বাড়ি > ঘরে বাইরে > IPL 2020- মারাত্মক গরম, আমিরশাহিতে পৌঁছেই ফিডব্যাক স্টেইনের
আমিরশাহিতে এলেন ডেল স্টেইন
আমিরশাহিতে এলেন ডেল স্টেইন

IPL 2020- মারাত্মক গরম, আমিরশাহিতে পৌঁছেই ফিডব্যাক স্টেইনের

ডি ভিলিয়ার্স, মরিস ও স্টেইন এলেন দুবাইয়ে। 

দক্ষিণ আফ্রিকার খেলোয়াড়রা ঠিক সময় আইপিএলে এসে পৌঁছাবেন কিনা, এই নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা ছিল। সেই জল্পনা সাঙ্গ করে আরসিবি-র জন্য খেলতে দুবাইয়ে পৌঁছালেন তিন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার। শনিবার ভোর রাতে এসেছেন তারা। 

সেপ্টেম্বর ১৯ থেকে নভেম্বর ১০ অবধি হবে আইপিএলের ত্রয়োদশ সংস্করণ আমিরশাহিতে। আরসিবির হয়ে খেলতে শনিবার এলেন ডিভিলিয়ার্স, স্টেইন ও মরিস। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ও আরসিবি ভেটারান ডি ভিলিয়ার্স বলেন যে কোভিডের জন্য এবারে যাত্রাটা অন্য রকম ছিল। কিন্তু ফের আরসিবি-র সঙ্গে যুক্ত হতে পেরে আনন্দ হচ্ছে। 

বর্ষীয়ান পেসার স্টেইন বলেন যে এখানে গরমে খেলাটা খুব ইন্টারেস্টিং হবে। তিনি বলেন যে ভোর তিনটের সময় মারাত্মক গরম ছিল হোটেলের বাইরে। আগামী কয়েক সপ্তাহে পরিস্থিতি কেমন থাকে সেটা দেখতে হবে বলে জানান এই কিংবদন্তী ক্রিকেটার। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএল। 

ছয় দিন আইসোলেশনে থাকার পর জৈব সুরক্ষিত বলয়ে প্রবেশ করেবন ক্রিকেটাররা। করোনার হাত থেকে বাঁচার জন্যই এই বিশেষ ব্যবস্থা। ইতিমধ্যেই অধিকাংশ ক্রিকেটার এসে গিয়েছেন। আরসিবি অধিনায়ক বিরাট কোহলি নিজের থেকেই সমস্ত নিয়ম মেনে এসেছেন মুম্বই থেকে দুবাই। 

দুবাইয়ে বিলাসবহুল হোটেলের একটি উইং পুরো নিয়ে নিয়েছে আরসিবি। ১৫০টি ঘর বুক করে নিয়েছে দল যাতে কোনও অসুবিধা না হয়। অতীতে একবারও ট্রফি না জিতলেও এবার খরা কাটাতে বদ্ধপরিকর বিরাট কোহলির দল।

 

বন্ধ করুন