বাংলা নিউজ > ঘরে বাইরে > Cyrus Mistry: সাইরাস মিস্ত্রির প্রয়াণে শোকবার্তা মোদী-মমতার…'মনে রাখবে দেশ'

Cyrus Mistry: সাইরাস মিস্ত্রির প্রয়াণে শোকবার্তা মোদী-মমতার…'মনে রাখবে দেশ'

প্রয়াত সাইরাস মিস্ত্রি (ANI Photo/ANI pic service) (ANI)

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি লিখেছেন, তাঁর একটি মিশন ছিল। সাইরাসের দয়াশীলতার কথা আমি চিরদিন মনে রাখব। তাঁর মৃত্যু খবরে আমি শোকাহত।

মর্মান্তিক দুর্ঘটনায় প্রয়াত টাটা সনসের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রি। মহারাষ্ট্রের পালঘরে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাঁর। আমেদাবাদ থেকে মুম্বই ফিরছিলেন তিনি। পথেই দুর্ঘটনা। শিল্পপতি সাইরাল মিস্ত্রি সহ আরও চারজন ছিলেন গাড়িতে। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দুজনের। ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। মাত্র ৫৪ বছর বয়সেই থেমে গেল পথচলা।

সাইরাস মিস্ত্রির প্রয়াণে বহু বিশিষ্টজনেরা শোকপ্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর শোকবার্তায় জানিয়েছেন, সাইরাস মিস্ত্রির অকাল প্রয়াণে শোকাহত। তিনি ভারতের অর্থনীতির শক্তিতে বিশ্বাস করতেন। শিল্প ও বাণিজ্য মহলে তাঁর প্রয়াণে বড় ক্ষতি হয়ে গেল। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। তাঁর আত্মার শান্তিকামনা করি।

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, সাইরাস মিস্ত্রির অকাল প্রয়াণে শোকাহত। ভগবান তাঁর পরিবারকে এই যন্ত্রণা সহ্য করার শক্তি দিন।

মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ জানিয়েছেন, পালঘরের কাছে দুর্ঘটনায় সাইরাসের মৃত্যুতে গভীরভাবে শোকাহত। তাঁর পরিবারকে সমবেদনা জানাচ্ছি। বিস্তারিত তদন্তের জন্য ডিজিপিকে নির্দেশ দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গডকড়ি জানিয়েছেন, পথ দুর্ঘটনায় সাইরাস মিস্ত্রির প্রয়াণে শোকাহত। পরিবারকে সমবেদনা জানাচ্ছি।

কেন্দ্রীয় মন্ত্রী পীযুষ গোয়েল জানিয়েছেন, ভারতের শিল্পজগৎ এক উজ্জ্বল জ্যোতিষ্ককে হারাল। ভারতের অর্থনীতির অগ্রগতিতে তাঁর নাম স্মরণীয় হয়ে থাকবে। তাঁর পরিবার ও বন্ধুদের প্রতি রইল সমবেদনা।

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি লিখেছেন, তাঁর একটি মিশন ছিল। সাইরাসের দয়াশীলতার কথা আমি চিরদিন মনে রাখব। তাঁর মৃত্যু খবরে আমি শোকাহত।

এনসিপি এমপি সুপ্রিয়া সুলে জানিয়েছেন, আমার দাদা সাইরাস মিস্ত্রি মৃত্যুসংবাদ মানতে পারছি না।

এভাবেই সাইরাস মিস্ত্রির অকাল প্রয়াণে তীব্র শোকবার্তা জানিয়েছেন বিশিষ্টজনেরা। তাঁর অবদানের কথা তুলে ধরেছেন তাঁরা।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

AI-র কাছে ফেল Amazon! ৮ মাসে ৮৩ লাখ কোটি কামিয়ে বিশ্বে চতুর্থ বড় সংস্থা Nvidia ইউটিউব দেখে স্ত্রীর ডেলিভারি চেয়েছিলেন স্বামী! প্রাণ হারালেন মা ও শিশু মলদ্বীপে ভারতীয় নৌসেনার মহড়ার মাঝে উদ্বেগ বাড়াচ্ছে চিনা নজরদারি জাহাজ ৪২ আসনেই লড়ব, অনড় তৃণমূল, এখনও আশায়- আশায় কংগ্রেস GT স্পিনারের ঘুর্ণিতে মাথা ঘুরে গেল সৌরাষ্ট্রের,নিরাশ করলেন পূজারাও,অলআউট ১৮৩-তে গুঞ্জন থামিয়ে মার্চ থেকেই অতনুর প্রযোজনায় শ্যুটিং শুরু জিতের?পরিচালকের আসনে কে রেস্তোরাঁর মিল মেটাবে পুরুষ! নাতনিকে ডেটে যাওয়ার টিপস দিলেন ‘খিটখিটে’ দিদিমা জয়া ঢাক ঢোল বাজল না, নীরবে চালু হল পথশ্রী ৩ প্রকল্প, মাখনের মতো হবে গ্রামের রাস্তা… মাঘী পূর্ণিমায় শুভ যোগ! শনির কৃপায় টাকার ভাগ্যে দ্বিগুণ লাভ তুলা সহ বহু রাশ গুগলকে টেক্কা দিতে ‘দেশি’ ইন্দাস প্লে স্টোর আনল PhonePe, সার্চ ১২ ভারতীয় ভাষায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.