বাংলা নিউজ > ঘরে বাইরে > বার্গারের ভিতরে কাটা আঙুল! কীভাবে পচাগলা দেহাংশ পৌঁছল খাবারে?
ছবি সৌজন্যে ফেসবুক
ছবি সৌজন্যে ফেসবুক

বার্গারের ভিতরে কাটা আঙুল! কীভাবে পচাগলা দেহাংশ পৌঁছল খাবারে?

  • বার্গারের ভিতর থেকে মেলা মানুষের এই পচাগলা আঙুলের ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কাগজের মোড়ক সরিয়ে বার্গারে প্রথম কামড় দিতেই মুখে পড়ল কাটা আঙুল। বার্গারের ভিতর থেকে মেলা মানুষের এই পচাগলা আঙুলের ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, ঘটনাটি বলিভিয়ায় ঘটেছে বলে জানা গিয়েছে। সেদেশের এক জনপ্রিয় বার্গারের দোকান থেকে বার্গারটি অর্ডার করেছিলেন স্টেফানি নামক এক যুবতী।

এই ঘটনা ভাইরাল হওয়ার পর বার্গার প্রস্তুতকারক সংস্থার পক্ষ থেকে এক বিবৃতি প্রকাশ করে বলা হয়, ঘটনাটির জন্য তারা ক্ষমাপ্রার্থী। জানা গিয়েছে, বার্গার তৈরির সময় তাদের এক কর্মীর একটি আঙুল কাটা পড়েছিল। সেই আঙুলটি এই বার্গারে রয়ে গিয়েছিল বলে মে করছে তারা। এদিকে প্রশাসনের পক্ষ থেকে অবশ্য কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে। আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে এই সংস্থার সব দোকান। এহেন কাণ্ডর জেরে জরিমানা করা হয়েছে সংস্থাটিকে।

এদিকে ফেসবুকে ছবি পোস্ট করার পাশাপাশি স্টেফানি একটি ভিডিয়ো পোস্ট করেন অনলাইনে। তাতে দেখা যায়, স্টেফানি দোকানদারকে কাটা আঙুলের বিষয়টি জানাচ্ছেন। দোকানদার স্টেফানিকে বোঝাতে চেষ্টা করেন যে বার্গারগুলি রেডিমেড। প্যাকেট হয়ে সেগুলি সরাসরি প্রস্তুতকারক সংস্থা থেকে দোকানে এসে পৌঁছয়। বার্গারের ভিতরে এই আঙুল সম্পর্কে তাদের কিছুই করার ছিল না।

বন্ধ করুন