বাড়ি > ঘরে বাইরে > এক ঘণ্টা আগেও টিভিতে বিতর্কে অংশ নিয়েছেন, আচমকা হার্ট অ্যাটাকে মৃত্যু কংগ্রেস মুখপাত্রের
রাজীব ত্যাগী
রাজীব ত্যাগী

এক ঘণ্টা আগেও টিভিতে বিতর্কে অংশ নিয়েছেন, আচমকা হার্ট অ্যাটাকে মৃত্যু কংগ্রেস মুখপাত্রের

  • নিজের বাড়িতেই মৃত্যু রাজীব ত্যাগীর। 

বুধবার সন্ধ্যাবেলাতে হার্ট অ্যাটাকে মৃত্যু হল কংগ্রেস মুখপাত্র রাজীব ত্যাগীর। তিনি বিকালবেলাতেও বেঙ্গালুরু দাঙ্গা নিয়ে টিভিতে বিতর্কে অংশ নিয়েছিলেন। কিন্তু তারপরেই আচমকা তাঁর বড়সড় হার্ট অ্যাটাক হয়। এতেই মৃত্যুর কোলে ঢলে পড়েন এই প্রৌঢ় রাজনীতিবিদ।

উত্তরপ্রদেশের গাজিয়াবাদের নিবাসী রাজীব ত্যাগী ছিলেন কংগ্রেসের জাতীয় মুখপাত্র। একই সঙ্গে উত্তর প্রদেশে দলের মিডিয়ার দায়িত্বে ছিলেন রাজীব ত্যগী। প্রিয়াঙ্কা গান্ধীর পছন্দের এই নেতা নিজের সাবলীল বক্তব্যের মাধ্যমে সুচারু ভাবে দলের কথা সবার কাছে তুলে ধরতেন। হিন্দি চ্যানেলগুলিতে হামেশাই দেখা যেত রাজীবকে। রাজীব ত্যাগির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজনীতিবিদরা। তাঁর শোকবার্তায় প্রিয়াঙ্কা গান্ধী বলেছেন যে এটা অপূরণীয় ক্ষতি। দলের স্বার্থ পুরোপুরি রাজীব দায়বদ্ধ ছিলেন বলে জানিয়েছেন কংগ্রেস নেত্রী। 

শেষ বিতর্কে তাঁর সামনে ছিলেন সম্বিত পাত্র। তিনিও টুইটারে নিজের হতাশা ও শোক ব্যক্ত করেছেন। বিকাল ৫-৬ টার মধ্যে আজতক চ্যানেলে বিতর্কে অংশ নেন এই দুই রাজনীতিবিদ। সাতটার সময় মৃত্যু হয় রাজীবের।রাজীব ত্যাগীর মৃত্যুর খবর টুইটারে নিশ্চিত করেছে কংগ্রেসের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল। 

বন্ধ করুন