বাড়ি > ঘরে বাইরে > Coronavirus Update in India: পূর্ব থেকে পশ্চিম, নতুন করে করোনা আক্রান্তের হদিশ ২০ রাজ্য-কেন্দ্রশাসিত অঞ্চলে
গুয়াহাটিতে হাত ধুচ্ছেন এক পুলিশকর্মী (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
গুয়াহাটিতে হাত ধুচ্ছেন এক পুলিশকর্মী (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

Coronavirus Update in India: পূর্ব থেকে পশ্চিম, নতুন করে করোনা আক্রান্তের হদিশ ২০ রাজ্য-কেন্দ্রশাসিত অঞ্চলে

  • বুধবার গোয়ায় তিনজনের শরীরে করোনার অস্তিত্ব মিলেছে। মিজোরাম ও মণিপুরেও একজনের রিপোর্টে করোনা পজিটিভ এসেছে।

পূর্ব থেকে পশ্চিম, উত্তর থেকে দক্ষিণ - দেশের বিভিন্ন প্রান্তে ক্রমশ প্রকোপ পড়ছে করোনাভাইরাসের। বুধবার ২০ টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে নতুন করে করোনায় আক্রান্ত হদিশ মিলল।

আরও পড়ুন : Coronavirus Update in Kolkata: রাজ্যে করোনার কবলে আরও এক, আক্রান্ত বেড়ে ১০

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের সাম্প্রতিক তথ্য অনুযায়ী, দেশে এখনও পর্যন্ত ৬০৬ জন করোনায় আক্রান্ত। সুস্থ হয়ে উঠেছেন ৪২ জন। ইন্ডিয়ান কাউন্সিল অব মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর) অবশ্য জানিয়েছে, আক্রান্তের সংখ্যা ৫৮১।

করোনাভাইরাসের লাইভ ব্লগ

বুধবার গোয়ায় তিনজনের শরীরে করোনার অস্তিত্ব মিলেছে। মিজোরাম ও মণিপুরেও একজনের রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। এছাড়াও মহারাষ্ট্র ও কেরালায় আক্রান্তের সংখ্যা ১০০ ছাড়িয়ে গিয়েছে। মহারাষ্ট্রে ১২৫ জনের দেহে করোনা পাওয়া গিয়েছে। কেরালায় আক্রান্তের সংখ

আরও পড়ুন : করোনাভাইরাস ছড়াতে পারে টাকা-পয়সা নাড়াচাড়ায়, সতর্ক করল ‘হু’

গুজরাত, দিল্লি, উত্তরপ্রদেশ এবং রাজস্থানেও আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। গুজরাতে বুধবার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৮৫ বছরের এক বৃদ্ধার। সেখানে আক্রান্তের সংখ্যা ৩৭। দিল্লিতে তা ৩০, উত্তরপ্রদেশে ৩৬ ও রাজস্থানে ৩৪। পঞ্জাবেও ২৯ জন করোনার কবলে পড়েছেন।

আরও পড়ুন : লকডাউনে দুধ কিনতে বেরিয়ে হাওড়ায় পুলিশের লাঠিতে মৃত্যু যুবকের, অভিযোগ পরিবারের

বুধবার তামিলনাড়ুর মাদুরাইয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সেখানে এখন করোনায় আক্রান্তের সংখ্যা ১৬। লাদাখে ১০ জন আক্রান্ত হয়েছেন। পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত ১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন (সাম্প্রতিক আক্রান্তের হিসেবে)।

বন্ধ করুন