বাংলা নিউজ > ঘরে বাইরে > ম্যাডাম শুনুন! মেট্রোর ৪০ ফুট নীচে ঝাঁপ তরুণীর,বাঁচাল CISF, দেখুন ভিডিয়ো

ম্যাডাম শুনুন! মেট্রোর ৪০ ফুট নীচে ঝাঁপ তরুণীর,বাঁচাল CISF, দেখুন ভিডিয়ো

দিল্লির অক্ষরধাম মেট্রোর ছাদে দাঁড়িয়ে রয়েছেন ওই তরুণী। (সিআইএসএফ )

অত্যন্ত ধৈর্য্যের সঙ্গে তাঁকে বোঝানোর চেষ্টা করেন সিআইএসএফের জওয়ানরা। ম্যাডাম একবার শুনুন! ম্যাডাম প্লিজ এদিকে চলে আসুন। প্লিজ ম্যাডাম। তাঁকে অত্যন্ত বিনয়ের সঙ্গে অনুরোধ করেন সিআইএসএফ জওয়ানরা। কার্যত স্নায়ুর সঙ্গে যুদ্ধ।

মেট্রো স্টেশনের ছাদের উপর দাঁড়িয়ে রয়েছেন সাদা রঙের সার্ট পরা এক তরুণী। একেবারে ছাদের ধারে চলে গিয়েছেন তিনি। একবার নীচেটা দেখে নিলেন। পড়লেই সব শেষ। আরও ধারে চলে যান তিনি। দিল্লি মেট্রোর অক্ষরধাম স্টেশনের ৪০ ফুট উঁচুতে দাঁড়িয়েছিলেন পঞ্জাবের ওই তরুণী। শোনা যাচ্ছে তিনি মূক ও বধির। অত্যন্ত ধৈর্য্যের সঙ্গে তাঁকে বোঝানোর চেষ্টা করেন সিআইএসএফের জওয়ানরা। ম্যাডাম একবার শুনুন! ম্যাডাম প্লিজ এদিকে চলে আসুন। প্লিজ ম্যাডাম। তাঁকে অত্যন্ত বিনয়ের সঙ্গে অনুরোধ করেন সিআইএসএফ জওয়ানরা। কার্যত স্নায়ুর সঙ্গে যুদ্ধ। প্রতিটি মুহূর্তে টানটান শিহরণ। এখনই কি অত উঁচু থেকে লাফিয়ে পড়বেন তিনি। নীচে কংক্রিটের মেঝে। সব শেষ হয়ে যাবে। তিনি যাতে কোনওভাবে নীচে না ঝাঁপ দেন তার জন্য সব চেষ্টা করে CISF।

ফের একবার নীচের দিকে তাকান ওই তরুণী। তখনও বোঝানোর চেষ্টা করছেন সিআইএসএফ জওয়ানরা। যেমন করেই হোক তাঁকে রক্ষা করতেই হবে। আচমকাই ঝাঁপ দেন তরুণী। এমনটাই দেখা গিয়েছে সিআইএসএফের পোস্ট করা ভিডিয়োতে। বেঁচে গিয়েছেন তিনি। কী করে জানেন? দেখুন সেই ভিডিয়ো।

 

একেবারে রুদ্ধশ্বাস অপেক্ষার শেষ। ওই ছাদের নীচেই কম্বল নিয়ে অপেক্ষা করছিলেন সিআইএসএফ জওয়ানরা। তরুণী লাফ মারতেই তাঁকে ওই কম্বল দিয়ে লুফে ফেলেন তাঁরা। অত্যন্ত দক্ষতার সঙ্গে। ভিডিয়োতে শোনা যায় তরুণীর আর্তনাদ, কান্না। এর সঙ্গেই শোনা যায় উদ্ধারকারী টিমের তৃপ্তির শব্দ, বেঁচে গিয়েছেন। নেটমাধ্যমে অনেকেই কুর্নিশ জানিয়েছেন সিআইএসএফের এই দক্ষতাকে। বর্তমানে হাসপাতালে ভর্তি বছর ২২শের তরুণী।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম দ্রাবিড়কে ছাপিয়ে কোহলির রেকর্ড ভাঙার প্রতীক্ষায় যশস্বী, গুঁড়িয়েছেন বীরুর নজিরও গ্রেটার তিপ্রাল্যান্ডের দাবিতে প্রেশার গেম! ভোটের আগে আমরণ অনশনের পথে প্রদ্যোৎ মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.