বাংলা নিউজ > ঘরে বাইরে > তারস্বরে টিভি দেখছিলেন বৌমা! বারণ করতেই শাশুড়ির আঙুলে কামড়
বৃদ্ধাকে অত্যাচারের অভিযোগ। প্রতীকী ছবি

তারস্বরে টিভি দেখছিলেন বৌমা! বারণ করতেই শাশুড়ির আঙুলে কামড়

  • সূত্রের খবর, ওই মহিলা তৃতীয়বারের জন্য বিয়ে করেছেন। দাম্পত্য কলহ লেগেই থাকে। স্বামী স্ত্রীর মধ্যে ডিভোর্সের মামলাও চলছে। তার মধ্যেই এই বিপত্তি। এর আগে শাশুড়ি, বৌমার ঝামেলা মেটাতে স্বামীও হস্তক্ষেপ করেছিলেন। কিন্তু সেই সময় স্বামীকে ঘুষি মারার অভিযোগ উঠেছিল স্ত্রীর বিরুদ্ধে।

শাশুড়ি- বউমার ঝগড়ার নানা নজির রয়েছে এই দেশে। আর সেই ঝগড়ার জন্য কে দায়ী তা নিয়েও চর্চা কিছু কম হয় না। তবে এবার ঝগড়ার কারণ টিভিল ভলিউম। টিভির ভলিউম নিয়েই মূল ঝগড়া। আর সেই ঝগড়ার পরিণতিতে শাশুড়ির আঙুল কামড়ে দেওয়ার অভিযোগ উঠেছে বৌমার বিরুদ্ধে। মহারাষ্ট্রের থানের এই ঘটনাকে ঘিরে ইতিমধ্যেই জোর চর্চা এলাকায়।

সূত্রের খবর, ঘরেই পুজোপাঠে ব্যস্ত ছিলেন শাশুড়ি। আর সেই সময়ে তারস্বরে টিভি চালিয়েছিলেন বৌমা। এনিয়ে বার বার আপত্তি তুলেছিলেন শাশুড়ি। কিন্তু সেসব কথা কানে তোলেননি পুত্রবধূ। এরপর শাশুড়ি কার্যত বাধ্য হয়েই টিভির সুইচটি অফ করে দেন। আর তারপরেই রাগে একেবারে অগ্নিশর্মা হয়ে যান বৌমা। সটান উঠে শাশুড়ির সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন বৌমা। এরপর বৃদ্ধার ডানহাতের তিনটি আঙুলে কামড়ে দেন তিনি। অভিযোগ এমনটাই। তীব্র আর্তনাদে চিৎকার করে ওঠেন শাশুড়ি। কোনওরকমে আঙুলটি ছেড়ে দেন বৌমা।

সূত্রের খবর, ওই মহিলা তৃতীয়বারের জন্য বিয়ে করেছেন। দাম্পত্য কলহ লেগেই থাকে। স্বামী স্ত্রীর মধ্যে ডিভোর্সের মামলাও চলছে। তার মধ্যেই এই বিপত্তি। এর আগে শাশুড়ি, বৌমার ঝামেলা মেটাতে স্বামীও হস্তক্ষেপ করেছিলেন। কিন্তু সেই সময় স্বামীকে ঘুষি মারার অভিযোগ উঠেছিল স্ত্রীর বিরুদ্ধে। এবার একেবারে শাশুড়ির আঙুলই কামড়ে দেওয়ার অভিযোগ। বৌমার কামড়ের জেরে জখম হয়েছেন ওই বৃদ্ধা। গোটা ঘটনায় এলাকায় শোরগোল 

বন্ধ করুন