বাংলা নিউজ > ঘরে বাইরে > Sonia Gandhi Health Issue: কোভিডের পর সনিয়া আক্রান্ত আরও এক সংক্রমণে! কেমন আছেন কংগ্রেস নেত্রী?
সোনিয়া গান্ধী অসুস্থ। (PTI Photo/Kamal Kishore) (PTI)

Sonia Gandhi Health Issue: কোভিডের পর সনিয়া আক্রান্ত আরও এক সংক্রমণে! কেমন আছেন কংগ্রেস নেত্রী?

  • ৭৫ বছর বয়সী সনিয়া গান্ধীর নাক দিয়ে রক্ত পড়ছে। কোভিড সংক্রমণের পর নতুন করে তাঁর শরীরে ফাংগাস বাহিত সংক্রমণ ধরা পড়েছে। জানা গিয়েছে, গতকাল সকাল থেকে সনিয়াকে আলাদা নজরদারিতে রেখে চিকিৎসা করা হচ্ছে।

সদ্যই কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী কোভিডে আক্রান্ত হন। তবে তারপরও তিনি পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি। তাঁর স্বাস্থ্য বারবার নজরে রাখা হচ্ছে। শুক্রবার একথা জানানো হয়েছে কংগ্রেসের তরফে। কংগ্রেস জানিয়েছে, কোভিডের পর সনিয়া গান্ধী নতুন করে ওক রোগে আক্রান্ত হয়েছেন।

দিল্লির স্যার গঙ্গারাম লোহিয়া হাসপাতালে ভর্তি রয়েছেন কংগ্রেসের সভানেত্রী সনিয়া গান্ধী। কংগ্রেসের তরফে জয়রাম রমেশ একটি অফিশিয়াল স্টেটমেন্টে সনিয়া স্বাস্থ্য বিষয়ে জানিয়েছেন। তিনি জানিয়েছেন, ৭৫ বছর বয়সী সনিয়া গান্ধীর নাক দিয়ে রক্ত পড়ছে। কোভিড সংক্রমণের পর নতুন করে তাঁর শরীরে ফাংগাস বাহিত সংক্রমণ ধরা পড়েছে। জানা গিয়েছে, গতকাল সকাল থেকে সনিয়াকে আলাদা নজরদারিতে রেখে চিকিৎসা করা হচ্ছে। জয়রাম রমেশ জানিয়েছেন, সনিয়া গান্ধীর শ্বাসনালীর নিচের অংশে একটি সংক্রমণ দেখা গিয়েছে। আপাতত তাঁর শরীরে রয়েছে কোভিড পরবর্তী নানান উপসর্গও। প্রধানমন্ত্রী কেবল নিজের 'মিত্র'-দের কথাই শোনেন! 'অগ্নিপথ' ইস্যুতে টুইট রাহুলের

উল্লেখ্য, গত ১২ জুন সনিয়া গান্ধীকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর শরীরে কোভিড দানা বাঁধে বলে জানা গিয়েছে। এদিকে, সনিয়াকে দেখতে হাসপাতালে যাচ্ছেন রাহুল। অন্য়দিকে রাহুলকে ন্যাশনাল হেরাল্ড মামলায় জেরা করছে এনফোর্সমেন্ট ডিরোক্টোরেট। যার প্রতিবাদে কংগ্রেসের তাবড় নেতারা দিল্লির রাস্তার বুকে জোরালো বিক্ষোভে নেমেছেন। জানা গিয়েছে, এরপর ২৩ জুন সনিয়া গান্ধীকে এই মামলায় জেরা করা হবে।

বন্ধ করুন