বাংলা নিউজ > ঘরে বাইরে > নিজের বাড়িতেই ফ্রিজে মরে পড়ে ব্যক্তি, দরজা খুলতেই চোখ ছানাবড়া পুলিশের
মৃতদেহের প্রতীকী ছবি।

নিজের বাড়িতেই ফ্রিজে মরে পড়ে ব্যক্তি, দরজা খুলতেই চোখ ছানাবড়া পুলিশের

  • শুক্রবার রাতে দিল্লি পুলিশ একটি ফ্রিজের মধ্যে থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করল। জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম জাকির (৫০)।

শুক্রবার রাতে দিল্লি পুলিশ একটি ফ্রিজের মধ্যে থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করল। জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম জাকির (৫০)। তিনি দিল্লির গৌতমপুরিতে থাকতেন। তাঁর বাড়ির ফ্রিজ থেকেই তাঁর দেহ উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। শুক্রবার পুলিশ একটি ফোন পাওয়ার পরে ঘটনাটি প্রকাশ্যে আসে। ফোনে জাকিরের আত্মীয় পুলিশকে জানায় যে জাকিরের দেহ ফ্রিজের মধ্যে পেয়েছেন তিনি। জাকিরকে অনেকবার করে ফোন করেও পাননি তিনি। এরপরই জাকিরের খোঁজ নিতে তাঁর বাড়ি এসেছিলেন তিনি। আর সেখানে পৌঁছে তিনি এই কাণ্ড দেখতে পান।

ফোন পেয়ে দিল্লি পুলিশের সহকারী সাব-ইন্সপেক্টর (এএসআই) দেবরাজ অন্যান্য আধিকারিকদের সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে দেখেন যে লোকটির মৃতদেহটি ফ্রিজের ভিতরে ছিল। অপরাধ দমন শাখার একটি দল এবং একটি ফরেনসিক দলকে ঘটনাস্থলে তদন্তের জন্য ডাকা হয়।

পুলিশ জানায়, নিহত ব্যক্তি বাড়িতে একা থাকতেন এবং তার স্ত্রী ও সন্তানরা ওই স্থান থেকে কিছুটা দূরে আলাদা থাকছিলেন। ঘটনার প্রেক্ষিতে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আরও তদন্ত চলছে। পুলিশ জানিয়েছে এই ঘটনায় তাদের নজরে এক সন্দেহভাজন থাকতে পারে।

বন্ধ করুন