বাংলা নিউজ > ঘরে বাইরে > পাকিস্তানের বন্যায় ব্যথিত, সবকিছু স্বাভাবিক হওয়ার প্রার্থনা করছি: মোদী
Kutch, Aug 28 (ANI): Prime Minister Narendra Modi visits the Smriti Van Memorial, in Kutch on Sunday. (ANI Photo/Bhupendra Patel twitter) (ANI)

পাকিস্তানের বন্যায় ব্যথিত, সবকিছু স্বাভাবিক হওয়ার প্রার্থনা করছি: মোদী

Daily News Updates: মমতা বন্দ্যোপাধ্যায় থেকে অনুব্রত মণ্ডল - দিনভরের আপডেট দেখুন লাইভ ব্লগে।

Daily News Updates: আজ তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদের অনুষ্ঠানে ভাষণ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারইমধ্যে নজর ছিল অনুব্রত মণ্ডল, পার্থ চট্টোপাধ্যায়ের দিকে। নজর ছিল মহার্ঘ ভাতা (ডিএ বা ডিয়ারনেস অ্যালোওয়েন্স) মামলার দিকে। মমতা বন্দ্যোপাধ্যায় থেকে অনুব্রত মণ্ডল - দিনভরের আপডেট দেখুন ব্লগে।

29 Aug 2022, 11:09:23 PM IST

পানিহাটির কাউন্সিলর খুনে অভিযুক্তের জামিন, টায়ার জ্বালিয়ে বিক্ষোভ

পানিহাটি পুরসভার আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অনুপম দত্ত খুনের মূল অভিযুক্ত বাপি পণ্ডিত জামিন পাওয়ার প্রতিবাদে বিটি রোডের আগরপাড়া তেঁতুলতলায় পথ অবরোধ। খুনের দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাস্তায় টায়ার জ্বালিয়ে অবরোধ করছেন অনুপমের অনুগামীরা।

29 Aug 2022, 09:40:40 PM IST

পাকিস্তানের বন্যায় ব্যথিত, সবকিছু স্বাভাবিক হওয়ার প্রার্থনা করছি: মোদী

নরেন্দ্র মোদী: পাকিস্তানে বন্যায় যে ধ্বংসলীলা চলছে, তাতে ব্যথিত আমি। প্রকৃতির রোষে মৃত পরিবার এবং এবং আহতদের প্রতি সমবেদনা জানাচ্ছি। পরিস্থিতি দ্রুত স্বাভাবিক হয়ে যাবে বলে আশা করছি।

29 Aug 2022, 07:44:49 PM IST

রামপেয়ারি রামের সঙ্গে দেখা করলেন মুখ্যমন্ত্রী

তৃণমূল কংগ্রেস নেতা তথা কলকাতা পুরনিগমের মেয়র পারিষদ রামপেয়ারি রামের সঙ্গে দেখা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি খিদিরপুরে দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তৃণমূল কাউন্সিলের পুত্র।

29 Aug 2022, 07:13:37 PM IST

মেট্রোর কাজে ক্ষতিগ্রস্ত দুর্গা পিতুরি লেনের ক্ষতিগ্রস্ত বাড়ির মালিকদের হাতে ক্ষতিপূরণের চেক

মেট্রোর কাজ চলাকালীন বউবাজারের দুর্গা পিতুরি লেনের কয়েকটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছিল। বন্ধ হয়ে যায় মেট্রো রেলের কাজ। মেট্রো কর্তৃপক্ষের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত বাড়ির বাসিন্দাদের আশ্বস্ত করা হয়েছিল ক্ষতিপূরণ দেওয়ার বিষয়ে। কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের উপস্থিতিতে মেট্রো রেল কর্তৃপক্ষ কেএমআরসিএল ও ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক এবং এলাকার বিধায়ক ও কাউন্সিলরের উপস্থিতিতে বাড়ির ক্ষতিগ্রস্ত বাড়ির বাসিন্দাদের অন্যত্র থাকার ব্যবস্থা করে দেওয়া ও ক্ষতিপূরণ দেওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছিল। এদিন মেট্রো রেল কর্তৃপক্ষের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ১৩ টি পরিবারের হাতে ক্ষতিপূরণের চেক তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন মেট্রো রেল ও কেএমআরসিএল এর আধিকারিকরা এবং এলাকার বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায়রা।

