বাংলা নিউজ > ঘরে বাইরে > আরিয়ান, আরবাজ সহ কয়েকজনকে মাদক মামলায় সমন, মুম্বই গেল দিল্লি এনসিবি
মাদক মামলায় অভিযুক্ত শাহরুখ খানের ছেলে আরিয়ান খান (ANI Photo) (Sunil Khandare)
মাদক মামলায় অভিযুক্ত শাহরুখ খানের ছেলে আরিয়ান খান (ANI Photo) (Sunil Khandare)

আরিয়ান, আরবাজ সহ কয়েকজনকে মাদক মামলায় সমন, মুম্বই গেল দিল্লি এনসিবি

  • আরবাজের বাবা আইনজীবী আসলাম মার্চেন্ট জানিয়েছেন, আমরা রবিবারই সমনটা পেয়েছি।

বিলাসবহুল জাহাজে মাদক মামলায় এবার দিল্লি নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর স্পেশাল ইনভেসটিগেশন টিমের তরফে শুরু হল তদন্ত প্রক্রিয়া। এর সঙ্গেই এবার শাহরুখ পুত্র আরিয়ান খান, তার বন্ধু আরবাজ মার্চেন্ট, মাদক ব্যবসায়ী অচিত কুমার ও একাধিক অভিযুক্তকে সমন পাঠানো হয়েছে। রবিবার আরবাজ মার্চেন্ট ও অচিত কুমার সাউথ মুম্বইতে এনসিবির অফিসে হাজিরা দেন। তাদের বয়ান রেকর্ড করা হয়েছে। সিটের প্রধান সঞ্জয় সিং জানিয়েছেন, আমরা একাধিক ব্যক্তিকে সমন পাঠিয়েছি। এর মধ্যে অভিযুক্তদের পাশাপাশি সাক্ষীরাও রয়েছেন। 

অন্যদিকে আরবাজের বাবা আইনজীবী আসলাম মার্চেন্ট জানিয়েছেন, আমরা রবিবারই সমনটা পেয়েছি। তবে সমনে শনিবারের তারিখ উল্লেখ করা ছিল। সমন পাওয়ার পরেই আমরা এনসিবি অফিসে যোগাযোগ করি। আমরা সবক্ষেত্রেই এনসিবিকে সহায়তা করছি। সমস্ত ব্যাপারটা সামনে আসুক, এটা আমরাও চাই। এনসিবির প্রয়োজন হলে তারা যে কাউকে ডাকতে পারেন। যদি তাদের কিছু বক্তব্য যাচাই করতে হয়, সচ্ছতা বজায় রাখতে হয় তবে এটা তারা করতেই পারে।

এদিকে এনসিবির তরফে জানানো হয়েছে, আরিয়ান খানের কাছেও সমন পাঠানো হয়েছে। আগামী দিনে তার বয়ানও রেকর্ড করা হবে। প্রসঙ্গত গত ২রা অক্টোবর আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার আটক করেছিল এনসিবি। একটি বিলাসবহুল জাহাজে পার্টিতে মাদক খাওয়া চলছিল বলে অভিযোগ। এরপর দীর্ঘ জেরার পরে তাদেরকে গ্রেফতার করা হয়। এরপর আরিয়ান খান ও মার্চন্টকে গত ৭ই অক্টোবর আর্থার রোড জেলে পাঠানো হয়েছিল। এদিকে শনিবারই সিটের সদস্যরা মাদক মামলা সহ ৬টি মামলায় তদন্তের জন্য মুম্বই যান। এরপর ওই জাহাজটি খতিয়ে দেখেন তারা।তবে সিটের তরফে জানানো হয়েছে সমীর ওয়াংখেরের সঙ্গেও তারা প্রয়োজনে কথা বলবেন, কারণ তিনিই আগে এই মামলার তদারকি করছিলেন।

 

বন্ধ করুন