বাংলা নিউজ > ঘরে বাইরে > পুলওয়ামার শহিদের বোনের বিয়েতে ‘দাদা’র দায়িত্ব পালন CRPF জওয়ানদের, ভাইরাল ভিডিয়ো
পুলওয়ামার শহিদের বোনের বিয়েতে ‘দাদা’র দায়িত্ব পালন CRPF জওয়ানদের (ছবি সৌজন্যে টুইটার)

পুলওয়ামার শহিদের বোনের বিয়েতে ‘দাদা’র দায়িত্ব পালন CRPF জওয়ানদের, ভাইরাল ভিডিয়ো

  • ক্যাপ্টেন শৈলেন্দ্র প্রতাপ সিং গতবছর পাঁচ অক্টোবর পুলওয়ামায় সন্ত্রাসী হামলায় শহিদ হয়েছিলেন। তাঁর বোনের বিয়েতেই দাদার দায়িত্ব পালন সহকর্মীদের।

বিয়ের সময় মেয়েদের মণ্ডপে হেঁটে যাওয়ার সময় তাদের মাথার উপর চাদর তুলে ধরে ভাই বা দাদারা। তবে নিজের বনের বিয়েতে সেই রীতি পূরণ করার জন্য বেঁচে ছিলেন না শৈলেন্দ্র প্রতাপ সিং। শৈলেন্দ্রের কথা মনে পড়ে বিয়ের দিন বিষণ্ণ ছিলেন  বোনও। দাদা শৈলেন্দ্রর ইচ্ছে ছিল ধুমধাম করে বিয়ে দেবেন বোনের। তবে সেই স্বপ্ন পূরণের আগেই দেশের স্বার্থে নিজের জীবন উতসর্গ করেছিলেন শৈলেন্দ্র।

তবে শৈলেন্দ্রর স্বপ্ন সত্যি করতে এগিয়ে আসেন শৈলেন্দ্রর সহকর্মীরা। শৈলেন্দ্র শহিদ হওয়ার পর তাঁর পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন তাঁর সহকর্মীরা। আর এবার তাঁর বোনের বিয়েতে দাদার দায়িত্ব পালন করলেন সিআরপিএফ কর্মীরাই। শৈলেন্দ্রর বোনের বিয়েতে কোনও ত্রুটি রাখেননি তাঁরা। বিয়ের যাবতীয় আয়োজন থেকে শুরু করে বোনকে মণ্ডপে নিয়ে গিয়ে বিয়ের পিড়িতে বসিয়েছেন শৈলেন্দ্রর সহকর্মীরা। 

এই বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। সিআরপিএফ এই ছবি টুইট করে ক্যাপশনে লেখে, ‘জীবনের জন্য ভাই: বড় ভাই হিসেবে সিআরপিএফ সদস্যরা ক্যাপ্টেন শৈলেন্দ্র প্রতাপ সিংয়ের বোনের বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। ক্যাপ্টেন শৈলেন্দ্র প্রতাপ সিং গতবছর পাঁচ অক্টোবর পুলওয়ামায় সন্ত্রাসী হামলার সময় বীরত্বের সঙ্গে লড়াই করেন। সেই সময় তিনি সর্বোচ্চ আত্মত্যাগ করেছিলেন।’ 

বন্ধ করুন