বাংলা নিউজ > ঘরে বাইরে > Uttar Pradesh: জেলের ক্যান্টিনের খাবার নিয়ে বচসা, ওয়ার্ডেনকে বেধড়ক মারধর করল সহকর্মীরা

Uttar Pradesh: জেলের ক্যান্টিনের খাবার নিয়ে বচসা, ওয়ার্ডেনকে বেধড়ক মারধর করল সহকর্মীরা

জেল ওয়ার্ডেনকে মারধর করার অভিযোগ। প্রতীকী ছবি।

সংশোধনাগারে থাকা সিসিটিভি ফুটেজে ওই জেল ওয়ার্ডেনকে মারধরের ঘটনাটি ধরা পড়েছে। ফুটেজে দেখা যাচ্ছে, সংশোধনাগারে ক্যান্টিনের ইনচার্জ মুকেশ দুবেকে তাঁর ৩ সহকর্মী লাঠি দিয়ে মারধর করছে। আর দুজন তাঁকে কিল, ঘুষি মারছে। ফুটেজে দুবেকে বলতে শোনা যাচ্ছে, ‘আরও মারো।’ 

জেলের ক্যান্টিনের খাবার নিয়ে বচসা। তার জেরে জেল ওয়ার্ডেনকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল সহকর্মীদের বিরুদ্ধে। ঘটনাটি উত্তরপ্রদেশের রায়বেরেলির জেলা সংশোধনাগারে ঘটেছে। ঘটনার পরেই জেলের ৫ কর্মীকে বরখাস্ত করার পাশাপাশি বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছে জেল কর্তৃপক্ষ। কেন এই ধরনের ঘটনা ঘটল তা খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে আধিকারিকদের।

সংশোধনাগারে থাকা সিসিটিভি ফুটেজে ওই জেল ওয়ার্ডেনকে মারধরের ঘটনাটি ধরা পড়েছে। ফুটেজে দেখা যাচ্ছে, সংশোধনাগারে ক্যান্টিনের ইনচার্জ মুকেশ দুবেকে তাঁর ৩ সহকর্মী লাঠি দিয়ে মারধর করছে। আর দুজন তাঁকে কিল, ঘুষি মারছে। ফুটেজে দুবেকে বলতে শোনা যাচ্ছে, ‘আরও মারো।’ তখন অন্যান্য জেল ওয়ার্ডেনরা তাঁকে ছেঁকে ধরে এবং লাঠি দিয়ে বেধড়ক মারধর করতে শুরু করে। এক সময় মুকেশ একজন সহকর্মীর কাছ থেকে লাঠি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। কিন্তু, তা পারেননি এবং তাঁকে মারধর করতে থাকেন তাঁর সহকর্মীরা। জেলের মধ্যে এই ধরনের ঘটনায় সমালোচনার ঝড় উঠেছে।

জেল ওয়ার্ডেনকে মারধরের এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপরেই পদক্ষেপ করে জেল কর্তৃপক্ষ। রায়বেরেলি পুলিশের তরফে টুইটারে একটি পোস্ট করে জানানো হয়েছে। এই ঘটনায় ইতিমধ্যেই পুলিশ ব্যবস্থা নিয়েছে। যারা মারধরের ঘটনার সঙ্গে জড়িত তাদের বরখাস্ত করা হয়েছে। এছাড়াও বিভাগীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। মুকেশ দুবে অভিযোগ করেছেন, যে ক্যান্টিনে খাবারের মান খারাপ করার জন্য তাকে চাপ দিয়েছিল তাঁর সহকর্মীরা। কিন্তু, তিনি তাতে আপত্তি জানিয়েছিলেন। এই তাঁর সহকর্মীদের সঙ্গে তাঁর বচসা বাঁধে এবং তারা তাঁর ওপর চড়াও হয়। এরপরেই তারা মুকেশ দুবেকে মারধর করে বলে অভিযোগ। ঘটনায় আহত অবস্থা মুকেশকে হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাঁর চিকিৎসা চলছে।

ঘরে বাইরে খবর

Latest News

তৃণমূলে এমন কোনও নেতা নেই যিনি…, মমতার ‘বিবেকবান চাই’ মন্তব্যকে কটাক্ষ দিলীপের GDP বৃদ্ধি ৬.৫-৭% হারে… বাজেটের আগে সংসদে অর্থনৈতিক সমীক্ষা পেশ নির্মলার পরনে কালো গেঞ্জি, বিবর্ণ গায়ের রং, মাথার চুলের একী হাল! প্রিয়াঙ্কাকে দেখলে… 'ওর মনে হয়েছিল...' অর্ণবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ঈপ্সিতা Sri Lanka Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভাগ্য ফেরাতে চান? তাহলে শ্রাবণের মতো পবিত্র মাসে এই রঙের পোশাক ভুলেও পরবেন না আইবিপিএস ক্লার্ক ২০২৪ পরীক্ষার রেজস্ট্রেশনের সময়সীমা বাড়ল! শেষ তারিখ কবে? পুরনো বিবাদ অতীত, দেশের স্বার্থে গৌতির সঙ্গে কাজ করতে সমস্যা নেই কোহলির- রিপোর্ট তথাগত অতীত, সৌম্যকে মন দিয়েছেন দেবলীনা? জল্পনা উসকে বললেন, ‘প্রেমের ক্ষেত্রে…’ ক্যানসারে অস্ত্রোপচারের পর এবার নিউমোনিয়ায় আক্রান্ত, ফের হাসপাতালে বয়কট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.