29 Aug 2022, 06:45:10 PM IST

যান্ত্রিক ত্রুটি, স্থগিত হল নাসার চন্দ্র অভিযান Artemis 1

যান্ত্রিক ত্রুটির জন্য নাসার চন্দ্র অভিযান Artemis 1 স্থগিত করে দেওয়া হল। মার্কিন মহাকাশ সংবাদসংস্থার তরফে জানানো হয়েছে, ইঞ্জিনের সমস্যার কারণে চন্দ্র অভিযান স্থগিত করে দেওয়া হয়েছে। আপাতত সেই গোলযোগ সমাধানের চেষ্টা করছেন ইঞ্জিনিয়াররা।

29 Aug 2022, 05:58:02 PM IST

‘পড়াশোনার চাপ’, আত্মঘাতী দুর্গাপুরেরবেসরকারি স্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্র

 পড়াশোনার চাপ সহ্য করতে না পেরে মানসিক অবসাদে আত্মঘাতী হলেন দ্বাদশ শ্রেণির ছাত্র। মৃত ছাত্রের নাম অরিত্র মণ্ডল (১৭)। দুর্গাপুর থানা এলাকার একটি ইংরেজি মাধ্যম বেসরকারি স্কুলের পড়ুয়া। কোকওভেন থানা এলাকার ঋষি অরবিন্দ পল্লি এলাকার বাসিন্দা। সায়েন্সের পড়ুয়া ছিল। বন্ধুদের দাবি, কয়েকদিন ধরে পড়াশোনার চাপ সহ্য করতে পারছিল না। স্কুলের পরীক্ষায় নম্বর কম পাওয়াই তাঁকে মানসিক অবসাদ গ্রাস করে নেয়। সোমবার সকালে অরিত্রকে অনেক ডাকাডাকি করার পরেও সাড়া না পাওয়াই দরজা ভাঙতেই ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তড়িঘড়ি দুর্গাপুর মহকুমা হাসপাতলে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

29 Aug 2022, 04:35:31 PM IST

মমতার পরিবারের 'লাগামছাড়া সম্পত্তি বৃদ্ধি', তদন্ত চেয়ে হাইকোর্টে দায়ের মামলা

মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের বিরুদ্ধে সম্পত্তি 'বৃদ্ধি' নিয়ে মামলা দায়ের হল কলকাতা হাইকোর্টে। মামলাকারীর দাবি, ২০১৩ সালের পর সম্পত্তি কেনা হয়েছে। ২০১৩ সালেই ভুয়ো অর্থলগ্নি সংস্থার বিষয়টি সামনে এসেছে। বাজারদরের থেকে কমে একাধিক সরকারি সম্পত্তি কেনার অভিযোগ উঠেছে। মামলাকারীর অভিযোগ, ট্রাস্টের মাধ্যমে টাকা খাটানো হয়েছে। অথচ কোনও তদন্ত হয়নি। সেজন্য ইডি, সিবিআই এবং আয়কর দফতরের তদন্তের দাবি তুলেছেন। আগামী ৬ সেপ্টেম্বর মামলার শুনানি হতে পারে।

29 Aug 2022, 04:28:48 PM IST

আমার পরিবারে সবাই আলাদা থাকে, ‘অন্য সম্পর্ক নেই’, কী বলতে চাইলেন মমতা?

