বাংলা নিউজ > ঘরে বাইরে > Assam: কার্বি আলং অটোনোমাস কাউন্সিল ভোটে ছক্কা হাঁকাল বিজেপি, শূন্য হাতে কংগ্রেস
অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। (ANI Photo) (Manash Das)

Assam: কার্বি আলং অটোনোমাস কাউন্সিল ভোটে ছক্কা হাঁকাল বিজেপি, শূন্য হাতে কংগ্রেস

  • অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা পরে টুইট করে জানিয়েছেন, কার্বি আলং অটোনোমাস কাউন্সিলের ভোটে ফের বিজেপিকে ঐতিহাসিকভাবে জয়ী করার জন্য আমি জনতার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই ভোটে বিপুল জয় বাস্তবিকই নরেন্দ্র মোদীর সবকা সাথ সবকা বিকাশের উপর আস্থা রাখারই প্রতিফলন।

 উৎপল পরাশর

কার্বি আলং অটোনোমাস কাউন্সিলের ২৬টি আসনেই জয়ী হল বিজেপি। নির্বাচনে কার্যত ধুয়ে মুছে গেল কংগ্রেস। বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি ও দলের অসম ইনচার্জ বৈজয়ন্ত জয় পাণ্ডা জানিয়েছেন, বিজেপি ২৬টি আসনেই জয়ী হয়েছে। এমনটা খবর মিলেছে সংবাদ সংস্থা সূত্রে।

টুইট করে তিনি লিখেছেন, ২৬টি আসনেই জিতেছে বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অভিভাবকত্বে ও হিমন্ত বিশ্বশর্মার নেতৃত্বে এটা বড় জয় আমাদের।

ইউনাইটেড পিপলস পার্টি লিবারেল সভাপতি প্রমোদ বোরো জানিয়েছেন, কার্বি আলংয়ের বাসিন্দারা আবার বিজেপির উপর আস্থা রাখলেন। প্রসঙ্গত ৮ জুন এখানে ভোট হয়েছিল।

কেন্দ্রীয় মন্ত্রী সর্বানন্দ সোনোয়াল একাধিক টুইটে অসমের বিজেপির নেতা কর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে তাৎপর্যপূর্ণ ফলাফল পুরোপুরি ঘোষণা হওয়ার আগে থেকেই বিজেপি ঘোষণা করে দেয় সব আসনে তারা জয়ী হয়েছেন। 

অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা পরে টুইট করে জানিয়েছেন, কার্বি আলং অটোনোমাস কাউন্সিলের ভোটে ফের বিজেপিকে ঐতিহাসিকভাবে জয়ী করার জন্য আমি জনতার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। পুরসভা নির্বাচন ও জিএমসি ভোটে জয়ী হওয়ার পরে এই ভোটে বিপুল জয় বাস্তবিকই নরেন্দ্র মোদীর সবকা সাথ সবকা বিকাশের উপর আস্থা রাখারই প্রতিফলন।

 

বন্ধ করুন