বাংলা নিউজ > ঘরে বাইরে > Suicide: কী এমন হয়েছিল? নিজেকে শেষ করে দিলেন শিক্ষামন্ত্রীর ২২ বছরের বৌমা !
শিক্ষামন্ত্রীর বৌমার অস্বাভাবিক মৃত্যু। প্রতীকী ছবি।
শিক্ষামন্ত্রীর বৌমার অস্বাভাবিক মৃত্যু। প্রতীকী ছবি।

Suicide: কী এমন হয়েছিল? নিজেকে শেষ করে দিলেন শিক্ষামন্ত্রীর ২২ বছরের বৌমা !

  • তার দাদার দাবি, বছর তিনেক আগে মন্ত্রীর ছেলের সঙ্গে বোনের বিয়ে হয়েছিল। তবে বিয়ের পর থেকেই নানা কারণে তাদের মধ্যে ঝামেলা হত। সোমবার বোন শ্বশুরবাড়িতে ফিরে যায়। তখনও কোনও সমস্যা ছিল না। এদিকে তারপরই এই ঘটনা শুনতে পাওয়া যায়।

উদ্বেগজনক ঘটনা। মধ্যপ্রদেশের সাজাপুরে স্কুল শিক্ষামন্ত্রীর বৌমার অস্বাভাবিক মৃত্যু। সম্ভবত তিনি আত্মহত্যা করেছেন বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে। সাজাপুরের এসপি পঙ্কজ শ্রীবাস্তব জানিয়েছেন, ২২ বছর বয়সী ওই মহিলা মঙ্গলবার সন্ধ্যায় সুইসাইড করেছেন বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। বুধবার সকালে ময়নাতদন্তের পর তাঁর দেহ সৎকার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম সবিতা পারমার। তিনি মধ্যপ্রদেশের শিক্ষামন্ত্রী ইন্দর সিং পারমারের পুত্রবধূ। বছর তিনেক আগে মন্ত্রীপুত্র দেবরাজ সিং পারমারের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে পুলিশ প্রাথমিক তদন্তে জেনেছে।

এদিকে পুলিশ সূত্রে খবর, পারিবারিক অশান্তির জেরে ওই মহিলা আত্মহত্যা করেছেন। এদিকে ঘটনার পর থেকেই মন্ত্রীর বিরুদ্ধে আওয়াজ তুলতে শুরু করেছেন মৃতের বাবার বাড়ির লোকজন। বধূর দাদার দাবি, মন্ত্রীর বিরুদ্ধে মামলা করতে হবে। মন্ত্রীর পরিবারের বিরুদ্ধে খুনের মামলা রুজু করার দাবিও করেছেন তিনি।

এদিকে তার দাদার দাবি, বছর তিনেক আগে মন্ত্রীর ছেলের সঙ্গে বোনের বিয়ে হয়েছিল। তবে বিয়ের পর থেকেই নানা কারণে তাদের মধ্যে ঝামেলা হত। সোমবার বোন শ্বশুরবাড়িতে ফিরে যায়। তখনও কোনও সমস্যা ছিল না। এদিকে তারপরই এই ঘটনা শুনতে পাওয়া যায়। স্থানীয় মিডিয়াতে একথা জানিয়েছেন মৃতার দাদা। 

এদিকে গোটা ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। তবে মন্ত্রী নিজে এনিয়ে কোনও মন্তব্য করতে চাননি। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। 

বন্ধ করুন