আমাদের পরিবারের সবাই আলাদা থাকে। কারও সঙ্গে কারও ‘অন্য’ সম্পর্ক নেই। ছাত্র পরিষদের ভরা সভায় এমনই দাবি করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। হঠাৎ করে ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে তাঁর পারিবারিক সমীকরণ বোঝাতে গেলেন কেন মমতা? ‘অন্য সম্পর্ক’ বলতে তিনি কী বোঝাতে চাইলেন? তবে কি তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে ওঠা আর্থিক দুর্নীতির অভিযোগের দায়ও ঝেড়ে ফেলার রাস্তা তৈরি শুরু করে দিলেন তৃণমূলনেত্রী? — আরও পড়ুন এখানে

29 Aug 2022, 03:19:35 PM IST

‘চিন, আমেরিকার থেকে এগিয়ে নিয়ে যাব ভারতকে’, জিও-র 5G পরিষেবা চালুর দিনক্ষণ ঘোষণা আম্বানির

আগামী দুই মাসের মধ্যে দেশে ৫জি পরিষেবা চালু করতে চলেছে জিয়ো। এদিন রিলায়েন্সের এজিএমে এমনই ঘোষণা করেন সংস্থার প্রধান মুকেশ আম্বানি। এদিন তিনি বলেন, ‘জিয়োর ৫জি পরিষেবা প্রতিটি স্থানে সবাইকে এবং সমস্ত কিছুকে যুক্ত করবে। সর্বোচ্চ মান বজায় রেখে এবং সামর্থ্যের মধ্যে এটা হবে। ভারতকে ডেটা চালিত অর্থনীতিতে পরিণত করতে প্রতিশ্রুতিবদ্ধ আমরা। আমরা চিন এবং মার্কিন যুক্তরাষ্ট্রের থেকেও ভারতকে এগিয়ে নিয়ে যাব।’ – বিস্তারিত পড়ুন এখানে

29 Aug 2022, 03:05:29 PM IST

দুর্গাপুজো কমিটিকে ৬০,০০০ টাকা অনুদান কেন? হলফনামা তলব হাইকোর্টের

দুর্গাপুজো কমিটিগুলিকে কেন ৬০,০০০ টাকা অনুদান দেওয়া হচ্ছে, তা নিয়ে রাজ্য সরকারের হলফনামা তলব করল কলকাতা হাইকোর্ট। আগামী ৫ সেপ্টেম্বরের মধ্যে সেই হলফনামা জমা দিতে হবে।

29 Aug 2022, 02:52:40 PM IST

‘যেখানে নির্বাচন হচ্ছে সর্বত্র BJP জিতছে’, প্রচণ্ড গরমে বললেন অভিষেক

ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে বিজেপিকে আক্রমণ করতে গিয়ে বেফাঁস বলে ফেললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সরাসরি স্বীকার করে নিলেন, আজকে যেখানে নির্বাচন হচ্ছে সর্বত্র ভারতীয় জনতা পার্টি জিতছে। এদিন তিনি দাবি করেন, গোটা দেশে বিজেপিকে রুখতে পেরেছেন একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়। – বিস্তারিত পড়ুন এখানে

29 Aug 2022, 02:48:51 PM IST

কয়লা, গরু পাচারের টাকা যাচ্ছে কোথায়? TMCP-র মহাসমাবেশে বিস্ফোরক অভিষেক

অভিষেক বন্দ্যোপাধ্যায় বললেন, ‘কয়লা বা গরুপাচারের টাকা আসলে দিল্লিতে পাচার হচ্ছে। বিএসএফের নাকের ডগা নিয়ে কয়লা, গরু পাচার হয়। আর তারা শিশুর সামনে তার মাকে গণধর্ষণ করে। এটার নাম স্বরাষ্ট্রমন্ত্রী কেলেঙ্কারি।’ – বিস্তারিত পড়ুন এখানে

