বাংলা নিউজ > ঘরে বাইরে > NCB আধিকারিক সমীর ওয়াংখাড়ের উপর 'নজরদারি' মুম্বই পুলিশের! বৈঠকে শীর্ষ কর্তারা
NCB কর্তা সমীর ওয়াংখাড়ে (ছবি সৌজন্যে এএনআই) (HT_PRINT)
NCB কর্তা সমীর ওয়াংখাড়ে (ছবি সৌজন্যে এএনআই) (HT_PRINT)

NCB আধিকারিক সমীর ওয়াংখাড়ের উপর 'নজরদারি' মুম্বই পুলিশের! বৈঠকে শীর্ষ কর্তারা

  • ওয়াংখেড়ের অভিযোগ, তাঁকে অনুসরণ করতে করতে কবরস্থান পর্যন্ত চলে যান ওশিয়ারা পুলিশের দু'জন কর্মী।

মুম্বইয়ের ক্রুজ মাদক মামলার তদন্তের নেতৃত্বে থাকা নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে নজরদারির অভিযোগ তুলে মহারাষ্ট্র পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। সেই ঘটনায় এবার সক্রিয় হল মুম্বই পুলিশ। অভিযোগের প্রেক্ষিতে মুম্বই পুলিশের আধিকারিকরা বৈঠকে বসেন বলে জানা গিয়েছে। সমীরের অভিযোগ, প্রতিনিয়ত তাঁর উপর নজরদারি চালাচ্ছেন মুম্বই পুলিশের দু'জন আধিকারিক। মহারাষ্ট্র পুলিশের কাছে এই অভিযোগ দায়ের করেন তিনি।

ওয়াংখেড়ের অভিযোগ, তাঁকে অনুসরণ করতে করতে কবরস্থান পর্যন্ত চলে যান ওশিয়ারা পুলিশের দু'জন কর্মী। প্রমাণ হিসেবে অভিযোগের সঙ্গে সিসিটিভি ফুটেজও দাখিল করেন এনসিবি কর্তা। উল্লেখ্য, ২ অক্টোবর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে মুম্বইয়ে ক্রুজে নাটকীয় ভাবে হানা দেয় তাঁর দলবল। আগে থেকেই খবর ছিল তাঁদের কাছে। সমীরের নেতৃত্বে একেবারে সাধারণ যাত্রীর ছদ্মবেশে ক্রুজের পার্টিতে অংশ নিয়েছিল এনসিবি। সুপরিকল্পিত স্ট্র্যাটেজি নিয়ে জনপ্রতি ৭৫ হাজার টাকা করে টিকিটও বুক করে তারা। কয়েকজন যাত্রী মাদক সেবন করছে দেখতে পেয়ে রেইড শুরু করে এনসিবি। গ্রেফতার করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খান-সহ ৮ জনকে।

এদিকে এনসিবি জোনাল পরিচালক সমীর ওয়াংখেড়েকে মুম্বাই পুলিশ নজরদারিতে রেখেছে এমন রিপোর্টের প্রেক্ষিতে প্রশ্ন করা হলে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী দিলীপ ওয়ালসে পাতিল বলেছেন, 'আমার কাছে এ ধরনের কোনো তথ্য নেই এবং এ ধরনের কোনো আদেশ জারি করা হয়নি।'

 

বন্ধ করুন