পাটনার খণ্ডচিত্র
পাটনার খণ্ডচিত্র

Covid-19 Update: এক মাস ফ্রি ব্রডব্যান্ড দেবে BSNL, বিশেষ Work From Home অফার দিল JIO

জেনে নিন বিষদে জিও ও বিএসএনএলের বিশেষ অফার ঘর থেকে কাজ করার জন্য।

করোনাভাইরাসের জেরে অধিকাংশ মানুষকে বাড়ি থেকে কাজ করতে হচ্ছে। ফলে অনেক বেশি ইন্টারনেট ব্যবহার করছেন তারা ওয়ার্ক ফ্রম হোমের জন্য। সেই কথা মাথায় রেখে নতুন স্কিম নিয়ে আসছে টেলিকম সংস্থাগুলি।

BSNL জানিয়েছে যে তাদের বর্তমান ও নয়া ল্যান্ডলাইন গ্রাহকদের একমাস বিনামূল্যে ব্রডব্যান্ড পরিষেবা দেওয়া হবে। যারা নতুন কানেকশন নিচ্ছেন, তাদের তামার কেবলের চার্জও লাগবে না। শুধু মোডেম ও ইনস্টলেশন চার্জ দিতে হবে গ্রাহকদের।

নতুন গ্রাহকরা প্রথম মাসটি বিনামূল্যে ব্রডব্যান্ড পাবেন। পরের মাস থেকে টাকা দিতে হবে প্ল্যানমাফিক। পুরো ব্রডব্যান্ড নেওয়ার প্রক্রিয়াটি ফোনেই করা যাবে যাতে এর জন্য গ্রাহকদের বাইরে না বেরোতে হয়।

অন্যদিকে নিজেদের ডেটা ভাউচারে এবার থেকে দ্বিগুণ ডেটা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রিলায়েন্স জিও। ২৫১ টাকার ভাউচারে দিনে ২ জিবি ডেটা ফুল স্পিডে সার্ফ করতে পারবেন গ্রাহকরা। তারপর ৬৪ কেবি প্রতি সেকেন্ডের স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন তারা। এই প্যাকের মেয়াদকাল ৫১ দিন। তবে এই প্যাক ভরিয়ে ফোন বা এসএমএস করতে পারবেন না। খালি ডেটার জন্যেই এই প্যাক।

এছাড়াও জিও-এর ১১, ২১, ৫১ ও ১০১ টাকার ডেটা প্যাকে ৮০০ এমবি, ২ জিবি, ৬ জিবি ও ১২ জিবি যথাক্রমে হাই-স্পিড ইন্টারনেট পাওয়া যাবে। এই প্যাকগুলি ভরালে আরেকটি সুবিধা আছে। বেশিক্ষণ অতিরিক্ত খরচা ছাড়াই কথা বলতে পারবেন অন্য কানেকশনের কোনও নম্বরে ফোন করলে। এখন থেকে ৭৫,২০০,৫০০ ও ১০০০ মিনিট যথাক্রমে আপনি বিনামূল্যে কথা বলতে পারবেন নন-জিও নম্বরে।


বন্ধ করুন