বাংলা নিউজ > ঘরে বাইরে > Coronavirus crisis: স্বাস্থ্যপরীক্ষায় আপত্তি, হাসপাতাল থেকে উধাও দুবাইফেরত যুবক

Coronavirus crisis: স্বাস্থ্যপরীক্ষায় আপত্তি, হাসপাতাল থেকে উধাও দুবাইফেরত যুবক

সোমবার ভোরে হাসপাতাল ছেড়ে পালিয়েছেন দুবাই থেকে আসা ওই ব্যক্তি। (প্রতীকী ছবিটি রয়টার্সের সৌজন্যে সংগৃহী, আলোকচিত্রী মার্জিও তোনিওলো)। (via REUTERS)

করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে ম্যাঙ্গালুরু বিমানবন্দর থেকে আটক করা হয়েছিল দুবাইফেরত এক ব্যক্তিকে। সোমবার ভোরে তিনি হাসপাতাল থেকে পালিয়েছেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

বিমানবন্দরের কর্মীরা জানিয়েছেন, রবিবার রাতে দুবাই থেকে সপরিবারে ম্যাঙ্গালুরু বিমানবন্দরে এসে নামেন আজহারউদ্দিন নামে বছর পঁয়ত্রিশের ওই যুবক। তাঁর শরীরে প্রবল জ্বর দেখা দেওয়ায় স্বাস্থ্য পরীক্ষা করা হয়। এরপর করোনাভাইরাস সংক্রান্ত পরীক্ষার জন্য তাঁকে স্থানীয় ওয়েনলক হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে পাঠানো হয়।

অভিযোগ, যুবককে ছেড়ে দেওয়ার দাবিতে রাতে বিমনানবন্দরের কর্মীদের উপরে চড়াও হন তাঁর সঙ্গী আত্মীয়রা। কোনও যুক্তি শুনতে রাজি না হয়ে তাঁরা কর্মীদের সঙ্গে বচসা শুরু করেন। তবে Covid-19 আতঙ্কের জেরে তাঁকে ছাড়া হবে না বলে জানিয়ে দেন বিমানবন্দর কর্তৃপক্ষ।

এ দিন ভোরে নজরদারিতে থাকা ওই ব্যক্তি হাসপাতাল থেকে পালিয়েছেন বলে জানা গিয়েছে। ম্যাঙ্গালুরু জেলা স্বাস্থ্য উন্নয়ন দফতরের আধিকারিক সিকান্দর পাশা ফোনে হিন্দুস্তান টাইমস-কে জানিয়েছেন, ‘সোমবার রাত ৮টায় দুবাই থেকে আসা বিমানে ম্যাঙ্গালুরু বিমানবন্দরে পৌঁছন বছর পঁয়ত্রিশের আজহারউদ্দিন। বিমানবন্দরে পরীক্ষায় শ্বাসকষ্টের সঙ্গে তাঁর শরীরের উত্তাপ বাড়তে দেখা গেলে ওয়েনলক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি কাউকে কিছু না জানিয়ে হাসপাতাল ছেড়ে চলে গিয়েছেন। আমাদের কাছে ওঁর সম্পর্কে সমস্ত তথ্য রয়েছে এবং তাঁকে হাসপাতালে আরও পরীক্ষার জন্য ফিরিয়ে আনতে পান্ডেশ্বর পুলিশের সাহায্য চাওয়া হয়েছে।’

ইতিমধ্যে কর্নাটক সরকারের তরফে জানানো হয়েছে, রাজ্যে এখনও পর্যন্ত Covid-19 আক্রান্ত রোগীর দেখা পাওয়া যায়নি। তবে ৮৯০ জনকে আপাতত নজরে রাখা হয়েছে।

ঘরে বাইরে খবর

Latest News

'সিস্টেমে থেকে জেনেছি দলিতদের…', দাবি রাহুলের, 'শাহজাদা মানালেন…', খোঁচা মোদীর BCCI-এর প্রস্তাবের কথা স্বীকার পন্টিংয়ের,ভারতের কোচ হতে অরাজি অ্যান্ডি ফ্লাওয়ার জালিয়াতির অভিযোগ, গ্রেফতার নওয়াজউদ্দিনের ভাই আয়াজউদ্দিন সিদ্দিকি ‘কিছু জানতাম না…’! ব্যুমেরাং-এ টাক মাথায় রুক্মিণী, দেব-বান্ধবীর এ কী হাল করল জিৎ ঘূর্ণিঝড় রেমাল কি কলকাতার ওপরে তাণ্ডব চালাবে? এখনও পর্যন্ত যা বলছে হাওয়া অফিস মন তো ভালো, হৃদয় ভালো কি? জানুন আপনার হার্টের স্বাস্থ্যের খুঁটিনাটি তথ্য T20 বিশ্বকাপের আগে হাসান আলিকে কেন স্কোয়াড থেকে ছেড়ে দিল পাকিস্তান- ৩টি কারণ জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী কাছে টেনে কোমর চেপে ধরেন, চুমু খান, একী করছেন অনুপম খেরের ছেলে!অপ্রস্তুত জর্জিয়া ইন্ডি জোটট জিতলে প্রধানমন্ত্রী হতে চান না কেজরিওয়াল, তাঁর লক্ষ্য…

Latest IPL News

জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.