বাংলা নিউজ > ঘরে বাইরে > ‌Tamil Nadu: ডেলিভারি বয়কে রাস্তায় চড় কনস্টেবলের, বদলির সিদ্ধান্ত
ডেলিভারি বয়কে চড় ট্রাফিক পুলিশের, সৌজন্যে টুইটার

‌Tamil Nadu: ডেলিভারি বয়কে রাস্তায় চড় কনস্টেবলের, বদলির সিদ্ধান্ত

  • কেন সে এভাবে বেপোরোয়াভাবে চালাচ্ছে, সেই কথা চালককে জিজ্ঞাসা করে বসে ওই ডেলিভারি বয়। কথা কাটাকাটির মধ্যে ওই এলাকায় প্রবল যানজটের সৃষ্টি হয়।

প্রকাশ্যে রাস্তায় এক ফুড ডেলিভারি বয়কে চড় মারতে দেখা গেল এক ট্রাফিক কনস্টেবলকে। সেই ছবি ক্যামেরাতেও ধরা পড়েছে। শুক্রবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটে। এরপরই ওই পুলিশ কর্মীকে বদলির সিদ্ধান্ত নেওয়া হয়। জানা যায়, ওই ফুড ডেলিভারি বয় ট্রাফিক আইন ভঙ্গ করে একটি বেসরকারি স্কুল ভ্যানকে দাঁড় করানোর চেষ্টা করেছিলেন।

সম্প্রতি টুইটারে একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে যেখানে সতীশ নামে এক কনস্টেবলকে চড় মারতে দেখা গেছে। একজন ডেলিভারি বয়কে একবার নয়, দু'বার চড় মারতে দেখা গিয়েছে ওই কনস্টেবলকে। তামিলনাড়ুর কোয়েম্বাটুরে অভিনাশী রোডের একটি জংশনে এই ধরনের ঘটনা ঘটেছে। শুধু চড় মেরেই ক্ষান্ত থাকেননি ওই কনস্টেবল, ডেলিভারি বয়ের কাছ থেকে মোবাইল ফোন, বাইকের চাবিও নিয়ে নেওয়া হয়। বাইকটিও ক্ষতিগ্রস্ত হয়। গোটা ঘটনার খবর নিয়ে জানা যায়, মোহন সুন্দরম নামে এক ডেলিভারি এজেন্ট যখন ফাম মল জংশনের কাছে দাঁড়িয়ে ছিল, তখন সে দেখে একটি বেসরকারি স্কুল ভ্যান দ্রুতগতিতে তাঁর বাইকের দিকে আসছে। সঙ্গে সঙ্গে ওই ডেলিভারি বয় হাত দেখিয়ে ভ্যানটিকে আটকায়। কেন সে এভাবে বেপোরোয়াভাবে চালাচ্ছে, সেই কথা চালককে জিজ্ঞাসা করে বসে ওই ডেলিভারি বয়। কথা কাটাকাটির মধ্যে ওই এলাকায় প্রবল যানজটের সৃষ্টি হয়। তখনই ওই অপ্রীতিকর ঘটনাটি ঘটে।

এরপরই ডেলিভারি বয়ের তরফ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশের তরফে গোটা বিষয়টি খতিয়ে দেখা হয়। পুলিশের এক সিনিয়র আধিকারিক জানিয়েছেন, যিনি চড় মেরেছিলেন, সেই ট্রাফিক কনস্টেবলকে কন্ট্রোল রুমে বদলি করা হয়েছে।

বন্ধ করুন