বাংলা নিউজ > ঘরে বাইরে > Childhood Friends Commit Suicide: ‘তেরা সাথ না ছোড়েঙ্গে...’, এক ঘণ্টার ব্যবধানে আত্মহত্যা ছোটবেলার দুই বন্ধুর!
মৃত দেহের প্রতীকী ছবি

Childhood Friends Commit Suicide: ‘তেরা সাথ না ছোড়েঙ্গে...’, এক ঘণ্টার ব্যবধানে আত্মহত্যা ছোটবেলার দুই বন্ধুর!

  • পুলিশ জানিয়েছে, মৃত যুবতীদের মধ্যে একজন কমার্সের ছাত্রী ছিলেন। এবং অন্যজন অ্যানিমেশন নিয়ে পড়াশোনা করছিলেন। একই বিল্ডিংয়ে ছোট থেকে বেড়ে ওঠা তাঁদের।

মহারাষ্ট্রে এক ঘণ্টার ব্যবধানে দুই যুবতী আত্মহত্যা করলেন একই আবাসনে। জানা গিয়েছে আত্মঘাতী দুই যুবতী ছোটবেলার বন্ধু। তাঁরা একই বিল্ডিংয়ে থাকতেন। দুই আত্মঘাতী যুবতীরই বয়স ১৯ বছর। জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় মহারাষ্ট্রের হাদপসার শহরে এই ঘটনা ঘটে। এই মর্মান্তিক ঘটনায় স্বভাবতই হতচকিত স্থানীয় বাসিন্দারা। (আরও পড়ুন: গণধর্ষণ করে হত্যা? লখিমপুর খেরিতে দুই নাবালিকা বোনের ঝুলন্ত দেহ ঘিরে চাঞ্চল্য)

পুলিশ ইনসপেক্টর অরবিন্দ গোকুলে প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়াকে জানান, সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ এক যুবতীকে তাঁর শোবার ঘরে মৃত অবস্থায় পাওয়া যায়। তাঁর দেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য পাঠায়। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, সেই যুবহতী আত্মহত্যা করেন। এদিকে পুলিশ যুবতীর দেহ নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই নাকি সেই বিল্ডিংয়ের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন অপর এক যুবতী।

পুলিশের তরফে বলা হয়, ‘অ্যাম্বুলেন্সে করে যুবতীর মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এরপর সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ মৃত যুবতীর বাল্যবন্ধু চারতলা ভবনের ছাদ থেকে ঝাঁপ দেন।’ পুলিশ জানিয়েছে, মৃত যুবতীদের মধ্যে একজন কমার্সের ছাত্রী ছিলেন। এবং অন্যজন অ্যানিমেশন কোর্স করছিলেন। এদিকে আত্মঘাতী যুবতীদের ঘর থেকে কোনও নোট পাওয়া যায়নি। এই আবহে তাদের এই চরম পদক্ষেপের কারণ বুঝতে পারছে না পুলিশ। তবে ঘটনার নেপথ্যে থাকা কারণ জানতে পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করে দিয়েছে। সেই ভবনের বাকি বাসিন্দাদের সঙ্গে পুলিশ কথা বলেছে। দুই যুবতীর ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছেন তদন্তকারী অফিসাররা। তাছাড়া এই ঘটনার নেপথ্যে প্রেম ঘটিত কোনও কারণ আছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন