বাংলা নিউজ > ঘরে বাইরে > Congress Leader Spits on Police: রাহুলের সমর্থনে আন্দোলনে নেমে পুলিশের গায়ে থুথু কংগ্রেস নেত্রীর! দেখুন ভিডিয়ো

Congress Leader Spits on Police: রাহুলের সমর্থনে আন্দোলনে নেমে পুলিশের গায়ে থুথু কংগ্রেস নেত্রীর! দেখুন ভিডিয়ো

মহিলা কংগ্রেসের কার্যকরী সভাপতি নেট্টা ডিসুজা 

Congress Leader Spits on Police: বিতর্কে জড়ালের কংগ্রেস নেত্রী নেট্টা ডি’সুজা। বিক্ষোভ প্রদর্শনের সময় পুলিশ নেট্টা সহ কংগ্রেসের বহু নেতা-কর্মীকে বাসে করে আটক করে। সেই সময় পুলিশের গায়ে থুথু ছেটানোর অভিযোগ ওঠে নেট্টার বিরুদ্ধে। উল্লেখ্য, মহিলা কংগ্রেসের কার্যকরী সভাপতি হলেন নেট্টা।

ন্যাশনাল হেরাল্ড মামলায় মঙ্গলবারও দীর্ঘ ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় কংগ্রেস নেতা রাহুল গান্ধীক। রাহুলকে জিজ্ঞাসাবাদের প্রতিবাদে কংগ্রেস এদিনও রাজধানীতে বিক্ষোভ প্রদর্শন জারি রাখে। পাশাপাশি পুলিশও বিক্ষোভকারীদের সরকাতে তৎপরতা দেখায়। এই সবের মাঝেই বিতর্কে জড়ালের কংগ্রেস নেত্রী নেট্টা ডি’সুজা। বিক্ষোভ প্রদর্শনের সময় পুলিশ নেট্টা সহ কংগ্রেসের বহু নেতা-কর্মীকে বাসে করে আটক করে। সেই সময় পুলিশের গায়ে থুথু ছেটানোর অভিযোগ ওঠে নেট্টার বিরুদ্ধে। উল্লেখ্য, মহিলা কংগ্রেসের কার্যকরী সভাপতি হলেন নেট্টা।

কড়া ভাষায় এই ঘটনার নিন্দা জানিয়ে বিজেপি মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা টুইট করে লেখেন, ‘লজ্জাজনক এবং জঘন্য। অসমে পুলিশকে মারধর করার পরে, হায়দরাবাদে তাদের কলার ধরে কংগ্রেস নেতারা। আর এখন মহিলা কংগ্রেসের সভাপতি নেট্টা ডি’সুজা পুলিশ এবং মহিলা নিরাপত্তা কর্মীদের দিকে থুথু ছেটান কারণ রাহুলকে দুর্নীতির জন্য ইডি জিজ্ঞাসাবাদ করছে! সোনিয়া, প্রিয়াঙ্কা এবং রাহুল কি তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করবেন?’ এদিকে নেট্টা নিজে একটি টুইট করে দাবি করেন, তাঁর বিরুদ্ধে মিথ্যা প্রচার চালানো হচ্ছে। তিনি এক ভিডিয়ো প্রকাশ করে দাবি করেন যে তাঁকে পুলিশ শারীরিক ভাবে হেনস্থা করেছে।

এদিকে নেট্টার কীর্তির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সংবাদ সংস্থা এএনআই সেই ভিডিয়ো টুইট করেছে। তাতে দেখা যাচ্ছে নেট্টাকে পুলিশ জোর করে বাসে তুলছে। সেই সময় কর্তব্যরত পুলিশ কর্মীদের লক্ষ্য করে থুথু ছেটাচ্ছেন কংগ্রেস নেত্রী। এদিকে ঘটনা প্রসঙ্গে দিল্লি পুলিশ বা কংগ্রেস পার্টির তরফে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি। এর আগে গত এপ্রিলেও নেট্টা খবরের শিরোনামে এসেছিলেন। সেই সময় বিমান যাত্রার সময় কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে মূল্য বৃদ্ধি নিয়ে প্রশ্ন করেছিলেন নেট্টা।

বন্ধ করুন