বাংলা নিউজ > ঘরে বাইরে > দীর্ঘ ৯ ঘণ্টা বন্ধ থাকবে সিটিব্যাঙ্কের অনলাইন পরিষেবা, সমস্যায় পড়বেন গ্রাহকরা

দীর্ঘ ৯ ঘণ্টা বন্ধ থাকবে সিটিব্যাঙ্কের অনলাইন পরিষেবা, সমস্যায় পড়বেন গ্রাহকরা

প্রতীকী ছবি (সৌজন্যে ব্লুমবার্গ)

ব্যাঙ্কের তরফে তাদের গ্রাহকদের এই সংক্রান্ত একটি ইমেল পাঠানো হয়েছে। সেই মেল অনুযায়ী, এই বিভ্রাট নয় ঘণ্টা চলবে।

শনিবার এবং রবিবার মধ্যরাতে গ্রাহকদের জন্য ইন্টারনেট ব্যাঙ্কিং বন্ধ রাখা হবে সিটি ব্যাঙ্কের তরফে। তাছাড়া অন্যান্য বেশকিছু পরিষেবাও বন্ধ থাকবে এই সময়কালে। ব্যাঙ্কের তরফে তাদের গ্রাহকদের এই সংক্রান্ত একটি ইমেল পাঠানো হয়েছে। সেই মেল অনুযায়ী, এই বিভ্রাট নয় ঘণ্টা চলবে।

ভারতে সিটি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবসার বিস্তার যথেষ্ট ভালো। সিটিব্যাঙ্ক দেশে ক্রেডিট কার্ড ব্যবসার চালু করা প্রথম ব্যাঙ্কগুলির মধ্যে অন্যতম ছিল। বর্তমানে সিটিব্যাঙ্কের দুই মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে দেশে। সিটি ব্যাঙ্কের পাঠানো মেল অনুযায়ী, ১৬ অক্টোবর রাত সাড়ে ৯টা থেকে ১৭ অক্টোবর সকাল সাড়ে ৬টা পর্যন্ত বেশকিছু অনলাইন পরিষেবাগুলি ব্যাহত হবে।

যেই পরিষেবাগুলির উপর প্রভাব পড়বে, সেগুলি হল:

> RTGS লেনদেন ১৭ অক্টোবর ভোর রাত আড়াইটে থেকে সকাল সাড়ে ছটা পর্যন্ত বন্ধ থাকবে।

> সিটি ব্যাঙ্ক অনলাইন এবং সিটি ব্যাঙ্ক মোবাইল পরিষেবা ১৭ অক্টোবর ভোর রাত ১টা থেকে ভোর রাত ২টো পর্যন্ত বন্ধ থাকবে।

> আইভিআর সেলফ-সার্ভিস ১৬ অক্টোবর সকাল সাড়ে ৯টা থেকে ১৭ অক্টোবর ভোর রাত সাড়ে ১২টার মধ্যে বন্ধ থাকবে।

> ক্রেডিট কার্ড এবং স্যামসাং পে ওয়ালেট ফাংশন ১৬ অক্টোবর রাত সাড়ে ৯টা থেকে ১৭ অক্টোবর ভোর রাত দেড়টা পর্যন্ত বন্ধ থাকবে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল RCB-কে হারিয়ে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি, লিগ টেবিলে আরও পিছোল MI আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতার মিশ্রণ ঘটিয়ে গড়তে হবে একটা ভালো দল- মুশফিকুর রহিম দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.