29 Aug 2022, 02:40:35 PM IST

বিলকিস বানোর ধর্ষকদের মুক্তির প্রতিবাদে ধরনা তৃণমূলের

মমতা বন্দ্যোপাধ্যায়: মহিলা তৃণমূল কংগ্রেসকে বলব, বিলকিস বানোর ধর্ষণকাণ্ডে দণ্ডিতদের জেল থেকে ছাড়াল প্রতিবাদে গান্ধী মূর্তির পাদদেশে ৪৮ ঘণ্টা ধরনা দাও।

29 Aug 2022, 02:37:16 PM IST

কলকাতায় Jio 5G পরিষেবা দীপাবলির মধ্যেই: আম্বানি

মুকেশ আম্বানি: দিল্লি, মুম্বই, কলকাতা, চেন্নাই-সহ দেশের একাধিক গুরুত্বপূর্ণ শহরে Jio 5G চালু করা হবে। ২০২৩ সালের ডিসেম্বরের মধ্যে দেশের সর্বত্র পরিষেবা মিলবে।

29 Aug 2022, 02:25:30 PM IST

দীপাবলির মধ্যেই আসছে Jio 5G পরিষেবা, ঘোষণা মুকেশ আম্বানির

দীপাবলির মধ্যেই ভারতের কয়েকটি শহরে আসছে Jio 5G পরিষেবা। ঘোষণা  করলেন মুকেশ আম্বানি।

29 Aug 2022, 02:01:41 PM IST

'২০২৪ সালের লোকসভা নির্বাচনে বিজেপি গোল্লা পাবে, বসে বসে রসগোল্লা পাবে'

মমতা বন্দ্যোপাধ্যায়: স্বয়ং ইন্দিরা গান্ধী হেরে গিয়েছিলেন, রাজীব গান্ধী বিপুল সংখ্যক সিট নিয়েও হেরে গিয়েছিলেন। এই বিজেপিও হারবে, শুধু দেখতে থাকুন। বিহারে হেরেছে। আরও তিন-চারটে রাজ্যে হারবে।  ২০২৪ সালের লোকসভা নির্বাচনে দেখবেন শুধু গোল্লা পাবে আর বসে বসে রসগোল্লা খাবে

29 Aug 2022, 01:59:10 PM IST

‘ইউনেস্কোর চিঠিও পাঠায়নি কেন্দ্রীয় সরকার। কী সরকার রে বাবা?’

মমতা বন্দ্যোপাধ্যায়: ইউনেস্কোর চিঠিও পাঠায়নি কেন্দ্রীয় সরকার। কী সরকার রে বাবা? আমি আবার হোয়্যাটসঅ্যাপ করে আনালাম।

29 Aug 2022, 01:56:08 PM IST

'অভিষেক এত ভালো ভাষণ দিল, কাল না ওকে নোটিশ পাঠায়'

মমতা বন্দ্যোপাধ্যায়: আজ তো অভিষেক এত ভালো ভাষণ দিল। আমার মনে হয়, কাল না ওকে নোটিশ ধরিয়ে দেয়। সবার আগে ওকে ডেকেছিল। ওর বউকেও ডেকেছিল। (অভিষেককে উদ্দেশ্য করে) এবার নিজের দু'বছরের সন্তানকে নিয়ে যাবি। বুঝিয়ে দিবি, ও কতটা শক্ত।

29 Aug 2022, 01:52:45 PM IST

‘আমায়ও গ্রেফতার করে দেখুন, জেলে রাখুন’

মমতা বন্দ্যোপাধ্যায়: ওদের পরিকল্পনা হচ্ছে, নির্বাচনের আগে ববিকে গ্রেফতার কর, অরূপকে গ্রেফতার কর, অভিষেককে গ্রেফতার কর। আমায় গ্রেফতার করে দেখ। আমি তো বলছি, আমায় গ্রেফতার করে নিন। আমি জেলেও থাকলে ফুটো-ফুটো করে বেরোব।

29 Aug 2022, 01:52:03 PM IST

কেন্দ্রকে হুঁশিয়ারি মমতার

মমতা বন্দ্যোপাধ্যায়: আমাদের পুলিশ অফিসারদের দিল্লিতে ডাকা হলে আপনাদের এজেন্সির আধিকারিকদের বিরুদ্ধেও আইনত ব্যবস্থা নেওয়া হবে।

