বাংলা নিউজ > ঘরে বাইরে > Vadodara Clash: দিওয়ালির রাতে মোটরবাইকে বাজি এসে পড়া নিয়ে বিবাদ! ভদোদরায় সাম্প্রদায়িক সংঘাতে গ্রেফতার ২০

Vadodara Clash: দিওয়ালির রাতে মোটরবাইকে বাজি এসে পড়া নিয়ে বিবাদ! ভদোদরায় সাম্প্রদায়িক সংঘাতে গ্রেফতার ২০

বাজি ফাটানোকে কেন্দ্র করে সংঘাত দুই গোষ্ঠীর মধ্যে। প্রতীকী ছবি। ছবি : হিন্দুস্তান টাইমস (HT_PRINT)

 জানা গিয়েছে, যে মোটরবাইকে ওই বাজি গিয়ে পড়েছিল, সেটি ক্ষতিগ্রস্ত হয়। তারপর থেকেই বচসা ও পাথর বর্ষণ শুরু হয়। তবে সংঘাতে গুরুতর আহতের খবর এখনও মেলেনি। ঠিক কতজন আহত হয়েছেন তা স্পষ্ট নয়।

দিওয়ালির রাতে বাজি ফাটানোকে কেন্দ্র করে গুজরাতের  ভাদোদরায় দুই সম্প্রদায়ের মধ্যে সংঘাত শুরু হয়। ভাদোদরার পানিগেটে এই সংঘাতের সূত্রপাত। মোট ২০ জনকে পুলিশ এই ঘটনায় গ্রেফতার  করেছে বলে খবর। জানা গিয়েছে, একটি বাজি এসে মোটরবাইকে পড়ার পর থেকে শুরু হয় সংঘাত।

দিওয়ালির রাতে একটি মোটর বাইকে এসে পড়েছিল  বাজি (রকেট)। এই ঘটনাকে কেন্দ্র করে দুই সম্প্রদায়ের মধ্যে সংঘাতের আবহ মাথাচাড়া দেয়। ক্রমেই হিংসার চেহারা নেই পরিস্থিতি। শোনা যাচ্ছে, পেট্রোল বম্বও ব্যবহার হয় সেই রাতে। এদিকে, ভদোদরার পুলিশ কমিশনার জানিয়েছেন, ‘একটি ভুল বোঝবুঝি থেকে সংঘাতের আবহ দেখা যায়। তবে পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে। ’ জানা গিয়েছে, যে মোটরবাইকে ওই বাজি গিয়ে পড়েছিল, সেটি ক্ষতিগ্রস্ত হয়। তারপর থেকেই বচসা ও পাথর বর্ষণ শুরু হয়। তবে সংঘাতে গুরুতর আহতের খবর এখনও মেলেনি। ঠিক কতজন আহত হয়েছেন তা স্পষ্ট নয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে বলে জানিয়েছে পুলিশ। জানা গিয়েছে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে, পুলিশকে কেন্দ্র করে পেট্রোল বম্ব ছোঁড়া হয়। গোটা ঘটনার তদন্তে নেমেছে ভদোদরা পুলিশ।

আংশিক সূর্যগ্রহণ ২৫ অক্টোবর ভারতের কোন কোন জায়গায় দেখা যাবে? কতক্ষণ হবে স্থায়

উল্লেখ্য, এর আগে অক্টোবর ৩ তারিখে গুজরাতে আরও এক সংঘাত শুরু হয়। ভদোদদরার সাভেলিতে পতকা উত্তোলন নিয়ে সেখান সংঘাত শুরু হয়েছিল। সেই ঘটনায় ৪০ জনকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য, সামনেই রয়েছে গুজরাত বিধানসভা নির্বাচন। তার আগে সেখানে রাজনৈতিক তৎপরতা বাড়ছে। তার মাঝে এই পরিস্থিতিতে সাম্প্রদায়িক সংঘাতের খবর বারবার শিরোনাম কাড়ছে। আপাতত দিওয়ালির রাতের ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

নারকেল খেলে মাথা থেকে পা পর্যন্ত সুস্থ থাকবেন! ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পিতৃ দিবস উপলক্ষে জানুন, এই দিনটি সম্পর্কে মজার কিছু তথ্য 3 ওভার শেষে Scotland-র স্কোর 15/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.