বাংলা নিউজ > ঘরে বাইরে > Coal Scam: সঙ্গে নেই রুজিরা, ED দফতরে স্ত্রীর গরহাজিরা প্রসঙ্গে কী বললেন অভিষেক?
ইডি দফতর থেকে বেরিয়ে এসে সোমবার সন্ধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (পিটিআই)

Coal Scam: সঙ্গে নেই রুজিরা, ED দফতরে স্ত্রীর গরহাজিরা প্রসঙ্গে কী বললেন অভিষেক?

  • ইডি দফতর থেকে বেরিয়ে এসে সোমবার সন্ধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ইডির তলবে দিল্লি গিয়ে সোমবার সাড়ে আট ঘণ্টা ধরে জেরার মুখোমুখি হয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেকের সঙ্গেই তলব করা হয়েছিল তাঁর স্ত্রী রুজিরাকে। তবে অভিষেকের সঙ্গে গতকাল ইডির দফতরে জাননি রুজিরা। আর এই প্রসঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাফ বক্তব্য, ‘আমার সন্তানের বয়স মাত্র দুই বছর। এই পরিস্থিতিতে তাঁকে একা ফেলে রেখে আসা সম্ভব নয়।’ পাশাপাশি প্রশ্ন তোলেন, কলকাতায় ইডির অফিস থাকতে কেন দিল্লিতে তলব করা হয়েছে তাঁকে?

এদিকে অভিষেক এদিন জেরা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘দীর্ঘ সাড়ে আট ঘণ্টা ধরে আমাকে জেরা করেছেন। কিছু জিনিসের ব্যাখ্যা চেয়েছেন। কিছু নথি জমা দিতে বলেছেন। আমি সেই নথি হাতে পেলেই জমা দেব বলে জানিয়েছি।’ অভিষেক বলেন, ‘যারা ভাবছে এসব করে বিরোধী দলের নেতা কর্মীদের একঘরে করে রাখব ইডি, সিবিআই দেখিয়ে তারা মূর্খের স্বর্গে বাস করছে। আমাকে দু’বার ডেকেছে। আমি তদন্তে সহযোগিতা করেছি। তদন্তকারী সংস্থার প্রতিনিধিরা তাঁদের কাজ করছেন। আমি তাঁদের দোষ দিই না।’

বিজেপিকে আক্রমণ শানিয়ে অভিষেকের বক্তব্য, ‘যারা ইডি, সিবিআইকে হাতিয়ার করে নিজেদের রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে চাইছেন... যারা ভাবছে, আমাকে জোর করে ভয় দেখিয়ে মাথানত করাবে, তারা ভুল করছে। আমি অন্য বস্তু। এসব যত করবে, আমি তত লক্ষ্যে অবিচল থাকব। তত দৃঢ়প্রতিজ্ঞ হব। আমার জেদ তত বাড়বে। সবাই মেরুদণ্ডহীন নয়।’

বন্ধ করুন