বাংলা নিউজ > ঘরে বাইরে > Coronavirus crisis: পালাননি, বিমানবন্দর থেকেই দিল্লি উড়ে যান গুগলকর্মীর স্ত্রী

Coronavirus crisis: পালাননি, বিমানবন্দর থেকেই দিল্লি উড়ে যান গুগলকর্মীর স্ত্রী

হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের বাইরে কর্মরত স্বাস্থ্য কর্মীরা। ছবি: পিটিআই। (PTI)

করোনাভাইরাস আক্রান্ত গুগলকর্মীর স্ত্রী পালাননি। তাঁর সম্পর্কে ভুল তথ্য প্রকাশিত হয়েছে বলে দাবি করলেল যুবতীর স্বামী বছর ছাব্বিশের তথ্যপ্রযুক্তি কর্মী।

শনিবার কর্নাটকের স্বাস্থ্য শিক্ষা মন্ত্রী কে সুধাকর জানিয়েছেন, বেঙ্গালুরু থেকে তাঁর স্ত্রীর আগ্রায় বাপের বাড়িতে পালিয়ে যাওয়ার কথা বলেননি Covid-19 আক্রান্ত গুগলকর্মী।

সম্প্রতি কর্নাটক স্বাস্থ্য দফতর জানিয়েছিল যে, মধুচন্দ্রিমায় ইতালি, গ্রিস ও ফ্রান্স ভ্রমণ করে মুম্বই হয়ে বেঙ্গালুরু ফেরেন নববিবাহিত দম্পতি। সেখানে গুগলকর্মী স্বামী কোয়ারেন্টাইনে থাকাকালীন বেঙ্গালুরু থেকে পালিয়ে আগ্রায় বাপের বাড়ি চলে যান ওই যুবতী, এমনই জানিয়েছিল রাজ্য স্বাস্থ্য মন্ত্রক।

শনিবার সুধাকর জানিয়েছেন, মুম্বই থেকে রাত ৯.৪৫ নাগাদ বেঙ্গালুরু বিমানবন্দরে পৌঁছন ওই দম্পতি। সেখান থেকে তাঁর স্বামী বিদায় নিলেও বিমানবন্দরেই থেকে যান যুবতী। রাত ১.৪০ নাগাদ তিনি ফের দিল্লিগামী বিমানে উঠে পরের দিন ভোর ৪.২৫ নাগাদ দিল্লি পৌঁছন। এরপর সকাল ৮.১০ সময় গতিমান এক্সপ্রেসে চেপে তিনি আগ্রা যান।

কর্নাটক স্বাস্থ্য মন্ত্রকের পরস্পরবিরোধী বিবৃতি থেকে স্পষ্ট যে, Covid-19 আক্রান্ত মহিলা সম্পর্কে তাদের কাছে সঠিক তথ্য গোড়ায় ছিল না। এই কারণে, তার উপরে ভিত্তি করে সতর্কতামূলক ব্যবস্থাও নেওয়া হয়নি বলে দাবি করেছে টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত রিপোর্ট।

পরে আগ্রা থেকে ওই যুবতী এবং তাঁর পরিবারের সদস্যদের কোয়ারেন্টাইন অবস্থায় রাখার ব্যবস্থা করে উত্তর প্রদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রক।

বেঙ্গালুরু বিমানবন্দরে পাঁচ ঘণ্টা কাটানোর সময় যে সমস্ত ব্যক্তি ওই যুবতীর সংস্পর্শে এসেছিলেন, তাঁদের সন্ধান পাওয়া গিয়েছে। তাঁদের সবাইয়ের স্বাস্থ্যের প্রতি নজর রাখা হয়েছে। কীটনাশক ব্যবহার করে সাফ করা হয়েছে বিমানবন্দর ও রেলওয়ে স্টেশন এবং ট্রেনের কামরাও।

এদিকে কর্নাটকের স্বাস্থ্য শিক্ষা মন্ত্রী কে সুধাকর জানিয়েছেন, করোনাভাইরাস আক্রান্ত হয়েও তা কর্তৃপক্ষের কাছে গোপন রাখার জন্য সংশ্লিষ্ট দম্পতির বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ করা হতে পারে। তবে তাঁরা সুস্থ হয়ে ওঠার পরেই এই বিষয়ে বিবেচনা করা হবে বলে মন্ত্রী জানিয়েছেন।

ঘরে বাইরে খবর

Latest News

‘‌বহু যোগ্য প্রার্থী চাকরি হারালেন’‌, কলকাতা হাইকোর্টের রায়ে প্রতিক্রিয়া সোমার 'আকাশের রানি'-কে বিদায় জানাল এয়ার ইন্ডিয়া, শেষ যাত্রায় কিংবদন্তি বিমান অর্থভাগ্য তো বটেই, প্রেমেও বাউন্ডারি হাঁকানোর দিন আসছে! শুক্র গোচরে লাকি কারা? লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের চর্চা সিপিএমের বৈঠকে, গ্রামবাংলায় প্রাসঙ্গিক হতে কৌশল কাসপারভের রেকর্ড ভাঙতেই গুকেশকে শুভেচ্ছাবার্তা কিংবদন্তির, করলেন ভারতের জয়জয়কার বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ? নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.