বাংলা নিউজ > ঘরে বাইরে > Child Murder in MP: মধ্যপ্রদেশে পুলিশের এ কী কাণ্ড! খিদে মেটাতে টাকা চাইতেই মর্মান্তিক পরিণতি শিশুর
ছবিটি প্রতীকী (ANI)

Child Murder in MP: মধ্যপ্রদেশে পুলিশের এ কী কাণ্ড! খিদে মেটাতে টাকা চাইতেই মর্মান্তিক পরিণতি শিশুর

  • Child Murder in MP: প্রাথমিক ভাবে শিশুটিকে খুন করার কথা অস্বীকার করে রবি শর্মা। সে বলে যে গাড়ির ডিকি খোলার পর সে আচমকা সেই শিশুটির দেহ দেখতে পায়। তবে সে খুন করেনি। পরে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। রবি শর্মাও নিজের দোষ স্বীকার করে।

ক্ষুধার্ত শিশু বারবার টাকা চাইছিল যাতে কিছু কিনে খেতে পারে। তাতেই বিরক্ত হয়ে শিশুটিকে খুন করল এক পুলিশকর্মী। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ডাটিয়া জেলায়। মৃত শিশুর বয়স মাত্র ৬ বছর। অভিযুক্ত পুলিশকর্মীর নাম রবি শর্মা। পুলিশের হেড কনস্টেবল পদে আছেন তিনি। জানা গিয়েছে, শিশুটিকে খুন করে তার দেহ নিয়ে গিয়ে গোয়ালিয়রের একটি পরিত্যক্ত জায়গায় ফেলে দিয়ে আসে সেই শিশুটির দেহ।

ঘটনা প্রসঙ্গে ডাটিয়ার পুলিশ সুপার অমন সিং রাঠোর বলেন, ‘শিশুটি বারবার রবি শর্মার কাছে খাবার কেনার জন্য টাকা চাইছিল৷ পুলিশকর্মী তা দিতে চায়নি এবং ছেলেটিকে তাড়িয়ে দেয়৷ শিশুটি আবার এসে টাকা চাইতে থাকে৷ তখন আচমকা রেগে গিয়ে খেই হারিয়ে ফেরে শিশুটিকে গলা টিপে খুন করে রবি শর্মা৷’ যদিও প্রাথমিক ভাবে শিশুটিকে খুন করার কথা অস্বীকার করে রবি শর্মা। সে বলে যে গাড়ির ডিকি খোলার পর সে আচমকা সেই শিশুটির দেহ দেখতে পায়। তবে সে খুন করেনি। পরে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। রবি শর্মাও নিজের দোষ স্বীকার করে।

জানা গিয়েছে, অভিযুক্ত পুলিশকর্মী নাতি তদন্তকারী অফিসারদের জানিয়েছে, সে অবসাদে ভুগছে৷ শিশুটি বারবার টাকা চাওয়ায় সে বিরক্ত হয়ে গিয়েছিল৷ এসপি অমন রাঠোর বলেন, ‘আমরা সিসিটিভি ফুটেজে রবি শর্মার গাড়িটিকে দুর্ঘটনাস্থল থেকে যেতে দেখেছি৷ শর্মা জানিয়েছে ডাটিয়াতে রথযাত্রা উপলক্ষে তাকে ডিউটিতে পাঠানো হয়েছিল৷ সে তার গাড়িতে অন্য দু'জন পুলিশ কর্মীকে সঙ্গে নিয়ে গোয়ালিয়রে ফিরে আসে৷’ এসপি আরও জানিয়েছেন, অভিযুক্ত রবি শর্মাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে৷

 

বন্ধ করুন