বাংলা নিউজ > ঘরে বাইরে > Chocolate Day 2021: অক্ষয় ভালোবাসার প্রতীক চকোলেট, মেসেজে ব্যক্ত করুন মনের কথা
হ্যাপি চকোলেট ডে। 
হ্যাপি চকোলেট ডে। 

Chocolate Day 2021: অক্ষয় ভালোবাসার প্রতীক চকোলেট, মেসেজে ব্যক্ত করুন মনের কথা

  • প্রেমিক যুগল একে অপরকে চকোলেট দিয়ে নিজের সম্পর্ককে আরও মজবুত ও মিষ্টি করে তোলার অঙ্গীকার করেন।

সীমাহীন ও অক্ষয় ভালোবাসার প্রতীক চকোলেট। ভ্যালেন্টাইন সপ্তাহের তৃতীয় দিন চকোলেট ডে হিসেবে পালিত হয়। এদিন প্রেমিক যুগল একে অপরকে চকোলেট দিয়ে নিজের সম্পর্ককে আরও মজবুত ও মিষ্টি করে তোলার অঙ্গীকার করেন। চকোলেট ডে'র দিনে উপহারের পাশাপাশি মেসেজে জানান নিজের মনের অনুভূতি। 

১. চকোলেট ছাড়া একটি দিনের অর্থ সূর্যহীন সকাল। চকোলেট ছাড়া জীবন মানে জল ছাড়া সমুদ্র। ঠিক যেমন তুমি ছাড়া আমি। হ্যাপি চকোলেট ডে।

২. যে কেউ তোমার দৃষ্টি আকর্ষণ করতে পারে। কিন্তু কোনও বিশেষ ব্যক্তিই পারে হৃদয় ও আত্মায় নিজের স্থান করে নিতে। আমার জীবনের সেই বিশেষ ব্যক্তি তুমি। হ্যাপি চকোলেট ডে।

৩. তুমি কী জানো, চকোলেট ডে'র দিনে প্রেমিক যুগল একে অপরকে চকোলেট কেন উপহার দিয়ে থাকে? সম্পর্কে মিষ্টতা বজায় রাখা ও বৃদ্ধি করাই এর পিছনের প্রধান কারণ। হ্যাপি চকোলেট ডে প্রিয়তমা।

৪. টাকা দিয়ে আনন্দে কেনা যায় না, তবে চকোলেট তো কেনা যায়! এটিও প্রায় আনন্দ কেনারই সমার্থক। হ্যাপি চকোলেট ডে।

৫. আজ চকোলেট ডে'র দিনে তোমাকে জানাতে চাই যে, তোমার সঙ্গে সবকিছু ভাগ করে নিতে আমি খুব ভালোবাসি। তোমার জন্য রইল অনেক অনেক ভালোবাসা প্রিয়তম/প্রিয়তমা।

৬. আমি পৃথিবীর শ্রেষ্ঠ চকোলেট খুঁজতে গিয়ে বুঝতে পারলাম, কোনও কিছুই তোমার চেয়ে মিষ্টি হতে পারে না। আমি তোমায় ভালোবাসি। হ্যাপি চকোলেট ডে।

৭. চকোলেটের মিষ্টতা বহুগুণ বেড়ে যায়, যখন আমি তোমার সঙ্গে এটি ভাগ করি। হ্যাপি চকোলেট ডে।

৮. এই পৃথিবীতে শুধুমাত্র এমন দুটি জিনিস আছে যা আমাকে বিগলিত করতে পারে। একটি আমার প্রিয়তমার মিষ্টি মুখ ও অপরটি হল চকোলেট। 

৯. চকোলেট ছাড়া কোনও কিছুর সঙ্গেই তোমার মিষ্টি স্বভাবের তুলনা করা যায় না। হ্যাপি চকোলেট ডে প্রিয়তমা।

১০. আমি জানি, তুমি আমার চেয়ে বেশি চকোলেটকে ভালোবেসে থাকো। তাই আজকের দিনে পাঠালাম তোমার ভালোবাসার চকোলেট। হ্যাপি চকোলেট ডে প্রিয়তমা/প্রিয়তমা।

বন্ধ করুন