বাংলা নিউজ > ঘরে বাইরে > Share Market: লাভের মুখ দেখতে ৯ অগস্ট কোন ৫ শেয়ার কিনতে পারেন? একনজরে তালিকা

Share Market: লাভের মুখ দেখতে ৯ অগস্ট কোন ৫ শেয়ার কিনতে পারেন? একনজরে তালিকা

বম্বে স্টক এক্সচেঞ্জ (ছবি : মিন্ট) (MINT_PRINT)

চলতি সপ্তাহের প্রথম দিনে লাভের মুখ দেখতে কোন শেয়ার কত দামে কিনতে পারেন?

গত বেশ কয়েক সেশন ধরেই ঊর্ধ্বমুখী থাকার পর গত সপ্তাহের শুক্রবার ভারতীয় শেয়ারবাজারের সূচকে পতন দেখা গিয়েছিল। যদিও সেই পতনের আগে পুরো সপ্তাহ যাবত নিফটি ৩ শতাংশ ওপরে ওঠে। তবে খতিয়ে দেখলে দেখা যায় যে নিফটি মিড-ক্যাপ ১০০ ওঠে মাত্র ০.৪৯, নিফটি স্মল-ক্যাপ ১০০ ওঠে মাত্র ০.৭৯ শতাংশ। এই আবহে চলতি সপ্তাহের প্রথম দিনে লাভের মুখ দেখতে কোন শেয়ার কত দামে কিনতে পারেন?

এই বিষয়ে জানতে 'মিন্ট' পরামর্শ নেয় - চয়েস ব্রোকিংয়ের এক্সিকিউটিভ ডিরেক্টর সুমীত বাগাড়িয়া, এসএমসি গ্লোবাল সিকিউরিটিজের সিনিয়র রিসার্চ অ্যানালিস্ট মুদিত গোয়েল, ট্রেডিট ইনভেন্সটমেন্ট অ্যাডভাইজরসের প্রতিষ্ঠাতা সন্দীপ মাট্টার থেকে। এই বিশেষজ্ঞদের পরামর্শের ভিত্তিতেই কোন শেয়ার কত দামে কেনা উচিত, তার একটি তালিকা বানিয়েছে মিন্ট :

১) পঞ্দাব ন্যাশনাল ব্যাঙ্ক (পিএনবি) - ৩৯.৫০ টাকায় কিনতে পারেন, টার্গেট ৪৪ টাকা থেকে ৪৫। স্টপ লস ৩৮ টাকা (সুমীত বাগাড়িয়ার পরামর্শ)

২) টাটা কনসাল্টেন্সি সার্ভিসেস (টিসিএস) - ৩৩০০ টাকায় কিনতে পারেন, টার্গেট ৩৩৫০ টাকা থেকে ৩৪০০, স্টপ লস ৩২৫০ টাকা (সুমীত বাগাড়িয়ার পরামর্শ)

৩) সিমেন্স - মোমেন্টাম বুঝে CMP-তে কিনতে পারেন, টার্গেট ২১৪০ টাকা, স্টপ লস ২০৬৫ টাকা (মুদিত গোয়েলের পরামর্শ)

৪) রেপ্রো ইন্ডিয়া - ৪০৭ টাকার উপর কিনতে পারেন, টার্গেট ৪২৮ টাকা থেকে ৪৫০, স্টপ লস ৩৮০ টাকা (সন্দীপ মাট্টার পরামর্শ)

৫) রাষ্ট্রীয় কেমিক্যালস অ্যান্ড ফার্টিলাইজার (আরএফসি) - ৮২ টাকায় কিনতে পারেন, টার্গেট ৮৮ টাকা, স্টপ লস ৭৮ টাকা (সন্দীপ মাট্টার পরামর্শ)

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

২৫৮ কোটি থেকে কয়েক মাসেই ফান্ড বেড়ে ৯০০০০ কোটি! এই MF সংস্থার ওপর নজর সেবির আর কাগুজে নথি নয়, মোবাইলেই দেখা যাবে কেস ডায়েরি, নয়া অ্যাপ আনছে পুলিশ ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের জেলে যাচ্ছেন না হিন্দুজারা, মানব পাচারের অভিযোগও খারিজ, জানিয়ে দিলেন মুখপাত্র ‘রবীন্দ্র সংগীতের অপমৃত্যু’! চুল নাচিয়ে রক স্টাইলে ‘আমরা সবাই রাজা’ গাইলেন রূপম দক্ষিণবঙ্গে জোরালো হয়নি মৌসুমি বায়ু, বর্ষার বৃষ্টিতে ভিজবে বাংলার কোন কোন জেলা? ১৫ দিনের মধ্যে কিনলে ১ লক্ষ টাকা ছাড়, বিরাট অফার দিচ্ছে Tata Nexon আদানি, আম্বানিরা ম্লান NVIDIA মালিকের টাকার কাছে! কী এমন কাজ করে এই সংস্থা? বুমরাহর ত্রাস থেকে কুলদীপের ঘূর্ণি, IND v AUS ম্যাচের ভাগ্য বদলাতে পারে ৫টি বিষয় Mosquito Facts: জানেন কোন মশা সবচেয়ে বেশি রক্ত পান করে

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.