বাংলা নিউজ > ঘরে বাইরে > স্ত্রী, শ্বশুরকে ইমপ্রেস করতে সেনার ইউনিফর্ম পরতেন, গ্রেফতার করল পুলিশ
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

স্ত্রী, শ্বশুরকে ইমপ্রেস করতে সেনার ইউনিফর্ম পরতেন, গ্রেফতার করল পুলিশ

  • রীতিমতো আর্মির ইউনিফর্ম বানিয়ে সেটা পরে স্ত্রীর সঙ্গে দেখা করতে আসতেন তিনি।

সম্প্রতি শেরশাহ মুক্তি পেয়েছে। বীর জওয়ানের ভূমিকায় সিদ্ধার্থ মালহোত্রাকে দেখে আবেগে ভাসছেন মহিলারা। বেশিরভাগ মহিলাদেরই আর্মি ম্যান স্বামী-বয়ফ্রেন্ডের একটি সুপ্ত বাসনা থাকে। কিন্তু ছেলেরা তো আর সকলে আর্মিতে যেতে পারেন না! তার জন্যই এক অভিনব উপায় বের করেছিলেন এক ব্যক্তি।

এমনিতেই সিআরপিএফ জওয়ান ওই ব্যক্তি। সেটাও মোটেই মুখের কথা নয়। তবে স্ত্রী, শ্বশুরবাড়ির কাছে নিজেকে আর্মির অংশ বলেই পরিচয় দিতেন তিনি। রীতিমতো আর্মির ইউনিফর্ম বানিয়ে সেটা পরে স্ত্রীর সঙ্গে দেখা করতে আসতেন তিনি। 'ইন্ডিয়ান আর্মি' লেখা ইউনিফর্মে স্বামীকে দেখে আনন্দে আত্মহারা হয়ে যেতেন ওই মহিলা। এভাবেই চলছিল বহুদিন। কিন্তু শেষমেশ পুলিশের হাতে ধরা পড়লেন তিনি। আটক করা হয় তাঁকে।

জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি জানান, তিনি আসলে সিআরপিএফ জওয়ান। কিন্তু, তাঁর স্বপ্ন ছিল ভারতীয় সেনায় যোগ দেওয়া। তাঁর স্ত্রীরও তেমন স্বামীর স্বপ্ন। তাই অগত্যা ভারতীয় সেনার ইউনিফর্ম বানিয়ে নেন। বিভিন্ন অনুষ্ঠানে বা যখন অসমের পোস্টিং থেকে বাড়ি ফিরতেন, মাঝপথে কোথাও সেই ইউনিফর্ম পরে নিতেন। এভাবেই বিভিন্ন অনুষ্ঠান, পাড়া, বাড়িতে এন্ট্রি নিতেন। আর তাতেই বেজায় গর্বে ভরে উঠতেন তাঁর স্ত্রী, শ্বশুর-শাশুড়ি।

তবে, এখন সকলেই পুরো বিষয়টা জেনে গিয়েছেন। এরপর তাঁর বাড়িতে যুদ্ধ লাগলে সেটা সামাল দিতে পারেন কিনা, সেটাই দেখার!

বন্ধ করুন