বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনা যোদ্ধা নার্সকে আগুনে পুড়িয়ে মেরে নিজেও হত যুবক
প্রেমে প্রত্যাখ্যাত হয়ে করোনা যোদ্ধা নার্সকে পুড়িয়ে দিয়ে মারা গেল যুবকও।
প্রেমে প্রত্যাখ্যাত হয়ে করোনা যোদ্ধা নার্সকে পুড়িয়ে দিয়ে মারা গেল যুবকও।

করোনা যোদ্ধা নার্সকে আগুনে পুড়িয়ে মেরে নিজেও হত যুবক

  • যুবতী নার্সের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল যুবকের। সম্প্রতি সেই সম্পর্কে ইতি টানতে চেয়েছিলেন আক্রান্ত যুবতী।

তিনি করোনা যোদ্ধা নার্স। মানুষের সেবা করে তাঁকে সুস্থ করে তোলাই ব্রত হিসাবে বেছে নিয়েছিলেন তিনি। মাত্র ২৪ বছর বয়সের এই যুবতী নার্সকে জীবন্ত পুড়িয়ে মারা হল তাঁর নিজের বাড়িতে। ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে অন্ধ্র প্রদেশের বিজয়ওয়াড়ার কৃষ্ণা জেলায়।

স্থানীয় সূত্রে খবর, যুবতী বিজয়ওয়াড়ার একটি কোভিড কেয়ার সেন্টারে নার্সের কাজ করতেন। তাঁর শরীরের ৮০ শতাংশ পুড়ে যায়। গুন্টুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। এলাকার মানুষের ক্ষোভও তৈরি হয়েছে। প্রশ্ন উঠেছে, সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে।

এই বিষয়ে পুলিশের অ্যাসিস্টেন্ট কমিশনার এম রমেশ হিন্দুস্থান টাইমস-কে সাক্ষাৎকারে জানান, ওই যুবতীর সঙ্গে চার বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল এক যুবকের। সম্প্রতি সেই সম্পর্কে ইতি টানতে চেয়েছিলেন ওই যুবতী। কিন্তু ওই যুবক তাঁকে বিয়ে করার জন্য বার বার বিরক্ত করত। গত ৫ অক্টোবর এই অশান্তির জেরে থানায় অভিযোগ দায়ের করেছিলেন যুবতী। তখন থানায় ঢেকে যুবককে সমঝে দেওয়া হয়েছিল। ওই যুবতীকে সে বিরক্ত করবে না বলে জানিয়েছিল।

থানায় কথা দেওয়ার পর যুবতী অভিযোগ তুলে নিয়েছিলেন। কিন্তু সোমবার রাতে যখন যুবতী নার্স বাড়ি ফিরছিলেন তখন আবার তাঁকে বিরক্ত করা শুরু করে ওই যুবক বলে অভিযোগ। 

বিষয়টিকে কেন্দ্র করে দু’জনের মধ্যে বচসাও বাধে। আর তখনই সঙ্গে আনা পেট্রোল যুবতীটির শরীরে ঢেলে দিয়ে আগুন ধরিয়ে ওই যুবক। আর তাঁকে জড়িয়ে ধরে। 

মেয়েটি বাঁচার জন্য চিৎকার করলে স্থানীয় লোকজন এসে দু’‌জনকে পৃথক করে। আর হাসপাতালে ভর্তি করে। ঘটনাস্থলেই যুবতীর মৃত্যু হয়। আর হাসপাতালে মঙ্গলবার যুবকেরও মৃত্যু হয়।

বন্ধ করুন