বাংলা নিউজ > ঘরে বাইরে > দেশ শক্তিশালী হচ্ছে আর আপনি দুর্বল হচ্ছেন, রাহুলকে খোঁচা জেপি নাড্ডার
বিজেপি নেতা জেপি নাড্ডা (PTI Photo) (PTI)

দেশ শক্তিশালী হচ্ছে আর আপনি দুর্বল হচ্ছেন, রাহুলকে খোঁচা জেপি নাড্ডার

  • যদি কেউ আপনাকে গুরুত্ব না দেয় তবে আমরা কী করব? প্রশ্ন নাড্ডার 

এবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার নিশানায় কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তাঁর কটাক্ষ, যারা প্রাসঙ্গিকতা হারিয়েছে, তারাই এখন বলছেন দেশ এভাবে শক্তিশালী হতে পারে না। হরিদ্বারে দলের বিজয় সংকল্প যাত্রায় অংশ নিয়ে এভাবেই রাহুল গান্ধীকে আক্রমণ করলেন তিনি। জেপি নাড্ডা বলেন, একজন যুব নেতা সম্প্রতি বলেছেন, এভাবে দেশ শক্তিশালী হতে পারে না। আমি তাকে বলতে চাই, দেশ ক্রমেই শক্তিশালী হচ্ছে আর আপনি দুর্বল হয়ে যাচ্ছেন। আসলে গত ১৬ ডিসেম্বর দেরাদুনের একটি কর্মসূচিতে অংশ নিয়ে রাহুল গান্ধী বলেছিলেন, হেলিকপ্টার, বন্দুক দিয়ে দেশ শক্তিশালী হতে পারে না। মানুষই কোনও দেশকে শক্তিশালী করে। এবার তারই জবাব দিলেন নাড্ডা।

এবার রাহুলের সেই বক্তব্যকে কটাক্ষ করে জেপি নাড্ডা বলেন, আপনি আপনার দুর্বলতা দেশের উপর চাপিয়ে দেবেন না। যদি কেউ আপনাকে গুরুত্ব না দেয় তবে আমরা কী করব? সম্প্রতি ভুটান তাদের সর্বোচ্চ সম্মান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দিয়েছে। তার আগে আরও দেশ এভাবে সম্মানিত করেছে। তবে এই নেতা এসব দেখতে পান না। তিনি বলেন, দেশ নাকি দুর্বল হয়ে যাচ্ছে। অদ্ভূত সব কথাবার্তা। কটাক্ষ জেপি নাড্ডার।

এদিকে কেন্দ্রের টিকাকরণ নীতি নিয়েও সম্প্রতি প্রশ্ন তুলছিলেন বিরোধীদের একাংশ। তার উত্তরে নাড্ডা বলেন, যখন দেশের মানুষকে বাঁচাতে ভ্যাকসিন দেওয়া হচ্ছে, তখন বিরোধীদের কেউ কেউ বলেছিলেন আমরা ইঁদুর বা গিনিপিগ নই। এখন ১০০ কোটির ভ্যাকসিন হয়ে গিয়েছে, বিরোধীদের জিজ্ঞাসা করছি, আপনারা টিকা নিয়েছেন তো?

 

বন্ধ করুন