বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral News: রানি এলিজাবেথের প্ল্যাটিনাম জুবিলি ফ্লাইপাস্টে UFO! ভাইরাল হল ছবি
রানি দ্বিতীয় এলিবাজেথের প্ল্যাটিনাম জুবিলি উপলক্ষে ফ্লাইপাস্টের সময় ইউএফও দেখা গিয়েছে বলে দাবি উঠল।

Viral News: রানি এলিজাবেথের প্ল্যাটিনাম জুবিলি ফ্লাইপাস্টে UFO! ভাইরাল হল ছবি

  • রানি দ্বিতীয় এলিবাজেথের প্ল্যাটিনাম জুবিলি উপলক্ষে ফ্লাইপাস্টের সময় ইউএফও দেখা গিয়েছে বলে দাবি উঠল। রানির শাসনকালের ৭০ বছর পূর্তি উদযাপনের অনুষ্ঠান শুরু হয় গত বৃহস্পতিবার। সেদিনই এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। 

দ্বিতীয় এলিজাবেথের শাসনকালের ৭০ বছর পূর্তি উপলক্ষে গত ২ জুন বাকিংহাম প্রাসাদ চত্বরে রয়্যাল এয়ার ফোর্সের এক ‘ফ্লাইপাস্ট’ আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠান চলাকালীনই ইউএফও দর্শনের দাবি নেটিজেনদের। রানির প্ল্যাটিনাম জুবিলি অনুষ্ঠানে যোগ দিতে গোটা ব্রিটেন থেকে লোক জড়ো হয় বাকিংহাম প্যালেসের সামনে। ইউনিয়ন জ্যাকের রঙের ধোঁয়া ছাড়তে ছাড়তে সেখানে ফ্লাইপাস্ট করে বায়ুসেনার যুদ্ধবিমান। সেই ফ্লাইপাস্ট চলাকালীন একটি অপরিচিত উড়ন্ত বস্তু নজরে আসে নেটিজেনদের।

রানির শাসনকালের ৭০ বছর পূর্তি উদযাপনের অনুষ্ঠান শুরু হয় গত বৃহস্পতিবার। বাকিংহাম প্যালেসের বারান্দায় রানির সঙ্গে উপস্থিত রাজপিরাবের অন্যান্য সদস্যরাও। ব্রিটিশ বায়ুসেনার ৯টি যুদ্ধবিমান তখন ফ্লাইপাস্ট করে বেরিয়ে গিয়েছে। আকাশে তখন লাল, সাদা, নীল ধোঁয়া। যদিও এই অনুষ্ঠানের অফিশিয়াল ভিডিয়োতে ‘দশম বিমান’ দেখতে পেয়েছেন অনেকেই।

ফ্লাইপাস্ট অনুষ্ঠানের ভিডিয়ো জুম ইন করে দেখলে খুব অস্পষ্ট ভাবে দেখা যাচ্ছে একটি উড়ন্ত যান। এই আবহে রেডিট-এ একজন পোস্ট করে দাবি করেন, ভিডিয়োতে দ্রুত গতিতে উড়ে যাওয়া এই বস্তু ড্রোন বা বেলুন হতে পারে না। এটি এত দ্রুত উড়ে যাচ্ছে, তাতে মনে হচ্ছে এটি সত্যি একটি ইউএফও। তবে অনেকেই সোশ্যাল মিডিয়াতে দাবি করেছে যে আদতে ওটি কোনও ড্রোনই হবে। ইউএফও-র তত্ত্ব মেনে নিতে নারাজ অধিকাংশ মানুষই।

 

বন্ধ করুন