বাংলা নিউজ > ঘরে বাইরে > Dead Cockroach in Vande Bharat Meal: বন্দে ভারতের খাবারে আরশোলা! সোশ্যাল মিডিয়ায় লিখতেই ঘুম ভাঙল আইআরসিটিসির, এল জবাব

Dead Cockroach in Vande Bharat Meal: বন্দে ভারতের খাবারে আরশোলা! সোশ্যাল মিডিয়ায় লিখতেই ঘুম ভাঙল আইআরসিটিসির, এল জবাব

বন্দে ভারতের খাবারে আরশোলা! সোশ্যাল মিডিয়ায় লিখতেই ঘুম ভাঙল আইআরসিটিসির, এল জবাব (X/@ViditVarshney1)

বন্দে ভারতের খাবারে মরা আরশোলা থাকার অভিযোগ। এক্স হ্যান্ডেলে পোস্ট করতেই জবাব দিল আইআরসিটিসি। 

আরফা জাভেদ

একজন এক্স ব্যবহারকারী সম্প্রতি দাবি করেছিলেন যে বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রীদের পরিবেশন করা খাবারের ভিতরে একটি মৃত আরশোলা ছিল। তিনি উল্লেখ করেছেন যে ঘটনাটি তার কাকা এবং কাকিমার সঙ্গে ঘটেছিল, যারা ১৮ জুন ভোপাল থেকে আগ্রা গিয়েছিলেন। তিনি দাবি জানিয়েছিলেন যে কর্তৃপক্ষকে বিক্রেতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে।  ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেড (আইআরসিটিসি) তার পোস্টের জবাব দিয়েছে। তাঁরা প্রতিক্রিয়ায় জানিয়েছে এই অসুবিধার জন্য তাঁরা 'ক্ষমাপ্রার্থী' । তারা আরও বলেছে যে পরিষেবা সরবরাহকারীদের উপর একটি 'উপযুক্ত' জরিমানা আরোপ করা হয়েছে।

তিনি লিখেছিলেন, ১৮-০৬-২৪ তারিখে আমার কাকা ও কাকিমা ভোপাল থেকে বন্দে ভারতে আগ্রা যাচ্ছিলেন। আইআরসিটিসি-র তরফে তাঁদের খাবারে 'তেলাপোকা' দেওয়া হয়েছে। দয়া করে বিক্রেতার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিন এবং নিশ্চিত করুন যে এটি আবার ঘটবে না,' এক্স ব্যবহারকারী বিদিত ভার্শনি একটি মৃত তেলাপোকা সহ খাবারের ছবি শেয়ার করে লিখেছেন।

ছবিটি দেখুন এখানে:

রেলওয়ে সেবা, ট্রেন যাত্রীদের জন্য এক্স-এর অফিসিয়াল সাপোর্ট হ্যান্ডেল, ভার্শনিকে তার ‘পিএনআর নম্বর এবং মোবাইল নম্বর’ শেয়ার করার জন্য অনুরোধ করেছিল এবং তার খালা এবং কাকাকে যে ‘অভিজ্ঞতা সহ্য করতে হয়েছিল তার জন্য দুঃখিত’।

এক্স-এ পোস্ট করার দু'দিন পরেই প্রতিক্রিয়া জানায় আইআরসিটিসি-র অফিসিয়াল হ্যান্ডেল। তারা লিখেছে, 'স্যার, আপনার ভ্রমণের অভিজ্ঞতার জন্য আমরা ক্ষমাপ্রার্থী। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হয়েছে এবং সংশ্লিষ্ট পরিষেবা প্রদানকারীকে উপযুক্ত জরিমানা করা হয়েছে। আমরা উৎপাদন ও লজিস্টিক মনিটরিংও জোরদার করেছি।

অন্যান্য এক্স ব্যবহারকারীরা এই পোস্টে কীভাবে প্রতিক্রিয়া জানিয়েছেন তা দেখুন:

একজন নেটিজেন লেখেন, লোকজন যদি কেবল ক্যান্টিনের অবস্থা দেখে যেখানে খাবার প্রস্তুত করা হয়, তবে বেশিরভাগই কখনই অর্ডার করবে না। আমি যখনই সম্ভব বাড়িতে রান্না করা খাবার নিয়ে আসতে পছন্দ করি, 'এক্স ব্যবহারকারী নীতীশ কুমার মন্তব্য করেছেন।

' আরেকজন বলেন, 'যখনই কেউ অভিযোগ উত্থাপন করে, তখনই রেলওয়ে বিস্তারিত জানতে চায় এবং তার পরে কোনও পদক্ষেপ নেয় না। শুধু খাবারের মান নয়, প্যান্ট্রিতে ওভারচার্জিংও। কর্তৃপক্ষ বিষয়টি ভালোভাবেই জানলেও 'অন্য কারণে' ব্যবস্থা নিচ্ছে না।

আমি রেলের খাবার খাই না। আপনার বাড়িতে তৈরি খাবারটি নিজের সাথে নিয়ে যান,' ফিরোজ আহমেদ নামে আরেক এক্স ব্যবহারকারী বলেছেন।

চতুর্থজন লিখেছেন, 'যারা এই লটের বাকি খাবার খেয়েছেন তাদের জন্য চিন্তা হচ্ছে।

ঘরে বাইরে খবর

Latest News

বিশ্ব মহাকাশ পুরস্কার পাবে ISRO, চন্দ্রযান-৩ সফল হওয়ায় ভারতের নতুন রেকর্ড মিথ্যে বলে শ্যামৌপ্তিকে পটিয়ে ফাঁসল নীল, প্রকাশ্যে ধারাবাহিক অমর সঙ্গীর প্রোমো সিলিং ফ্যানে নোংরা জমে আছে? ফ্যান পরিষ্কার করার সহজ কৌশল জেনে নিন বদল বহু নিয়ম, কর নিয়ে একের পর এক সিদ্ধান্ত বাজেটে, যে ১০টি বিষয় না জানলেই নয় ফিক্সড ডিপোজিটে সুদ বাড়াল HDFC ব্যাঙ্ক! ৭.৯% হল ইন্টারেস্ট, বাকি FD-তে কত রেট? এক খুদের বউ অন্য়ের প্রাক্তন প্রেমিকা,ভাব গলায়-গলায়! ফ্রক পরা মেয়েও নামী নায়িকা ২৭ না ২৮ জুলাই কবে শ্রাবণের কালাষ্টমী? কীভাবে করবেন কাল ভৈরবকে প্রসন্ন জেনে নিন শিশুর লাঞ্চ বক্সে কী দেবেন সেই নিয়ে চিন্তা? জানুন সুস্বাদু পোহা বানানোর রেসিপি বঞ্চিত বাজেটের বিরুদ্ধে এককাট্টা ‘ইন্ডিয়া’, বিক্ষোভে সামিল রাহুল–ডেরেক–অখিলেশরা বাতিল আয়কর আইনের এই ধারা, TDS-এর বোঝা থেকে মুক্ত মিউচুয়াল ফান্ড বিনিয়োগকারীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.