বাংলা নিউজ > ঘরে বাইরে > News LIVE: BJP নেত্রী সোনালী ফোগতের মৃত্যুতে ধৃত ২ অভিযুক্ত
সোনালী ফোগত।  (PTI)
লাইভ আপডেটস

News LIVE: BJP নেত্রী সোনালী ফোগতের মৃত্যুতে ধৃত ২ অভিযুক্ত

Daily News Live Updates: কৌশিকী অমাবস্যা, অনুব্রত মণ্ডল, মানিক ভট্টাচার্য - যাবতীয় আপডেটের জন্য লাইভ ব্লগ দেখুন।

Daily News Live Updates: গরুপাচার মামলায় আজ আসানসোল সংশোধনাগারে কাটতে চলেছে অনুব্রত মণ্ডলের। প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি তথা তৃণমূল কংগ্রেস বিধায়ক মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে লুকআউট জারি করা হয়েছে। তারইমধ্যে আজ আবার কৌশিকী অমাবস্যা পালন করা হচ্ছে। সেজে উঠেছে তারাপীঠ। আজ দিনভর ভারত এবং পশ্চিমবঙ্গে কোন কোন ঘটনা ঘটছে, তা দেখে নিন হিন্দুস্তান টাইমস বাংলার লাইভ ব্লগে -

26 Aug 2022, 05:39:22 PM IST

CBI ঠিক করেছে ১০০ কেজি ওজন না হলে তুলবে না: দিলীপ

দিলীপ ঘোষ: সবে শুরু হয়েছে, হাত পাকানো শুরু হয়েছে। যেদিন মার পড়বে, সেদিন প্যান্ডেল বাঁধা সিবিআই ঠিক করেছে (ওজন) ১ কুইন্টালের উপরে না হলে তুলবে না। পুকুরে মাছ ধরলে আগে মোটা মালগুলো ধরা পড়ে।

26 Aug 2022, 05:10:30 PM IST

BJP নেত্রী সোনালী ফোগতের মৃত্যুতে ধৃত ২ অভিযুক্ত

বিজেপি নেত্রী সোনালী ফোগতের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত সুখবন্দির সিং এবং সুধীর সাঙ্গওয়ানকে গ্রেফতার করল গোয়া পুলিশ।

26 Aug 2022, 02:37:18 PM IST

News LIVE: 'OMR শিটে পেন চালানো হয়েছিল', দুর্নীতির অভিযোগ মাদ্রাসা কমিশনেও

দুর্নীতির অভিযোগ মাদ্রাসা সার্ভিস কমিশনের শিক্ষক নিয়োগে। অবৈধভাবে ওএমআই শিট বাতিল করা হয়েছে বলে মামলা করলেন এক চাকরিপ্রার্থী। তাঁর দাবি, তাঁর ওএমআর শিটে অন্য কেউ পেন চালিয়েছে। তা যাচাইয়ের জন্য মামলায় সেন্ট্রাল ফরেন্সিক ল্যাবরেটরির (সিএফএসএল) ডিরেক্টর এবং ফরেন্সিক ল্যাবরেটরিকে নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট।

26 Aug 2022, 01:16:56 PM IST

জেলে যেতে ভয় লাগে না, সম্মানহানির ভয় লাগে: ফিরহাদ

ফিরহাদ হাকিম: জেলে যেতে ভয় লাগে না। সম্মানহানির ভয় লাগে। ঢুকিয়ে দিন আমাদের জেলে। সুকান্তবাবু আসুন, আমি চলে যাচ্ছি। কিন্তু সম্মানহানি করবেন না।

26 Aug 2022, 10:38:10 AM IST

কার চাকরিত করতে হবে? এসপি সিনহাকে মেল করত ‘মিডলম্যান’: সূত্র

শিক্ষক নিয়োগ দুর্নীতি: সিবিআই সূত্রে খবর, কার কার চাকরি করতে হবে, তা নিয়ে শান্তিপ্রসাদ সিনহাকে মেল করেছিলেন প্রদীপ সিংয়ের। শান্তিপ্রসাদের ফোনে প্রদীপের নম্বর ছোটু বলে সেভ করা ছিল। অ্যাডমিট কার্ডের নম্বর ধরে অযোগ্য প্রার্থীদের খোঁজের চেষ্টা করা হচ্ছে বলে সিবিআই সূত্রে খবর।

