বাংলা নিউজ > ঘরে বাইরে > Couple Heckled in Ayodhya: সরযূ নদীতে স্নানের সময় স্ত্রীর সঙ্গে মাখো মাখো স্বামী, পরপর চলল কিল, চড়, লাথি!
অযোধ্যায় দম্পতিকে হেনস্থা (ছবি - ভিডিয়ো থেকে নেওয়া)

Couple Heckled in Ayodhya: সরযূ নদীতে স্নানের সময় স্ত্রীর সঙ্গে মাখো মাখো স্বামী, পরপর চলল কিল, চড়, লাথি!

  • Couple Heckled in Ayodhya: অযোধ্যায় সরযূ নদীতে স্নান করার সময় স্ত্রীর সঙ্গে মাখো মাখো হচ্ছিলেন স্বামী। স্নেহের বশে গালে একটি চুমুও দেন তিনি। আর এরপরই সেখানে থাকা বাকিরা সেই দম্পতিকে মারতে শুরু করেন বলে অভিযোগ।

অযোধ্যায় সরযূ নদীতে স্নান করার সময় স্ত্রীর সঙ্গে মাখো মাখো হচ্ছিলেন স্বামী। স্নেহের বশে গালে একটি চুমুও দেন তিনি। আর এরপরই সেখানে থাকা বাকিরা সেই দম্পতিকে মারতে শুরু করেন বলে অভিযোগ। দম্পতি সরযূ নদীতে স্নান করার সময় স্ত্রী জাপটে ধরে রেখেছিলেন স্বামীকে। একটি ডুব দিয়ে উঠতেই স্ত্রীর গালে আলতো করে ঠোঁট বসান স্বামী। আর তাতেই হেনস্থার শিকার হতে হয় সেই দম্পতিকে। অশ্রাব্য ভাষায় গালাগালি দেওয়া হয় তাদের। মারধরও করা হয়। সেই পুরো ঘটনার ভিডিয়ো করা হয়। পরে তা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

এদিকে ভিডিয়ো ভাইরাল হতেই ঘটনার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে পুলিশের তরফে। ভিডিয়োতে দেখা যায়, হঠাৎই স্বামীকে ধরে মারতে শুরু করেন বেশ কয়েকজন। নদী থেকে তুলে দেওয়া হয় দম্পতিকে। তীরে তুলেও মারধর করা হয় স্বামীকে। স্ত্রী তখন স্বামীকে মারের হাত থেকে বাঁচানোর চেষ্টা করেন। সেই মহিলাকেও ধাক্কা দেওয়া হয়।

ভিডিয়োটি অযোধ্যা পুলিশের কাছে আসতেই তাঁরা ঘটনার তদন্ত শুরু করেছেন। ভিডিয়োটি পোস্ট করে অযোধ্যা পুলিশের তরফে জানানো হয়েছে যে, অযোধ্যার কোতোয়ালি থানার ইন-চার্জ ইনস্পেক্টর ঘটনার তদন্ত করছেন এবং যথাযথ আইনি পদক্ষেপ করা

বন্ধ করুন