দেশে করোনা আক্রান্ত বেড়ে ১,৯৬৫ (ছবিটি প্রতীকী, সৌজন্য এএফপি)
দেশে করোনা আক্রান্ত বেড়ে ১,৯৬৫ (ছবিটি প্রতীকী, সৌজন্য এএফপি)

Coronavirus Update: বারো ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু বাড়ল ৯, আক্রান্ত বেড়ে ১,৯৬৫

স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে রাজ্যওয়াড়ি তালিকায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্য়া বলা হয়েছে ৩৭ ও মৃত্যু হয়েছে তিনজনের।

একরাতে করোনাভাইরাসে মৃত্যু হল ন'জনের। ফলে বৃহস্পতিবার সকাল ন'টা পর্যন্ত দেশে করোনায় মৃত বেড়ে দাঁড়াল ৫০।

আরও পড়ুন : Covid-19: ইন্দোরে স্বাস্থ্যকর্মীদের ওপর পাথর ছুঁড়ল স্থানীয়রা, আহত দুই মহিলা চিকিত্সক

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইট অনুযায়ী, আজ সকাল ন'টা পর্যন্ত ভারতে করোনায় আক্রান্ত হয়েছেন ১,৯৬৫। অর্থাৎ একরাতে আক্রান্ত বেড়েছে ১৩১। সুস্থ হয়ে উঠেছেন ১৫০ জন। একজন অন্যত্র চলে গিয়েছেন। তবে বারো ঘণ্টায় ন'জনের মৃত্যু হওয়ায় উদ্বেগে প্রকাশ করেছেন বিশেষজ্ঞরা।

আরও পড়ুন : অভব্য নিজামুদ্দিনের আক্রান্তরা, চিকিৎসকদের গায়ে থুতু ছিটিয়ে গালিগালাজ

দেশের মধ্যে করোনার প্রকোপে সবথেকে বিপর্যস্ত মহারাষ্ট্র। এখনও পর্যন্ত সেখানে ৩৩৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ১৩ জনের। প্রশাসনের উদ্বেগ বাড়িয়ে এশিয়ার বৃহত্তম বস্তি ধারাভিতে বুধবার এক করোনা আক্রান্ত প্রৌঢ়ের মৃত্যু হয়েছে। মহারাষ্ট্রের পরেই সবথেকে বেশি করোনার গ্রাসে পড়েছে কেরালা। দক্ষিণের রাজ্যটিতে করোনা আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ২৬৫। মৃত্যু হয়েছে দু'জনের।

করোনাভাইরাসের সংক্রান্ত লাইভ আপডেট

তবে জামাত যোগে সবথেকে ভয়াবহ অবস্থা তামিলনাড়ুতে। দিনকয়েক আগে করোনা আক্রান্তের সংখ্যা ১০০-র নীচে ছিল। এখন তা বেড়ে দাঁড়িয়েছে ২৩৪। এছাড়া রাজস্থান, উত্তরপ্রদেশ ও দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা যথাক্রমে ১০৮, ১১৩ ও ১৫২। তেলাঙ্গানা ও মধ্যপ্রদেশে করোনা আক্রান্তের সংখ্যা ১০০-র কাছে। কর্নাটকে আক্রান্তের সংখ্যা ১০০ ছাড়িয়ে গিয়েছে।

আরও পড়ুন : Coronavirus Update: করোনা মোকাবিলায় রাজ্যকে অনুদান বৌবাজার বিস্ফোরণে দণ্ডিত-সহ ৫ বন্দি

এদিকে, বুধবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন, রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে তিনজনের। স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে রাজ্যওয়াড়ি তালিকায় পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্য়া বলা হয়েছে ৩৭ ও মৃত্যু হয়েছে তিনজনের।

জনের।



বন্ধ করুন