29 Aug 2022, 01:48:09 PM IST

‘আজ আমায় গালি দিচ্ছ, কাল আপনাদের তাড়িয়ে তালি দেব'

মমতা বন্দ্যোপাধ্যায়: আজ আমায় গালি দিচ্ছ। আমি বলছি, কাল যখন আপনাদের তাড়াব, তখন আমরা তালি দেব।

29 Aug 2022, 01:43:28 PM IST

'ব্রাত্য কেন এত অ্যাওয়ার্ড দিল? তা নিয়ে কত প্রশ্ন'

মমতা বন্দ্যোপাধ্যায়: ব্রাত্য কেন এত অ্যাওয়ার্ড দিল? সেটা নিয়ে লোকের প্রশ্ন। আরে আমি জীবনে তো কত পুরস্কার ছেড়ে দিয়েছি। এত কাজের মধ্যেও বই লিখছি। ১,০০০ শব্দের বই লিখুন তো। ১২৫ টি বই লিখুন।

29 Aug 2022, 01:42:45 PM IST

'অভিষেকও চোর, মমতাও চোর, আর আপনারা সাধু'

মমতা বন্দ্যোপাধ্যায়: পার্থ চোর হলে আইন তাঁকে বিচার করবে। কিন্তু কেষ্টও (অনুব্রত মণ্ডল) চোর, ববিও (ফিরহাদ হাকিম) চোর, অরূপও চোর, অভিষেকও (বন্দ্যোপাধ্যায়) চোর, মমতা বন্দ্যোপাধ্যায়ও চোর, মেয়ো রোডও চোর, আর আপনারা সাধু?

29 Aug 2022, 01:39:12 PM IST

'আইন মেনে নিয়োগ হবে, ব্রাত্য করে নাও', বললেন মমতা

তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদের অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়: নতুন নিয়ম মতো করে নাও। ব্রাত্য (ব্রাত্য বসু) করে নাও। যাতে আইন মতো চাকরি পায়। ১.৫ কোটি যুবক-যুবতী চাকরি পেয়েছেন।

ঘরে বাইরে খবর

Latest News

জেলবন্দি মাও নেতা অর্ণবকে পিএইচডি করতে দিতে হবে… আশার আলো দেখালেন কুণাল অবাক হয়ে গিয়েছিলাম! সে তো আমাকে দেখেনি… কামিন্সের অজানা গল্প শোনালেন নীতীশ সংস্কৃত শ্লোক লেখা লেহেঙ্গা পরে তাক লাগিয়েছেন ইশা,বানাতে সময় লেগেছে ৪০০০ ঘণ্টা দেবশয়নী একাদশী কবে? জেনে নিন সঠিক দিনক্ষণ ও এই একাদশীর মাহাত্ম্য ওয়ার্নের থেকে ৪ উইকেট কমেই থামলেন অ্যান্ডারসন, ইনিংসে উইন্ডিজকে হারাল ইংল্যান্ড পালিত হবে সংবিধান হত্যা দিবস , কোন তারিখে? মনে করানো হবে জরুরী অবস্থার কালো দিন তেলাঙ্গানার স্কুলের খাবারে টিকটিকি, নড়েচড়ে বসল কেন্দ্র, মান ঠিক রাখার নির্দেশ ‘লোকে বলছে যেন আমি সুমনদাকেই বিয়ে করি, তাতে খুশি', বাস্তবেও এক হবে রাই-অনির্বাণ? মা-ছেলের ঝগড়া? গটগটিয়ে অন্য গাড়িতে অভিষেক, ফিরেও তাকাল না জয়ার দিকে পেঁয়াজ কাটলেই চোখে জল? মেনে চলুন এই ঘরোয়া উপায়, চোখে আসবে না জল

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.