26 Aug 2022, 10:33:54 AM IST

‘সুবিধা মতো কাজের সময়ের প্রয়োজনীয়তা আছে’, বললেন মোদী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী: ভবিষ্যতে সুবিধা মতো কাজের সময়ের প্রয়োজনীয়তা আছে। সুবিধা মতো কর্মস্থানের ব্যবস্থাও (ওয়ার্ক ফ্রম হোম) করতে পারি আমরা, যাতে কর্মক্ষেত্রে মহিলাদের অংশগ্রহণ আরও বৃদ্ধি পায়।

26 Aug 2022, 09:33:37 AM IST

নিঃশব্দে অনুব্রতের ‘ভার’ লাঘব

বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়ে এখন জেলে। তাহলে সংগঠন চলবে কী করে?‌ এই প্রশ্ন উঠতে শুরু করেছে। এই নিয়ে দীর্ঘ বৈঠক হয় জেলা তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে। সেখানে ঠিক হয়, বীরভূম জেলায় তাঁকে সভাপতি রেখেই আপাতত বিধায়ক, সাংসদ এবং নেতা–কর্মীরা সংগঠন মজবুতের কাজ করে যাবেন। আর পূর্ব বর্ধমানের তিনটি বিধানসভা এলাকা যা অনুব্রত মণ্ডল দেখতেন (‌মঙ্গলকোট, কেতুগ্রাম এবং আউশগ্রাম)‌ সেগুলি এখন থেকে দেখবেন ওই জেলার তৃণমূল কংগ্রেস সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। – বিস্তারিত পড়ুন এখানে

26 Aug 2022, 08:40:05 AM IST

মিলেছে কমোডযুক্ত শৌচাগার, কেষ্টর ওজনও কমে গিয়েছে ১০ কেজি

আসানসোল সংশোধনাগারে কমোড শৌচাগারের ব্যবস্থা রয়েছে। অনুব্রত মণ্ডল চাইলে তা ব্যবহার করতে পারেন। জেল কর্তৃপক্ষ এমনই জানিয়েছেন কেষ্টকেও। এই পরিস্থিতিতে অনুব্রত মণ্ডলের শারীরিক পরীক্ষার জন্য সংশোধনাগার কর্তৃপক্ষ তাঁকে আসানসোল জেল হাসপাতালে নিয়ে আসে। জরুরি বিভাগের পাশে ‘ইমার্জেন্সি অবজারভেশন ওয়ার্ডে’ তাঁর স্বাস্থ্য পরীক্ষা করা হয়। শীততাপ নিয়ন্ত্রিত ওই ঘরে আনা হয় ইসিজি মেশিন, অক্সিজেন সিলিন্ডার–সহ প্রয়োজনীয় সামগ্রী। আর তারপর স্বাস্থ্য পরীক্ষা করে দেখা যায়, বীরভূমের দাপুটে নেতার ওজন কমেছে ১০ কেজিরও বেশি। – বিস্তারিত পড়ুন এখানে

26 Aug 2022, 08:38:45 AM IST

দুর্গাপুজোয় ক্লাবকে অনুদান, আজ হতে পারে ৩ জনস্বার্থ মামলার শুনানি

দুর্গাপুজোয় ক্লাবগুলিকে ৬০,০০০ টাকা করে অনুদান দেওয়ার বিরুদ্ধে দায়ের হওয়া তিনটি জনস্বার্থ মামলার শুনানি হতে পারে আজ।

26 Aug 2022, 08:31:22 AM IST

‘যে কেউ আমার সঙ্গে যোগাযোগ করতে পারে’, দাবি ‘বেপাত্তা’ মানিকের

গত কয়েকদিন ধরে ‘বেপাত্তা’ প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি তথা তৃণমূল কংগ্রেস বিধায়ক মানিক ভট্টাচার্য। তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করা হয়েছে। যদিও একাধিক সংবাদমাধ্যমে মানিক দাবি করেছেন, তাঁর ফোনে রং হচ্ছে। যে কোনও এজেন্সি তাঁদের সঙ্গে যোগাযোগ করতে পারে।

26 Aug 2022, 08:27:26 AM IST

আজ কী কী ঘটনা ঘটছে?

গরুপাচার মামলায় আজ আসানসোল সংশোধনাগারে কাটতে চলেছে অনুব্রত মণ্ডলের। প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি তথা তৃণমূল কংগ্রেস বিধায়ক মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে লুকআউট জারি করা হয়েছে। তারইমধ্যে আজ আবার কৌশিকী অমাবস্যা পালন করা হচ্ছে। সেজে উঠেছে তারাপীঠ।

বন্ধ করুন