বাংলা নিউজ > ঘরে বাইরে > Dainik Rashifal of 29 May 2023: তুলা থেকে মীনের ভাগ্যে আজ কি রয়েছে উন্নতি? জানুন রাশিফলে

Dainik Rashifal of 29 May 2023: তুলা থেকে মীনের ভাগ্যে আজ কি রয়েছে উন্নতি? জানুন রাশিফলে

সোমবার দিনটি কোন রাশির জাতকের কেমন কাটতে চলেছে? 

জাতিকাদের মধ্যে কাদের জন্য দিনটি শুভ আর কাদের জন্য লড়াইয়ের রাস্তা চওড়া হবে, তা নিয়ে আভাস দিচ্ছে ১২ রাশির রাশিফল। জ্যোতিষমতে গণনায় দেখে নেওয়া যাক সোমবার তুলা থেকে মীন এই ৬ রাশির ভাগ্যে কী রয়েছে।

২৯ মে ২০২৩ সালের সোমবার দিনটি তুলা থেকে মীন রাশির জাতকদের কেমন কাটতে চলেছে? জাতিকাদের মধ্যে কাদের জন্য দিনটি শুভ আর কাদের জন্য লড়াইয়ের রাস্তা চওড়া হবে, তা নিয়ে আভাস দিচ্ছে ১২ রাশির রাশিফল। জ্যোতিষমতে গণনায় দেখে নেওয়া যাক সোমবার তুলা থেকে মীন এই ৬ রাশির ভাগ্যে কী রয়েছে।

 তুলা- বিয়ের ক্ষেত্রে আজকের দিনটি বেশ শুভ। শিক্ষা ক্ষেত্রে সমস্যা রেছে কিছুটা। আপনি আপনার সঙ্গীর সাথে ঘনিষ্ঠ হতে পারেন, দাম্পত্য থেকে প্রেমে। আপনি যদি আপনার শ্বশুরবাড়ির কারো কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন তবে তা আপনার পারস্পরিক সম্পর্কে ফাটল সৃষ্টি করতে পারে। 

বৃশ্চিক-সাবধানতার সঙ্গে প্রতিটি পদক্ষেপ করুন। নয়তো সমস্যার মান বাড়তে থাকবে। ছোট ছোট আনন্দকেও আপন করে নিন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সিনিয়র সদস্যদের সাথে কথা বলতে ভুলবেন না, অন্যথায় সদস্যদের মধ্যে বিবাদ হতে পারে। পরিবারের কোনো সদস্য চাকরির জন্য বাড়ি থেকে দূরে যেতে পারেন। নতুন কোনো কাজ শুরু করলে আজ লাভ আসতে পারে।

ধনু- আজকের দিনে পাবেন ইতিবাচক ফলাফল।পরিবারের সদস্যদের সঙ্গে যেকোনো ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আপনার ভিতরে একটি নতুন শক্তির যোগাযোগ হবে। যার কারণে আপনি আপনার সমস্ত কাজ সময়মতো সহজে সম্পন্ন করতে সক্ষম হবেন। 

মকর-সাবধানে চলাফেরা করুন। আপনার পুরনো কিছু ভুল পরিবারের সদস্যদের সামনে আসতে পারে। আপনি আপনার জীবন সঙ্গীকে কোথাও বেড়াতে নিয়ে যেতে পারেন, তবে আপনাকে অবশ্যই আপনার পকেটের যত্ন নিতে হবে। সন্তানের দিক থেকে পাবেন সুখবর।

কুম্ভ-জীবনসঙ্গীর সঙ্গে কিছু সুখের সময় আপনি কাটাতে পারবেন। আজকের দিনটি আপনার জন্য বেশ খানিকটা হালকা ফুলকা কাটবে। আপনার প্রশংসা সকলের নজরে আসবে। অস্বাভাবিক খরচা আপনারা করবেন না। কর্মক্ষেত্রে মন দিয়ে কাজ করুন।

মীন- মনের আনন্দ সব কাজ করতে পারবেন। কোনও মনোরঞ্জনের জায়গায় বন্ধুদের সঙ্গে যেতে পারবেন। মনটা একটু অশান্ত হবেই। আপনার স্ত্রীর স্বাস্থ্যের প্রতি আপনার সতর্ক থাকা উচিত, অন্যথায় তিনি কিছু শারীরিক ব্যথা ভোগ করতে পারেন,চাকরির সঙ্গে কিছু পার্টটাইম কাজ করার পরিকল্পনা থাকলে তা পূরণ হতে পারে। যার কারণে আপনাকে আরও দৌড়াতে হবে।

(এই প্রতিবেদনের তথ্য মান্যতা নির্ভর। এর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা)

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

আইবিপিএস ক্লার্ক ২০২৪ পরীক্ষার রেজস্ট্রেশনের সময়সীমা বাড়ল! শেষ তারিখ কবে? পুরনো বিবাদ অতীত, দেশের স্বার্থে গৌতির সঙ্গে কাজ করতে সমস্যা নেই কোহলির- রিপোর্ট তথাগত অতীত, সৌম্যকে মন দিয়েছেন দেবলীনা? জল্পনা উসকে বললেন, ‘প্রেমের ক্ষেত্রে…’ ক্যানসারে অস্ত্রোপচারের পর এবার নিউমোনিয়ায় আক্রান্ত, ফের হাসপাতালে বয়কট IT কর্মীদের জন্য দুঃসংবাদ, নিয়ম বদলের ভাবনা সরকারের, মাথা চাপড়াবেন চাকরিজীবীরা? বোলিং কোচের দায়িত্বে মুম্বইয়ের তারকা স্পিনার! কোচিং স্টাফদের নাম জানালেন গম্ভীর উইন্ডিজকে উড়িয়ে WTC Points Table-এ বড় লাফ ইংরেজদের,লাস্টবয় ক্যারিবিয়ান ব্রিগেড ধর্মঘট শুরু হতেই বাজারে চড়চড় করে বাড়ছে আলুর দাম, আলোচনার রাস্তা খুঁজছে সরকার পুজোর সময়ই মুক্তি পাবে ছবি, অনড় SVF! তবে নিজের ছবি থেকেই বাদ পড়ছেন রাহুল? কীভাবে মস্তিষ্কের ধার বাড়াবেন? বুদ্ধিমান মানুষ এই কাজগুলি নিয়মিত করেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.