বাংলা নিউজ > ঘরে বাইরে > সার্ভিস রাইফেল থেকে সহকর্মীকে হত্যা জওয়ানের, এরপর ঘটল আরও এক মর্মান্তিক কাণ্ড
 গাড়চিরৌলির ঘটনায় এলাকায় চাঞ্চল্য। প্রতীকী ছবি (HT PHOTO.) (HT_PRINT)

সার্ভিস রাইফেল থেকে সহকর্মীকে হত্যা জওয়ানের, এরপর ঘটল আরও এক মর্মান্তিক কাণ্ড

  • শ্রীকান্ত বেরাদ ও বান্দু নাওথার নামের ওই জুই জওয়ানের মৃত্যুর খবর নিশ্চিত করেছে স্টেট রিজার্ভ পুলিশ ফোর্সও। মাওবাদী অধ্যুষিত গাড়চিরৌলির জিমালগাট্টা পুলিশ সাবস্টেশনের আওতাধীন এলাকায় এমন ঘটনা নিয়ে নানান প্রশ্ন উঠছে। জানা গিয়েছে ওই দুই জওয়ান নিজেদের মধ্যে অত্যন্ত উত্তেজিত কথাবার্তা বলার সময়, এই গুলি চলে যায়।

প্রদীপ কুমার মৈত্র

মাওবাদী অধ্যুষিত গাড়চিরৌলির মারাপল্লী গ্রামে এক মর্মান্তিক কাণ্ডে মৃত্যু হয়েছে দুই জওয়ানের। সেখানে এক স্টেট রিজার্ভ পুলিশ ফোর্সের জওয়ান অন্য তাঁর সহকর্মীকে গুলি করে নিজেও আত্মঘাতী হয়ে যান। ঘটনার আকস্মিকতায় হতবাক হয়ে যান অনেকেই।

শ্রীকান্ত বেরাদ ও বান্দু নাওথার নামের ওই জুই জওয়ানের মৃত্যুর খবর নিশ্চিত করেছে স্টেট রিজার্ভ পুলিশ ফোর্সও। মাওবাদী অধ্যুষিত গাড়চিরৌলির জিমালগাট্টা পুলিশ সাবস্টেশনের আওতাধীন এলাকায় এমন ঘটনা নিয়ে নানান প্রশ্ন উঠছে। জানা গিয়েছে ওই দুই জওয়ান নিজেদের মধ্যে অত্যন্ত উত্তেজিত কথাবার্তা বলার সময়, এই গুলি চলে যায়। শ্রীকান্ত বেরাদের গুলিতে মুহূর্তে মাটিতে লুটিয়ে পড়েন বান্দু নাওথার। জানা গিয়েছে শ্রীকান্ত বেরাদ খুব কাছ থেকে গুলি করেন বান্দুকে। এদিকে, বান্দুর হত্যার পর নিজেও ওই ইনসাস রাইফেল থেকে নিজেকে শ্যুট করে আত্মঘাতী হন বেরাদ। ঘটনার প্রাথমিক তদন্তে এই তথ্য জানা গিয়েছে বলে জানিয়েছেন, জেলা পুলিশের সুপারিন্টেডেন্ট অঙ্কিত গোয়েল। আখরোট-বাদাম পেলেই যখন তখন খেয়ে ফেলেন? জানুন এগুলি খাওয়ার সঠিক 'টাইম'

জানা গিয়েছে যে এসআরপিএফ গ্রুুপের অংশ ছিলেন এই জওয়ানরা, তাঁরা সদ্য এলাকায় এসেছিলেন মাওবাদী বিরোধী অভিযান রুখে দিতে। উল্লেখ্য, মাওবাদী দমনে এলাকায় একটা বিশাল অংশের সিআরপিএফ ও এসপিআরএফ জওয়ানদের মোতায়েন করা হয়। শ্রীকান্ত বেরাদ ও বান্দু নাওথার সেই এসপিআরএফের সদস্য ছিলেন। উল্লেখ্য, এর আগেও ফোর্সে এমন ঘটনা ঘটেছে। এরপর নকুন করে গাড়চিরৌলির কাণ্ড রীতিমতো ভয়ঙ্কর পর্যায়ে চলে যায়।

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন