বাংলা নিউজ > ঘরে বাইরে > Covid-19: দিনে 2GB data free দিচ্ছে Reliance Jio
ফাইল ছবি  (Bloomberg)
ফাইল ছবি (Bloomberg)

Covid-19: দিনে 2GB data free দিচ্ছে Reliance Jio

সীমিত সময়ের জন্য এই বিশেষ অফার দিচ্ছে রিলায়েন্স জিও।

করোনাভাইরাসের প্রকোপ রোখার জন্য দেশে ২১দিন ব্যাপী লকডাউন চলছে। তার জেরে অনেকেই এখন বাড়ি থেকে কাজ করছেন। অনেক পরিযায়ী শ্রমিক নিজেদের ভিটের উদ্দেশে পাড়ি দিয়েছেন। এদের সবার সুবিধার্থে বিশেষ ডেটা প্যাক নিয়ে এসেছে রিলায়েন্স জিও।

বিভিন্ন ডেটা প্যাকে এখন দ্বিগুণ ডেটা দিচ্ছে রিলায়েন্স জিও। এছাড়াও নন-জিও নম্বরে অতিরিক্ত সময় কথা বলার সুবিধা দিচ্ছে তারা। বিশেষ ওয়ার্ক ফ্রম হোম প্যাকও শুরু করেছে তারা।

তবে এবার একটি একেবারে বিশেষ অফার নিয়ে এসেছে রিলায়েন্স জিও। Telecom Talk জানিয়েছে প্রত্যেক গ্রাহককে 2GB data দৈনিক দিচ্ছে রিলায়েন্স জিও। সেই ঊর্ধ্বসীমা শেষ হয়ে গেলে, 64Kbps স্পিডে নেট সার্ফ করা যাবে। তবে এই প্যাকে ফোন করার সুবিধা মিলবে না।

দুই দিন আগেই এই প্ল্যানটি নিয়ে এসেছে রিলায়েন্স জিও। পয়লা এপ্রিল অবধি বৈধ থাকবে প্ল্যানটি, অর্থাত্ অতিরিক্ত ৮ জিবি ডেটা দিচ্ছে রিলায়েন্স জিও বিনামূল্যে। নিজে থেকেই এই প্ল্যানটি আপডেট করে দিচ্ছে রিলায়েন্স জিও যাদের সংকটের সময় ইন্টারনেট লাগবে তাদের জন্য। যদি প্ল্যানটি আপনি না পান, তাহলে My Jio App- এ স্টেটাস চেক করুন।

এছাড়াও এখন ATM-এ গিয়েই আপনি জিও ফোনে রিচার্জ করতে পারবেন। SBI, Axis Bank, HDFC Bank, ICICI Bank, IDBI Bank, Citi Bank, DCB Bank, AUF Bank ও Standard Chartered Bank- এর ATM-এ এই সুবিধা মিলবে।


বন্ধ করুন