বাংলা নিউজ > ঘরে বাইরে > Cow Smuggling: চলন্ত গাড়ি থেকে রাস্তায় ছুড়ে ফেলা হল পর পর গরু! চলল ফায়ারিং, পাচারচক্র ঘিরে তোলপাড় গুরুগ্রাম

Cow Smuggling: চলন্ত গাড়ি থেকে রাস্তায় ছুড়ে ফেলা হল পর পর গরু! চলল ফায়ারিং, পাচারচক্র ঘিরে তোলপাড় গুরুগ্রাম

গোরক্ষকের তাণ্ডব গুরুগ্রামে।

সূত্রের খবর, গোরক্ষকদের গাড়ি গিয়ে ধাক্কা মারে প্রথমে পিক আপ ভ্যানে। তারপর সেই পিক আপ ভ্যান থেকে পাথর বৃষ্টি শুরু হয় গোরক্ষকদের ঘিরে বলেও অভিযোগ। ২০ কিলোমিটার পর্যন্ত রাস্তায় ওই গরুবোঝাই পিক আপ ভ্যানকে ধাওয়া করে গোরক্ষকদের গাড়ি। সেই সময় গরুপাচারকারীদের পিক আপ ভ্যান থেকে কয়েক রাউন্ড গুলি চলেছে বলে অভিযোগ। অভিযোগ এমনও রয়েছে যে, তারপরই ওই পিক আপ ভ্যান বোঝাই জীবন্ত গরুদের ছু়ড়ে রাস্তায় ফেলা হয়।

হরিয়ানার গুরুগ্রামে ফের একবার গরু পাচারকে কেন্দ্র করে সংঘাতের ছবি উঠে এসেছে। সেখানে চলন্ত গাড়ি থেকে গরুদের ছুড়ে ফেলার ঘটনা ঘটে গিয়েছে। চলেছে বেশ কয়েক রাউন্ড গুলি, সঙ্গে ছিল পাথর বৃষ্টি। গোটা ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে খবর। 

জানা গিয়েছে, রাস্তায় চলতি গরুদের একটি পিক আপ ভ্যানে তুলে নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল গরু পাচার চক্রের। সেই খবর এলাকার গোরক্ষকদের কাছে যায়। গোরক্ষকরা মুহূর্তে সেই পিক আপ ভ্যানকে রাস্তের অন্ধকারে ধাওয়া করেন। মধ্যরাতে এই ঘটনার সময় দুই দলের মধ্যে বেশ খানিকটা সংঘাতের ছবি উঠে আসে। সূত্রের খবর, গোরক্ষকদের গাড়ি গিয়ে ধাক্কা মারে প্রথমে পিক আপ ভ্যানে। তারপর সেই পিক আপ ভ্যান থেকে পাথর বৃষ্টি শুরু হয় গোরক্ষকদের ঘিরে বলেও অভিযোগ। ২০ কিলোমিটার পর্যন্ত রাস্তায় ওই গরুবোঝাই পিক আপ ভ্যানকে ধাওয়া করে গোরক্ষকদের গাড়ি। সেই সময় গরুপাচারকারীদের পিক আপ ভ্যান থেকে কয়েক রাউন্ড গুলি চলেছে বলে অভিযোগ। অভিযোগ এমনও রয়েছে যে, তারপরই ওই পিক আপ ভ্যান বোঝাই জীবন্ত গরুদের ছু়ড়ে রাস্তায় ফেলা হয়। তবে তারপরও চলে ধাওয়া পর্ব। শেষমেশ এই পাচার চক্রে অভিযুক্ত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে।

তবে, বাকি ৩ জন অভিযুক্ত পাচারকারী ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছেন বলেও খবর। গোরক্ষকের অভিযোগের ভিত্তিতে পলবলে একটি মালা দায়ের করেছে পুলিশ। জানা গিয়েছে গোরক্ষকদের অনেকেই বজরং দলের সঙ্গে যুক্ত। জানা গিয়েছে, অনেকটা লম্বা রাস্তা যাওয়ার পর, শেষে পিক আপ ভ্যানের টায়ার পাংচার করার পরই অভিযুক্ত পাচারকারীদের ধরা গিয়েছে বলে জানান গোরক্ষকদলের অনেকে। জানা যাচ্ছে, পলবল পুলিশ এই মামলায় এবার আিনি পদক্ষেপ নেবে। চলবে তদন্ত। প্রসঙ্গত, এর আগেও গুরুগ্রামে এমনভাবে গরুর চোরাপাচার হয়েছে বলে খবর। 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.