বাংলা নিউজ > ঘরে বাইরে > টোল প্লাজাতে দম্পতিকে বেধড়র মার! গাড়ির মাথায় উঠে দাপাদাপি কর্মীর
টোল প্লাজার কর্মীদের মারে আহত দম্পতি। প্রতীকী ছবি (Photo by Vipin Kumar/ Hindustan Times)  (Vipin Kumar/HT PHOTO)

টোল প্লাজাতে দম্পতিকে বেধড়র মার! গাড়ির মাথায় উঠে দাপাদাপি কর্মীর

  • আক্রান্ত যুবকরা জানিয়েছেন, আমার স্ত্রী নামতেই তারা বলেন, কাকে ছাড়ব তা আমরা সিদ্ধান্ত নেব। এরপর বাধা সরাতে গেলে ওরা বাউন্সারকে ডেকে এনে মারধর শুরু করে। আমাকে ও আমার স্ত্রীকে মারাত্মক মারধর করেছে ওরা।

মঙ্গলবারের ঘটনা। গুরগাঁওয়ের সোহনা রোডে ঘামরোজ টোল প্লাজাতে এক দম্পতিকে মারধরের অভিযোগ টোল প্লাজার কর্মীদের বিরুদ্ধে। ওই দম্পতি টোল বেরিয়ার সরাতে চেয়েছিলেন। সেই সময়ই তাদের উপর  প্লাজার কর্মীরা চড়াও হয়েছিলেন বলে অভিযোগ। সিসি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে, একজন গাড়ির মাথায় চেপে পড়েছেন। বাকিরা ঘুষি মারছে ওই দম্পতিকে।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, স্থানীয় একটি গ্রামের বাসিন্দাদের ওই টোল প্লাজাতে ছাড় রয়েছে। এদিকে ওই দম্পতি জানিয়েছেন তারা স্থানীয় এলাকারই বাসিন্দা। এরপরই তর্কাতর্কি শুরু হয়ে যায়। পরে ওই দম্পতির উপর স্টাফেরা চড়াও হয়েছিল বলে অভিযোগ। ২-৩জন স্টাফের বিরুদ্ধে এফআইআর হয়েছে।

গাড়িতে থাকা ওই মহিলা বলেন, আমরা মারুতি কুঞ্জে যাচ্ছিলাম। আমাদের কাছে পরিচয়পত্রও ছিল। কিন্তু ওরা আমাদের হেনস্থা করা শুরু করে। একজন গাড়ির ছাদে উঠে পড়েছিল। একজন আমাকে মারধর করে ও শ্লীলতাহানিও করে।

ওই মহিলার স্বামী আইটিতে চাকরি করেন। গাড়িতে তাঁর শাশুড়ি, স্ত্রী, দু বছরের সন্তান, শ্যালকের দুই সন্তান ছিলেন। তিনি বলেন, সামনে দেখলাম একটি সাদা গাড়িকে ছেড়ে দেওয়া হল। আমাদের টোল দিতে কোনও আপত্তি ছিল না। কিন্তু আমরা জিজ্ঞাসা করেছিলাম আমার স্ত্রী ভোন্দসি গ্রামের বাসিন্দা। নিয়ম অনুসারে তিনি ছাড় পেতে পারেন। এরপর আমার স্ত্রী নামতেই তারা বলেন, কাকে ছাড়ব তা আমরা সিদ্ধান্ত নেব। এরপর বাধা সরাতে গেলে ওরা বাউন্সারকে ডেকে এনে মারধর শুরু করে। আমাকে ও আমার স্ত্রীকে মারাত্মক মারধর করেছে ওরা। 

বন্ধ করুন