বাংলা নিউজ > ঘরে বাইরে > Private Jet: এই দেখুন! খরার ত্রাণ চাইতে প্রাইভেট জেটে মুখ্যমন্ত্রী, খোঁচা বিজেপির, মোদী কীসে চাপেন? পালটা প্রশ্ন

Private Jet: এই দেখুন! খরার ত্রাণ চাইতে প্রাইভেট জেটে মুখ্যমন্ত্রী, খোঁচা বিজেপির, মোদী কীসে চাপেন? পালটা প্রশ্ন

প্রাইভেট জেটে মন্ত্রীরা। এক্স বিজয়েন্দ্র ইয়েদুরিয়াপ্পা

কর্ণাটকের বিজেপি প্রধান বিওয়াই বিজয়েন্দ্র এনিয়ে তীব্র কটাক্ষ করেছেন। রাজ্যের কৃষকদের ফসলের এত ক্ষতি হয়েছে। আর মুখ্য়মন্ত্রী বিলাসবহুল জেট প্লেনে চেপে ঘুরছেন।

এবার ইস্যু প্রাইভেট জেট। আর সেই প্রাইভেট জেট ইস্যুতে এবার জোর তরজা বিজেপি আর কংগ্রেসের মধ্য়ে। আসলে একটা ভিডিয়োকে ঘিরে বিতর্কের সূত্রপাত। সেখানে দেখা যাচ্ছে, কংগ্রেস নেতারা বসে রয়েছেন প্রাইভেট জেটে। আসলে সেই ভিডিয়োটি পোস্ট করেছেন কর্ণাটকের মন্ত্রী জামির আহমেদ খান। সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করা সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, মুখ্য়মন্ত্রী সিদ্ধারামাইয়াকে সঙ্গে তিনি ওই প্রাইভেট জেটে রয়েছেন। বেঙ্গালুরু থেকে দিল্লি যাচ্ছেন তাঁরা। খরার ত্রাণ তহবিল সংগ্রহের জন্য় তাঁরা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। আর সেটাও প্রাইভেট জেটে চেপে।

জামির আহমেদ খান লিখেছেন, দিল্লি থেকে বেঙ্গালুরু পর্যন্ত যাচ্ছি গর্বিত নেতার সঙ্গে।

কর্ণাটকের বিজেপি প্রধান বিওয়াই বিজয়েন্দ্র এনিয়ে তীব্র কটাক্ষ করেছেন। রাজ্যের কৃষকদের ফসলের এত ক্ষতি হয়েছে। আর মুখ্য়মন্ত্রী বিলাসবহুল জেট প্লেনে চেপে ঘুরছেন। কর্ণাটকে যখন ভয়াবহ খরা তখন মুখ্যমন্ত্রী তাঁর মন্ত্রীদের নিয়ে বিলাসী জীবনযাপন করছেন।

 

বিজেপি মুখপাত্র এস প্রকাশ এনডিটিভিকে জানিয়েছেন, প্রাইভেট জেট না করে মুখ্য়মন্ত্রী সাধারণ ফ্লাইটে যেতেই পারতেন। প্রায় ২০০টি তালুক খরা কবলিত। মানুষ ভুগছে। আর সেই সময় এভাবে বিলাসবহুল চার্টার্ড ফ্লাইটে চেপে যাওয়ার কোনও যুক্তি নেই।

তবে এর ব্যাখা দিয়েছেন জামির আহমেদ খান। তিনি জানিয়েছেন, স্পেশাল ফ্লাইট নিয়ে সমস্য়ার কী আছে! আমাদের পরের দিন মিটিং ছিল। আর মুখ্য়মন্ত্রী তো স্পেশাল ফ্লাইটেই যান। এটা খুব জরুরী ছিল মিটিংটা। কিন্তু আমরা টিকিট পাচ্ছিলাম না।

কর্ণাটকের পরিবহণমন্ত্রী রামালিঙ্গা রেড্ডি এনডিটিভিকে জানিয়েছেন, কয়েকদিন আগে আমাদের মুখ্য়মন্ত্রী ও অন্য়ান্য মন্ত্রীরা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। বিজেপি নেতারা একটি ভিডিয়ো নিয়ে কথা বলছেন। কিন্তু গত তিন মাস ধরে বিজেপি কখনও প্রধানমন্ত্রী বা স্বরাষ্ট্রমন্ত্রীকে ফান্ড ছাড়ার জন্য় বলেন না।

আর সিদ্ধারামাইয়া সাংবাদিকদের বলেন, বিজেপির লোকজনকে জিজ্ঞাসা করুন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একাই ৬০ আসনের বিমানে বসে যান।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত? ৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.