যমন্ত্রী?  

 

বন্ধ করুন