ফাইল ছবি
ফাইল ছবি

করোনাভাইরাস আক্রান্তের বাড়িতে গেছিল পড়ুয়ারা, আতঙ্কে বন্ধ হল নয়ডার স্কুল

তিন দিনের জন্য স্কুল বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

নয়ডার এক নামী বেসরকারি স্কুলে ছড়াল করোনাভাইরাস আতঙ্ক। গতকালই জানা গিয়েছে দিল্লির এক ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত। তাঁর সন্তানরা পড়েন নয়ডার শ্রীরাম মিলেনিয়াম স্কুলে। তাঁর বাড়িতে কয়েকদিন আগে একটি জন্মদিনের পার্টি হয়েছিল। সেখানে অনেক পড়ুয়ারা গেছিল। এই কারণেই ছড়িয়েছে আতঙ্ক। সতর্কতা অবলম্বন করে তিন দিনের জন্য স্কুল বন্ধ রাখা হয়েছে। অন্যদিকে শিব নাদর স্কুল বন্ধ থাকবে নয় তারিখ অবধি করোনাভাইরাস সংক্রান্ত আতঙ্কের জেরে।


নয়ডার গৌতম বুদ্ধ নগরের মুখ্য মেডিক্যাল অফিসার অনুরাগ ভার্গব জানিয়েছেন যে গত মাসের ২৮ তারিখ কিছু ছাত্র করোনা রোগীর বাড়িতে জন্মদিনের নিমন্ত্রণে গিয়েছিলেন। অনুরাগ জানিয়েছেন যে অভিভাবকদের সঙ্গে বৈঠক করা হবে যাতে আতঙ্ক না ছড়ায়। স্কুল কর্তৃপক্ষের সঙ্গে তারা যোগাযোগ রেখেছেন সব রকমের সতর্কতা অবলম্বন করার জন্য বলে জানান অনুরাগ।

সোমবার করোনাভাইরাস আক্রান্ত ব্যক্তির সন্তানরা স্কুলে আসেননি। কিন্তু রবিবার বিকাল থেকেই হোয়াটসঅ্যাপ গ্রুপগুলি থেকেই এই নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছিল। ঝুঁকি না নিয়ে অধিকাংশ ছাত্র-ছাত্রী শ্রীরাম মিলেনিয়াম স্কুলে যায়নি সোমবার। তবে তাও ১০০জন পড়ুয়া উপস্থিত ছিল।

এদিন সকালে স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে পরীক্ষা বাতিলের বার্তা পাঠানো হয় অভিবাকদের। একই সঙ্গে বলা হয় আগামী তিন দিন বন্ধ থাকবে সাধারণ পঠনপাঠন।

বন্ধ করুন