বাংলা নিউজ > ঘরে বাইরে > মণ্ডপে কোরান রাখার ঘটনায় পাকড়াও কুমিল্লার মেয়রের PS, নোয়াখালির তাণ্ডবে ধৃত ৪

মণ্ডপে কোরান রাখার ঘটনায় পাকড়াও কুমিল্লার মেয়রের PS, নোয়াখালির তাণ্ডবে ধৃত ৪

মণ্ডপে কোরান রাখার ঘটনায় পাকড়াও কুমিল্লার মেয়রের PS, নোয়াখালির তাণ্ডবে ধৃত ৪। (ফাইল ছবি, সৌজন্য টুইটার @iskcon)

রবিবার নারায়ণগঞ্জ এবং নোয়াখালি থেকে চারজনকে গ্রেফতার করা হয়েছে।

কুমিল্লায় পুজো মণ্ডপে কোরান রেখে দেওয়ার পর হিংসার ঘটনায় সিটি মেয়রের পার্সোনাল সেক্রেটারিকে গ্রেফতার করল পুলিশ। সেইসঙ্গে নোয়াখালিতে হিংসার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)।

বাংলাদেশের একাধিক প্রতিবেদন অনুযায়ী, গত শনিবার বান্দরবানের সাজেক থেকে কুমিল্লার সিটি মেয়রের পার্সোনাল সেক্রেটারিকে (পিএস) গ্রেফতার করা হয়েছে। সেইসঙ্গে কুমিল্লা মহানগর যুবদলের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের পরিচয অবশ্য প্রকাশ করতে চাননি কোতোয়ালি থানার ওসি আনোয়ারুল আজিম। তবে তিনি জানিয়েছেন, রবিবার তিনজনকে আদালতে তোলা হয়েছিল। তাদের জেলা হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

তারইমধ্যে সোমবার র‍্যাবের মিডিয়া উইংয়ের অধিকর্তা খান্দেকর আল মইন জানিয়েছেন, রবিবার নারায়ণগঞ্জ এবং নোয়াখালি থেকে চারজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতরা হল - মনির হোসেন ওরফে রুবেল (২৮), জাকির হোসেন ওরফে রাব্বি (২০), মহম্মদ রিপণ (২১) এবং নাজরুল ইসলাম ওরফে সোহাগ (৩৬)। তারা চালক বা খালাসির কাজ করত।

উল্লেখ্য, এবারের দুর্গাপুজোর মধ্যে বাংলাদেশের একাধিক মণ্ডপে তাণ্ডব চালানো হয়। বাংলাদেশের সংবাদমাধ্যম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রতিবেদন অনুযায়ী, একটি পুজো মণ্ডপে কোরান শরিফের অসম্মান করা হয়েছে বলে সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট ছড়িয়ে পড়ে। এরপর মণ্ডপে ভাঙচুর শুরু হয়। চাঁদপুরের হাজিগঞ্জ, চট্টগ্রামের বাঁশখালি, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ এবং কক্সবাজারের পেকুয়ায় বিভিন্ন মন্দিরে চালানো হয় হামলা। বেশ কিছু ছবিও প্রকাশ্যে আসে যাতে দেখা যায় দুর্গা প্রতিমা ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়। নোয়াখালিতে ইসকনের মন্দিরে তাণ্ডব চালানো হয়। প্রাণহানিরও সাক্ষী থাকে নোয়াখালি। রংপুরের পীরগঞ্জের মাঝিপাড়ায় ২৯ টি বাড়িয়ে পুড়িয়ে দেওয়া হয়েছিল। 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

পাক সাবমেরিনের ধ্বংসাবশেষ মিলল বঙ্গোপসাগরে, সেটা ডুবিয়েছিল ভারতীয় রণতরী সরকারি কর্মীদের মান ভাঙাতে বড় সিদ্ধান্ত মুখ্যমন্ত্রীর, বোঝা বাড়বে রাজ্যেরই? বছর বছরে কীভাবে সংসারের মাসিক খরচ বেড়েছে? ১১ বছর পর প্রকাশিত সরকারি রিপোর্ট খেলায় খুশি নন তবে এক পয়েন্টে সন্তুষ্ট, ওড়িশার বিরুদ্ধে ড্র করে বললেন হাবাস বাতের ব্যথায় ক্ষতিকারক এই সব ফল! খেলেই বেড়ে যাবে যন্ত্রণা বাড়ছে না ডিএ, এরই মাঝে আবার রাজ্যে সপ্তম বেতন কমিশন কার্যকর নিয়ে ভাবনা CM-এর? CCL: মরু শহরে বেঙ্গল টাইগারদের গর্জন! কেরলকে দুরমুশ করে প্রথম ম্যাচ জিতল যিশুরা IND vs ENG: টেস্ট ক্রিকেটে ইতিহাস গড়লেন অশ্বিন! পিছনে ফেললেন অনিল কুম্বলেকে টিকিট ছাড়া দুবাই যাওয়ার চেষ্টা যুবকের! বিমানবন্দরে ৬ চেকপয়েন্ট পার, এরপর? ব্রিগেড সমাবেশের ডাক দিল তৃণমূল কংগ্রেস, মার্চ মাসেই বিরাট সভার আহ্বান অভিষেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.