বাংলা নিউজ > ঘরে বাইরে > Dalit couple beaten: মধ্যপ্রদেশে দলিত দম্পতিকে খুঁটিতে বেঁধে বেধড়ক মার, পরানো হল জুতোর মালা

Dalit couple beaten: মধ্যপ্রদেশে দলিত দম্পতিকে খুঁটিতে বেঁধে বেধড়ক মার, পরানো হল জুতোর মালা

মধ্যপ্রদেশে দলিত দম্পতিকে খুঁটিতে বেঁধে বেধড়ক মার, পরানো হল জুতোর মালা

Dalit couple beaten ওই দম্পতির ছেলে এক অভিযুক্তের স্ত্রীকে উত্যক্ত করত বলে অভিযোগ ওঠে। তার পর দলিত পরিবার গ্রাম ছেড়ে চলে যায়। সম্প্রতি ওই দম্পতি গ্রামে আসেন।

মধ্যপ্রদেশের অশোকনগর জেলায় এক বৃদ্ধ দলিত দম্পতিকে খুঁটির সঙ্গে বেঁধে মারধর করে জুতোর মালা পরানোর অভিযোগ উঠল। পুলিশ জানিয়েছে, ওই দম্পতির ছেলে ইভটিজিংয়ের ঘটনায় জড়িত ছিল। এই ঘটনায় ১০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

শুক্রবার মুঙ্গাওলি থানার অন্তর্গত কিলোরা গ্রামে ওই দম্পতিকে মারধর করা হয়। মুঙ্গাওলি থানার ইনচার্জ গব্বর সিং গুর্জর জানিয়েছেন, ওই দম্পতির ছেলে এক অভিযুক্তের স্ত্রীকে উত্যক্ত করত বলে অভিযোগ ওঠে। তার পর দলিত পরিবার গ্রাম ছেড়ে চলে যায়। সম্প্রতি ওই দম্পতি গ্রামে আসেন বলে জানান তিনি।

স্থানীয় সূত্রে খবর, দীর্ঘদিন ঘর ছাড়া থাকা পর কিছু প্রয়োজনে গ্রামে এসেছিলেন ওই দম্পতি। তাঁরা ভেবে ছিলেন সব মিটমাট হয়ে গিয়েছে। কিন্তু তাঁদের গ্রামে ঢুকতে দেখেই কয়েক জন তাঁদের উপর চড়া হন।

আরও পড়ুন। উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি

শুক্রবার ৬৫ বছরের দলিত ব্যক্তি ও তাঁর ৬০ বছরের স্ত্রীকে খুঁটির সঙ্গে বেঁধে বেধড়ক মারধর করতে শুরু করে এবং তাঁদের জুতোর মালা পরিয়ে দেয় অভিযুক্তরা।

নির্যাতিতা মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ শনিবার ১০ জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৪৭ (দাঙ্গা), ১৪৯ (নির্দিষ্ট উদ্দেশ্য নিয়ে বেআইনি জমায়েত), ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করা), ২৯৪ (অশ্লীল কাজ) এবং ৫০৬ (অপরাধমূলক ভীতি প্রদর্শন) ধারার পাশাপাশি তফসিলি জাতি ও উপজাতি (অত্যাচার প্রতিরোধ) আইনের বিধানের অধীনে মামলা দায়ের করেছে।

ঘটনার পর থেকে অভিযুক্তরা সকলেই পলাতক এবং তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন। প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন। অধীর চৌধুরীর বিজেপিতে যোগ দেওয়ার বর্তমানের ভাইরাল প্রতিবেদনটি ভুয়ো

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির URU vs PAN: পানামাকে ৩-১ গোলে হারিয়ে কোপা আমেরিকা ২০২৪-র অভিযান শুরু করল উরুগুয়ে স্বরা ভাস্করকে বডি শেমিং করায় ক্ষমা চাইলেন ফুড ভ্লগার নলিনী, প্রতিক্রিয়া নায়িকার কলেজে বাহিনী, পরীক্ষা শিকেয় ওঠার জোগাড়, পিছতে পারে সেমিস্টারও আর প্লাস্টিকের পাত্র না, গ্রাহকদের স্বাস্থ্যের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিল Zomato মেধাবী জঙ্গি হাবিবুল্লার ১৪ দিনের পুলিশ হেফাজত, টেলিগ্রাম অ্যাপে চলত কার্যকলাপ NEET UG রি-টেস্টের জন্যে তৈরি ছিল সেন্টার, তবে একজন পরীক্ষার্থীও এলেন না! সরকার গঠনের জন্য 'বহুমতের' প্রয়োজন, আর দেশ চালাতে সহমত: মোদী

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.